Nusrat-Yash: 'বিয়ে তো একবার হয়ে গেছে আবার কেন করবো', যশের সঙ্গে বিয়ের জল্পনা উস্কে দিলেন নুসরত

 বিতর্ক এবং নুসরত জাহান যেন সমার্থক শব্দ। তবে নিন্দুকদের চোখরাঙানিকে মোটেই পাত্তা দেন না সাংসদ অভিনেত্রী । কন্ট্রোভার্সি যেন তার পিছু ছাড়ে না। তবে হাজারো বিতর্কের মধ্যে শিরোনামে কীভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত  যশ দাশগুপ্তের স্ত্রী নুসরত জাহান । অন্তঃসত্ত্বা থেকে গোপন বিয়ে সন্তান জন্মের পর থেকে যেন আরও বেশি করে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নুসরত জাহান। তবে তিনি বিয়ে করেছেন কিনা এই বিষয়ে প্রশ্ন উঠতেই এবার বোমা ফাটালেন নুসরত জাহান।
 

Riya Das | Published : Feb 3, 2022 3:41 AM IST

19
Nusrat-Yash:  'বিয়ে তো একবার হয়ে গেছে আবার কেন করবো', যশের সঙ্গে বিয়ের জল্পনা উস্কে দিলেন নুসরত


২০২১ সালে সবথেকে বেশি শিরোনামে উঠে এসেছেন টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী তথা ঈশানের মাম্মা নুসরত জাহান (Nusrat Jahan)। বিগত এক বছর ধরে তাকে ঘিরে রয়েছে রহস্য, যদিও সেই রহস্য জিইয়ে রাখতে বেশি পছন্দ করেন সাংসদ অভিনেত্রী। 
 

29


প্রেম থেকে বিয়ে, বিচ্ছেদ থেকে সন্তান নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে।  যদিও সমাজের চোখরাঙানিকে উপেক্ষা করে একাধিকবার সাহসীকতার পরিচয় দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। সদ্যই মা হয়েই কাজে ফিরে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান।

39


সন্তান-সংসার- কেরিয়ার সামলে এবার নতুন ইনিংস শুরু করেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)।  তার প্রতিটা জিনিসেই রয়েছে একের পর এক চমক। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদা মুখিয়ে থাকেন নেটিজেনরা।

49


যশকে তিনি বিয়ে করেছেন কিনা এই বিষয় নিয়ে প্রশ্নের মুখোমুখি বারংবার পড়ছেন নুসরত জাহান (Nusrat Jahan)। একবার নয়, একাধিক বার এই প্রশ্নের মুখে পড়েছেন নুসরত জাহান। তবে এবার আর চুপ না করে রীতিমতো বোমা ফাটালেন নুসরত জাহান।
 

59

গত বছরেই মা হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। প্রথম সন্তানের পিতৃপরিচয় প্রকাশ্যে না আনলেও যশ দাশগুপ্তই যে তার সন্তানের বাবা তা তিনি নিজেই স্বীকার করেছেন। তারপর থেকেই যশের সঙ্গে বিয়ে নিয়ে জোর জল্পনা চলছে।

69

সম্প্রতি এক সাংবাদিক সরাসরি প্রশ্ন করেন নুসরত জাহানকে (Nusrat Jahan)যে তিনি যশকে কবে বিয়ে করতে চলেছেন। অভিনেত্রীও থেমে না থেকে সটান জানিয়ে দেন, একবার বিয়ে হওয়ার পর আবারও কি বিয়ে করার প্রয়োজন আছে। 

79

নুসরতের এই মন্তব্যের পর জল্পনা বাড়ছে টলিপাড়ায়। তবে কি যশের সঙ্গে গোপনে বিয়েটাও সেরে নিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন যেভাবে বারে বারে ফিরে আসছে তা নিয়ে রীতিমতো ক্ষোভপ্রকাশ করেছেন নুসরত।

89

নুসরত (Nusrat Jahan) জানিয়েছেন, আমি জানি না  কেন সবাই আমার বিয়ে নিয়ে এতটা চিন্তিত। একই কথা তারা আমায় বারবার জিজ্ঞাসা করেন। তাদের কী মনে হয় আমি তাদের ফোন করে বলব আমি বিয়ে করছি। এই ভাবন সম্পূর্ণ ভূল।

99

অভিনেত্রী (Nusrat Jahan)আরও বলেছেন, আমি যদি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে না চাই, সেটা সম্পূর্ণ আমার ইচ্ছা। যদি দুজনের বিয়েও হয় তাহলে তাদের জানাটাই যথেষ্ঠ। তারা যদি ভাল থাকেন এর থেকে তো বেশি কিছু চাওয়ারই থাকে না।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos