আজও নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করেন নুসরত, ডিভোর্সের পরও আর কত টাকা চাই সাংসদ অভিনেত্রীর

সাংসদ অভিনেত্রী নুসরত জাহান এবং নিখিল জৈনর  টালমাটাল সম্পর্কের মধ্যে যেন আচমকা ঢুকে পড়েছেন যশ। একদিকে সংসার ভাঙন, অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই  যখন  উত্তাল টলিপাড়া তখনই আবার বিবাহ-বিচ্ছেদের খবরে  হৈ চৈ শুরু হয়েছে টলিপাড়ায়। স্ত্রী নুসরতের কাছে বিবাহবিচ্ছেদের দাবি করেছেন  নিখিল জৈন, খবর প্রকাশ্যে আসা মাত্রই বাড়ছে জল্পনা।

Riya Das | Published : Feb 23, 2021 3:21 AM IST / Updated: Feb 23 2021, 03:57 PM IST

110
আজও নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করেন নুসরত, ডিভোর্সের পরও আর কত টাকা চাই সাংসদ অভিনেত্রীর

টলিপাড়ার অন্দরে কান পাতলেই বিবাহ-বিচ্ছেদের খবরে  হৈ চৈ শোনা যাচ্ছে। প্রথমসারির সংবাদমাধ্যমকে নিখিল জানিয়েছেন, স্ত্রী নুসরতের কাছে বিবাহবিচ্ছেদের দাবি করেছেন  নিখিল জৈন, খবর প্রকাশ্যে আসা মাত্রই বাড়ছে জল্পনা।

210

আঁচ অনেকদিন ধরেই পাওয়া যাচ্ছিল। এবার পাকাপাকিভাবে বিবাহবিচ্ছেদের বিষয়টি প্রকাশ্যে এল। সংবাদমাধ্যমকে নিখিল জানিয়েছেন, এখনই এই বিষয়ে মুখ খুলতে চান না নিখিল।

310

অভিশপ্ত ২০২০ শেষ হতে না হতেই ২০২১ -এ ঘর ভাঙার গুঞ্জনে শোরগোল টলিপাড়ায়। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে জল্পনা বাড়ছে।
 

410


২০১৯ সালে ১৯ জুন  নিখিল জৈনর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত। তারপর থেকে একাধিক ছবিতে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতা।

510

 বিয়ের দেড় বছরের মাথাতেই তার ফুলস্টপ টেনেছেন সাংসদ অভিনেত্রী। দুজনের দাম্পত্যে যে ভাঙন ধরেছিল তা ধীরে ধীরে ক্রমশ স্পষ্ট হলেও এবার তাতে পাকাপাকি ভাবে শিলমোহর পড়ল। 

610

সূত্রের খবর,  আজও নাকি নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করেন নুসরত। এবং নিখিল তাতে কোনওদিনই বাধা দেননি। তবে কেন এই বিবাহবিচ্ছেদ, প্রশ্ন তুলছেন নেটিজেনরা।

710

যশের সঙ্গে পরকীয়ায় জড়িয়েই কি বিবাহিত জীবনের ইতি টানতে চাইছেন নুসরত, একাধিক প্রশ্নের মুখে সাংসদ অভিনেত্রী। কিন্তু বিবাহবিচ্ছেদ নিয়ে মুখে কুলুপ এঁটেছেন নুসরত।

810

সূত্র  থেকে আরও জানা যাচ্ছে, বিবাহবিচ্ছেদের পর মোটা টাকা খোরপোষ দাবি করবেন নুসরত।

910

তবে কি সত্যিই নিখিলকে ভুলে যশের প্রেমে পড়লেন নুসরত।  নুসরত-নিখিলের সুখী দাম্পত্যে তৃতীয় পুরুষ যশকে নিয়ে রীতিমতো ক্ষোভ উগরে দিচ্ছেন সাইবারবাসী।

1010

 টলিপাড়ার অন্দরেও কানাঘুষোতে শোনা যাচ্ছে বিবাহিত সাংসদের প্রেমে পড়েছেন অভিনেতা যশ। ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন নুসরত-নিখিল।  তবে কি সত্যিই বিয়ে ভাঙছে সাংসদ অভিনেত্রীর। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos