বিতর্কে জেরবার নুসরত, কর্ম নিয়ে সরব নিখিল, কঠিন পরিস্থিতি কীভাবে গ্রহণ সামলাচ্ছেন নুসরত-নিখিল জুটি

২০২০ শেষ থেকেই নয়া বিতর্কে জড়িয়েছে নুসরত জাহানের নাম। প্রথম থেকেই নানা বিতর্ক সামলে আসছেন অভিনেত্রী, বর্তমান পরিস্থিতিকে তিনি কীভাবে দেখছেন, পাশাপাশি পরিস্থিতি নিয়ে মুখ খুললেন নিখিল, দুইয়ের মুখেই উঠে এলো বাস্তবের কঠিন ছবি...

Jayita Chandra | Published : Jan 20, 2021 2:51 AM IST

110
বিতর্কে জেরবার নুসরত, কর্ম নিয়ে সরব নিখিল, কঠিন পরিস্থিতি কীভাবে গ্রহণ সামলাচ্ছেন নুসরত-নিখিল জুটি

নুসরত জাহান, প্রথম থেকেই যেন এই নামের সঙ্গে বিতর্ক শব্দতা অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে রয়েছে। নানা সময় নানা বিতর্কে উঠে এসেছে এই নাম। 
 

210

সেই কঠিন সময়কে কাটিয়ে এক রূপকথার স্বপ্ন বুনেছিলেন অভিনেত্রী। সবটাই যেন ছিল সোনার কাঠি ও রূপোর কাঠির জাদু। সত্যি কি তাই!

310

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খুললেন নুসরত, বর্তমানে এই বিতর্ক ও ট্রোলিং নিয়ে কী বললেন তিনি- অভিনেত্রী তথা সাংসদের একটাই মন্তব্য বিতর্ক তাঁকে কঠিন হতে শেখায়। 

410

পরিস্থিতি পাল্টেছে, সময়ের সঙ্গে সঙ্গে পাল্টেছে নুসরত জাহানও। আগে এই বিষয়গুলো তাঁকে ভিষণ রকমভাবে প্রভাবিত করত, কিন্তু বর্তমান সমীকরণ আলাদা। 

510

নুসরত সাফ জানান, তিনি ঘুরতে গিয়েছেন, ছবি শেয়ার করেছেন, এটা তাঁর ব্যক্তিগত জীবন কার কী বলার থাকতে পারে। যশকে নিয়ে সাফ জানান তিনি। 

610

উল্টো এই মানুষগুলো যাঁরা সমালোচনা করেন, তাঁদেরকে ধন্যবাদ দিতে চান নুসরত , কারণ তাঁদের জন্যই নুসরত শিখেছেন এই পরিস্থিতিতে ঠিক কীভাবে রিয়্যাক্ট করা উচিৎ। 

710

উল্টো দিকে নিখিলের ছবিটাও একই রকমের। সমালোচনা থেকে তিনি নিজেও অনেকটা দূরে থাকতে পছন্দ করেন। সেই কারণেই সোশ্যাল মিডিয়া পোস্টে ন্যায়ের কথা বললেন নিখিল। 

810

লিখলেন মানুষ তোমাকে নিয়ে কীভাবে রিয়্যাক্ট করবেন সেটা তাঁদের কর্ম, আর তুমি কীভাবে রিয়্যাক্ট করবে সেটা তোমার। 

910

সোশ্যাল মিডিয়ায় বলা নিখিলের এই মন্তব্যই যেন অক্ষরে অক্ষরে মিলে গেল নুসরতের মন্তব্যের সঙ্গে। বর্তমানে এই জুটির মাঝে থাকা তৃতীয় ব্যক্তি যশ। 

1010

যাঁকে নিয়েই বুঁদ নেটবাসী। যদিও সেই নিয়ে এখনও মুখ খুলতে নারাজ নিখিল। চুপিসারে এক দুকথায় পরিস্থিতির জানান দিচ্ছেন টলিউডের নুসরতের বড়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos