ব্যক্তিগত জীবন প্লেটে সাজিয়ে দিতে নারাজ, যশকে নিয়ে প্রশ্নের মুখে পড়তেই বিস্ফোরক নুসরত

নিখিলের সঙ্গে দূরত্ব ঠিক কতটা, তবে কি বিবাহ বিচ্ছেদের পথে! যশের সঙ্গে কী গোপনে সম্পর্ক দানা বাঁধছে, নুসরত কী জীবনে কোনও নয়া সিদ্ধান্ত নিলেন, এমনই নানা প্রশ্ন ভক্তদের মন যখন তোলপাড় ঠিক তখন সম্পর্ক নিয়ে মুখ খুলে কী জানালেন নুসরত জাহান...

Jayita Chandra | Published : Jan 24, 2021 3:23 AM IST / Updated: Jan 24 2021, 08:54 AM IST

111
ব্যক্তিগত জীবন প্লেটে সাজিয়ে দিতে নারাজ, যশকে নিয়ে প্রশ্নের মুখে পড়তেই বিস্ফোরক নুসরত

ব্যক্তিগত জীবন নিয়ে বর্তমানে জেরবার নুসরত জাহান। একের পর এক প্রশ্নে কোথাও গিয়ে কী কোন ঠাঁসা হয়ে পড়ছেন অভিনেত্রী, কী ভাবে সামলাচ্ছেন পরিস্থিতি। 

211

সম্প্রতি এক চ্যানেলের সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খোলেন সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানা। ব্যক্তগত জীবন নিয়ে প্রশ্ন করতেই তিনি সাফ জানিয়ে দেন তাঁর বক্তব্য। 

311

দুটি বিষয় নুসরত কৈফিয়ত দিতে প্রস্তুত, এক তিনি অভিনেত্রী, তাই তা নিয়ে যদি কোনও প্রশ্ন থাকে তিনি উত্তর নিশ্চই দেবেন। 

411

ঠিক তেমন ভাবেই তিনি জনপ্রতিনিধি, তাঁর কেন্দ্র বা রাজ্য রাজনীতি নিয়ে যদি কোনও প্রশ্ন থাকে, তাহলেও তিনি উত্তর দিতে প্রস্তুত। 

511

কিন্তু যদি তাঁর ব্যক্তগত জীবন নিয়ে প্রশ্ন করা হয়, তবে নুসরত সাফ জানিয়ে দেন, তিনি এই নিয়ে মুখ খুলতে রাজি নন। কারণ তিনি চান না তাঁর জীবন নিয়ে চর্চা হোক। 

611

নুসরতের কথায় তিনি তাঁর জীবন নিয়ে চায়ের টেবিলে সমালোচনা হোক এটা মোটেই পছন্দ নয় নুসরতের। একটা সময় তাঁকে বলা হত সেলিব্রিটি মানেই ব্যক্তিগত জীবন ওপেন সিক্রেট। 

711

কিন্তু এখন তিনি তা মনে করেন না। তিনি মনে করেন, তাঁর কাজ নিয়ে পাবলিক চর্চা করবে নিশ্চই। কিন্তু প্রাইভেট লাইফ নিয়ে তিনি কোনও মতেই মুখ খুলতে রাজি নন। 

811

যশের সঙ্গে যে তিনি প্ল্যান করে গিয়েছেন এটা তো নাও হতে পারে। হঠাৎ করে ঘুরতে গিয়ে দেখা হয়ে যেতে পারে, আরও অনেক কিছুই ঘটতে পারে। 

911

কিন্তু তা নিয়ে প্রশ্ন নয়। নুসরতের কথায় এখন আর তিনি বিচলিত হন না এই সব বিষয় নিয়ে। এখন আর তাঁকে তারা করে নিয়ে বেড়ায় না ট্রোলিং এর ভয়। 

1011

ফলে পরিস্থিতিত গ্রহণ করে নিয়ে নিজেকে  কীভাবে শক্ত প্রমাণ করতে হয়, তা তাঁর বেশ জানা বর্তমানে।

 
 

 

 

1111

বাংলা-নির্বাচন-স্টোরি-ক্রিয়েটিভস

Share this Photo Gallery
click me!
Recommended Photos