কালীপুজো দিনই ভক্তদের কী উপহার দিতে চলেছেন রাজ-শুভশ্রী, চলছে কাউন্টডাউন

বলিউডে একের পর এক ছবির খবর যেমন নির্বাচন নিয়ে ভাইরাল হয়ে উঠছে ঠিক তেমনি পাল্লা দিয়ে প্রস্তুত টলিপাড়াও। একের পর এক ছবি এখন মুক্তির অপেক্ষায়। এরই মাঝে কালীপুজোর দিন আরো এক উপহার নিয়ে হাজির হতে চলেছে রাজ-শুভশ্রী। চলছে কাউন্টডাউন।
 

Jayita Chandra | Published : Nov 14, 2020 2:32 AM IST

18
কালীপুজো দিনই ভক্তদের কী উপহার দিতে চলেছেন রাজ-শুভশ্রী, চলছে কাউন্টডাউন

রাজ-শুভশ্রী মানেই এখন টলিউডে ভক্ত হলে হট কেক। তাদের সব খবর এক কথায় বলতে গেলে সকলের নখদর্পণে।

28

সদ্যোজাত ইউভানকে নিয়ে ভক্ত মহলে উত্তেজনার পারদ তুঙ্গে। জন্ম লগ্ন থেকেই ভাইরাল ইউভান। প্রতি মুহূর্তে তারা একাধিক ছবি শেয়ার করে চলেছেন রাজ-শুভশ্রী।

38

হসপিটাল থেকে বাড়িতে আসে এবং দিনে দিনে তার বেড়ে ওঠা কিছুই নজরে রাখছে না ভক্তদের। বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় দুই তারকা।

48

তাই ছেলের ছবি বা পোস্ট ভাইরাল তো বটেই পাশাপাশি যেকোনো পাঁচটি হুহু করে ছড়িয়ে পড়ে নেট পাড়ায়। আর এবার কালী পূজা সকলেরই নজরই এই পাওয়ার কাপিলের উপরে।

58

তবে এবার তাদের সন্তান না, রাজ-শুভশ্রী পরবর্তী ছবি হাবজি গাবজির অপেক্ষায় ভক্তরা। কালীপুজোর আগে থেকেই শুরু হয়েছে কাউন্টডাউন।

68

শনিবারই মুক্তি পাবে এই ছবির ট্রেলার। টলিউডে আরও এক নতুন জুটি পরম শুভশ্রী। বর্তমানে শুভশ্রী চরিত্রের ধাচ বদলিয়েছেন। 

78

গৎবাঁধা কমার্শিয়াল ছবি এখন আর শুভশ্রী করেন না, বিয়ের পর থেকেই রাজ-শুভশ্রী যে যে ছবি দর্শকদের উপহার দিয়েছেন বা পাইপলাইনে রয়েছে, সবই এক কথায় ভিন্ন ধরনের গল্প বলে।

88

তাই এবারও নয়া কিছু পাবার আশাতেই অপেক্ষায় রয়েছে ভক্তরা। নতুন জুটির নতুন কনটেন্ট নতুন সাজে এবার কি চরিত্রে শুভশ্রী। শনিবারই মুক্তি পাচ্ছে ট্রেলার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos