Nusrat-Yash: যশের 'ডোমেস্টিক পার্টনার' নুসরত, এমন শব্দ শুনেই রেগে আগুন সাংসদ অভিনেত্রী

 ২০২১ সালে সবথেকে বেশি শিরোনামে উঠে এসেছেন টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী তথা ঈশানের মাম্মা নুসরত জাহান। বিগত এক বছর ধরে তাকে ঘিরে রয়েছে রহস্য, যদিও সেই রহস্য জিইয়ে রাখতে বেশি পছন্দ করেন সাংসদ অভিনেত্রী। তারপরও কন্ট্রোভার্সি যেন তার পিছু ছাড়ে না। তবে হাজারো বিতর্কের মধ্যে শিরোনামে কীভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত  যশ দাশগুপ্তের স্ত্রী নুসরত জাহান । তবে তিনি বিয়ে করেছেন কিনা এই বিষয়ে প্রশ্ন উঠলে জানা যায় উইকিপিডিয়ায় যশের ডোমেস্টিক পার্টনার নুসরত, অর্থাৎ একসঙ্গে থাকে তারা। এই টার্মটি শুনেই চমকে যান নুসরত জাহান। এর উত্তরে যা বললেন নুসরত জাহান, জানলে চমকে যাবেন।
 

Riya Das | Published : Jan 26, 2022 7:38 AM IST

110
Nusrat-Yash: যশের 'ডোমেস্টিক পার্টনার' নুসরত, এমন শব্দ শুনেই রেগে আগুন সাংসদ অভিনেত্রী

অন্তঃসত্ত্বা থেকে সন্তান জন্মের পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নুসরত জাহান।  বিতর্ক এবং নুসরত জাহান যেন সমার্থক শব্দ। তবে নিন্দুকদের চোখরাঙানিকে মোটেই পাত্তা দেন না সাংসদ অভিনেত্রী (Nusrat Jahan)। একদিকে তারকা সাংসদ অন্যদিকে ঈশানের মা যেন সর্বদাই বোমা ফাটাচ্ছেন।

210

সন্তান-সংসার- কেরিয়ার সামলে এবার নতুন ইনিংস শুরু করেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)।  তার প্রতিটা জিনিসেই রয়েছে একের পর এক চমক। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদা মুখিয়ে থাকেন নেটিজেনরা।

310


 প্রেম থেকে বিয়ে, বিচ্ছেদ থেকে সন্তান নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে।  যদিও সমাজের চোখরাঙানিকে উপেক্ষা করে একাধিকবার সাহসীকতার পরিচয় দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। সদ্যই মা হয়েই কাজে ফিরে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান।

410

প্রথমসারির সংবাদমাধ্যমে নুসরত (Nusrat Jahan) জানিয়েছেন কোনও বিষয় নিয়ে কথা বলা কিংবা না বলা তার বাকস্বাধীনতার অধিকার। তবে যশের সঙ্গে তার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খোলেন নুসরত জাহান।

510

যশকে তিনি বিয়ে করেছেন কিনা এই বিষয়ে প্রশ্ন উঠলে জানা যায় উইকিপিডিয়ায় যশের ডোমেস্টিক পার্টনার নুসরত, অর্থাৎ একসঙ্গে থাকে তারা। এই টার্মটি শুনেই চমকে যান নুসরত জাহান (Nusrat Jahan)। এই বিষয়ে জানতে চাওয়া হলে নুসরত বলেন,তিনি নিজেই নাকি এই টার্মের অর্থ জানেন না।

610

নুসরত  (Nusrat Jahan) জানিয়েছেন, এই প্রথমবার নাকি তিনি এই টার্ম শুনেছেন। এবং ব্যাপারটা খানিক এড়িয়ে গিয়ে নুসরত আরও বলেন সবাই কীভাবে জানছে যে তিনি বিয়ে করেননি। তবে বিয়ে নিয়ে কথা বলতে চান না বলে সাফ জানিয়েছেন নুসরত জাহান।

710


তবে যশ প্রতি মুহূর্তে কীভাবে তাকে মানসিক ভাবে সাপোর্ট দেন সেকথা জানিয়েছেন নুসরত  (Nusrat Jahan)। নায়িকা বলেন, মানুষ যেভাবে তাকে নিয়ে বিতর্ক তৈরি করেছে, সেই খবর অন্তঃসত্ত্বা কালীন দেখে মাঝে মধ্যেই ভেঙে পড়তাম। সেই সময় তাকে সাপোর্ট দিতেন যশ। পাশাপাশি ছেলে জন্মের পরও ঈশানের দায়িত্ব সমানভাবে সামলাচ্ছেন অভিনেতা।

810

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে নুসরতের (Nusrat Jahan) আগামী ছবি 'স্বস্তিক সংকেত'। পরিচালক সায়ন্তন ঘোষালের থ্রিলা ছবিতে লেখিকা রুদ্রাণীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী নুসরত জাহানকে। 

910

মা হওয়ার পর থেকেই একাধিক প্রজেক্ট নিয়ে ব্যস্ত নুসরত জাহান। খুব তাড়াতাড়ি একের পর এক ছবির শুটিং সারছেন নুসরত জাহান (Nusrat Jahan)।  একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত (Nusrat Jahan)। 

1010

অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে দেখা যাবে নুসরত জাহানকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos