Nusrat Jahan : মা ও বাবার মধ্যে কাকে বেশি চায় ঈশান, সংসারের খুঁটিনাটি ফাঁস করলেন নুসরত

টলিপাড়ার অলিতে-গলিতে এখন একটাই কিসসা।  প্রেম থেকে বিয়ে, বিচ্ছেদ থেকে সন্তান নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে। তবে এসব কিছুকে পাত্তা না দিয়ে স্বামী ও সন্তান নিয়ে দিব্যি খোশমেজাজে সংসার করছেন নুসরত। বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। এবার স্বামী ও ছেলেকে নিয়ে মুখ খুললেন সাংসদ অভিনেত্রী। একরত্তি ঈশান কাকে বেশি ভালবাসে, তাও জানিয়ে দিলেন নুসরত জাহান।

Riya Das | Published : Nov 12, 2021 4:25 AM IST

112
Nusrat Jahan : মা ও বাবার মধ্যে কাকে বেশি চায় ঈশান, সংসারের খুঁটিনাটি ফাঁস করলেন নুসরত

সদ্যই মা হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। মা হওয়ার পর শরীরে জমেনি একটুও বেবিফ্যাট। মারকাটারি চাবুক ফিগারে ভক্তদের  রীতিমতো চমকে দিয়েছেন ঈশানের মাম্মা (Yishaan)। অভিনেত্রীরব্যক্তিগত জীবন নিয়ে চর্চা সর্বদাই তুঙ্গে। যদিও এসব কিছুকে পাত্তা না দিয়ে স্বামী ও সন্তান নিয়ে দিব্যি খোশমেজাজে সংসার করছেন নুসরত। 

212

সম্প্রতি প্রথম সারির সংবাদমাধ্যমে  স্বামী ও ছেলেকে নিয়ে মুখ খুললেন সাংসদ অভিনেত্রী। একরত্তি ঈশান কাকে বেশি ভালবাসে, তাও জানিয়ে দিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। অভিনেত্রী বলেন, 'ছেলেদের টান থাকে মায়ের প্রতি এবং মেয়েদের বাবার প্রতি কিন্তু যুগ যে পাল্টাচ্ছে তার প্রমাণ ঈশান (Yishaan)'।

312

সন্তান-সংসার- কেরিয়ার সামলে এবার নতুন ইনিংস শুরু করতে চলেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান(Nusrat Jahan)। ২ মাসের একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত। অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন নুসরত। 

412

এবার পুরোপুরি অন্য ভূমিকায় ধরা দিতে চলেছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী। ভক্তদের জন্য অপেক্ষা করছে একাধিক চমক । একেবারে অন্য অবতার নিয়ে ভক্তদের সামনে হাজির হতে চলেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান(Nusrat Jahan) । সাংসদ-অভিনেত্রীর হিসেবে ব্যাপক জনপ্রিয়তার পর তিনি এবার সঞ্চালিকা। 

512

এই প্রথমবার অভিনেত্রীকে রেডিও হোস্টের (Radio Host)ভূমিকায় দেখা যাবে।  'ইশক এফএম'-এ এবার নতুন রেডিও শো নিয়ে আসছেন নুসরত জাহান। যার নাম - 'ইশক উইথ নুসরত'(Ishq With Nusrat),'ভালবাসায় বোল্ড'। কী থাকতে চলেছে নুসরতের এই শো-তে , তা নিয়ে জল্পনা বাড়ছে।

612

ছেলে ঈশানকে (Yishaan) নিয়ে কথা বলতে গিয়ে নুসরত জাহান (Nusrat Jahan) বলেন , মাত্র আড়াই মাসের  ছেলের যে  এত বায়নাক্কা থাকতে পারে, তা ওকে না দেখলে বোঝা মুশকিল। প্রতিটি মুহূর্তে যে নতুন করে ওকে দেখছি।

712

নুসরত জাহান (Nusrat Jahan) আরও বলেন, কাজের সময় যেমন কাজটা হচ্ছে ঠিক তেমনই ছেলেকে সময় দেওয়ার ক্ষেত্রে কোনও আপোস নয়। রাতের  বেলা কাজ করলে সকালটা পুরো ঈশানের এবং সকাল বেলা কাজ করলে গোটা রাতটা ঈশানের জন্যই বরাদ্দ।

812


ঈশানকে দেখার জন্য মুখিয়ে রয়েছে  ভক্তরা। কিন্তু নুসরত জাহান আগেই জানিয়ে দিয়েছিলেন, বাবা চাইলে তবেই দেখা মিলবে ছেলের। এবং বাবার (Yash Dasgupta) ইচ্ছামতোই যশের অনুমতি নিয়েই ছেলের ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। তবে পুরো ছবি কবে সামনে আসবে তা ভাবেননি সাংসদ অভিনেত্রী।

912

এই প্রথমবার কালীপুজোর দিন ২ মাসের একরত্তি ঈশানকে (Yishaan) প্রকাশ্যে এনেছিলেন নুসরত জাহান(Nusrat Jahan)। জন্মের পর থেকে ঈশানকে দেখার জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা।প্রথমবার ঈশানকে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।  
 

1012

নুসরতের (Nusrat Jahan) পোস্ট করা ছবিতে দেখা গেছে,  মায়ের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে একরত্তি ঈশান। মাথা ভর্তি চুল, ক্যামেরায় দিকে পেছন দিয়েই মায়ের কোলে বসে একরত্তি ঈশান। ছোট্ট ঈশানের মুখ ক্যামেরায় সামনে আনেন নি বরং আড়ালেই রেখেছেন  টলিপাড়ার নতুন মা। 

1112


বর্তমানে একরত্তি ঈশানকে ঘিরেই তার সবকিছু। তার মন খারাপের ওষুধও আড়াই মাসের খুদে। কাজের জায়গায় কিংবা রাজনীতির ক্ষেত্রে যে কোন সমস্যায় কিংবা বাড়তি চাপ, মানসিক সমস্যা তৈরি হলে ঈশানের কাছে আসলেই মন ভাল হয়ে যায় নুসরতের (Nusrat Jahan)।

1212

  চলতি মাসের ১৫ তারিখ থেকেই  ১০৪.৮ ইশক এফএম-এ নতুন রেডিও শো 'ইশক উইথ নুসরত' নিয়ে হাজির হচ্ছেন সাংসদ অভিনেত্রী তথা ঈশানের মাম্মা নুসরত জাহান। এবার সাহসী ভালবাসার গল্প শোনাবে নুসরত জাহান (Nusrat Jahan)। 'ইশক উইফ নুসরত'- ভালবাসায় বোল্ড নুসরতের অতিথির তালিকায় আর কারা কারা থাকতে চলেছেন, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos