সাইজ জিরো নুসরতের, লেদার ক্রপ টপে সুপার ফ্ল্যাট অ্যাবস, নেটদুনিয়ার হটকেক ডিভা

মুক্তি পেল 'এসওএস কলকাতা'র নতুন গান 'হার মানব না'। ব়্যাপের মাঝেই বেজে উঠল জয়ধ্বনি। গানটি গেয়েছেনফারহাদ ভিওয়ান্ডিওয়ালা, অর্পিতা দাস, প্রতীক কুন্ডু। গানটি লিখেছেন প্রতীক কুন্ডু। এমনকি ব়্যাপও করেছেন তিনি। 'হার মানব না' ইতিমধ্যেই লেটেস্ট ক্যাচি গানের তালিকায় এসে গিয়েছে। গানে কেবল ব়্যাপের মাঝে জয়ধ্বনিই নয়। ফুটে উঠেছে যশ দাশগুপ্ত এবং নুসরতের অভিনব স্টাইল। 

Adrika Das | Published : Oct 19, 2020 6:11 PM IST

18
সাইজ জিরো নুসরতের, লেদার ক্রপ টপে সুপার ফ্ল্যাট অ্যাবস, নেটদুনিয়ার হটকেক ডিভা

লেদারের সঙ্গে মিলিয়ে গিয়েছে তাঁদের ফ্যাশন। লেদার জ্যাকেটে ও জিনসে যশ এবং লেদার ক্রপ টপ ও প্যান্টে নুসরত। দু'জনের এই ভিন্ন অবতার যেন চড়াচ্ছে তাপমাত্রার পারদ। 

28

নুসরতের দিকেই ঘুরেছে সকলের নজর। কালো লেদারের ক্রপ টপ। সঙ্গে কালো জিনস। সিলভার বেল্টের সঙ্গে ম্যাচ করিয়েছেন পোশাককে। 

38

নুসরতের এই পোশাকে ফ্ল্যাট অ্যাবস যেন ইউএসপি হয়ে উঠেছে। সাইজ জিরোতে আসতেই অভিনেত্রী নজর ঘুরিয়েছেন একাধিক ভক্তের। এখন তিনি রীতিমত ভাইরাল।

48

'এসওএস কলকাতা'র শ্যুটিংয়ের অন্দরমহলের ঝলক পাওয়ার জন্য উৎসাহী ছিল দর্শকমহল। ট্রেলার, গান সবকিছুই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

58

লকডাউনের মাঝে সমস্ত নিয়ামবলী মেনেই চলেছিল শ্যুট। সেটে কলাকুশলী ছিল কম। সেট থেকে নানা ছবি ভিডিও এখন দ্রুতগতিতে ভাইরাল হয়ে চলেছিল নেটদুনিয়ায়। 

68

মিমি চক্রবর্তী এবং নুসরত জাহানের সঙ্গে যশ থাকছেন এই ফিল্মে। যদিও মিমির চরিত্রটি স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স। করোনা আতঙ্কে লকডাউনে কাটছে তিলোত্তমার দিনরাত। 

78

এরই মধ্যে বন্ধ ছিল বিনোদন জগতের সমস্ত শ্যুটিং এবং কাজ। নানা সতর্কতা মাথায় রেখেই শুরু হয়েছে শ্যুটিং। ধারাবাহিকের শ্যুটিং শুরু হলেও বহুদিন বন্ধ ছিল সিনেমার শ্যুটিং। 

88

করোনা প্রকোপের মাঝেই প্রথম যে বাংলার ছবির শ্যুটিং শুরু হয়েছিল তা হল এসওএস কলকাতা-র শ্যুটিং। পরিচালক অংশুমান প্রত্যূষের আগামী ছবি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos