উন্মুক্ত বুকের খাঁজ, বক্ষযুগলের উপরে জ্বলজ্বল করছে 'ট্যাটু', মাখনের মতো শরীরে আগুনে কন্যা নুসরত

নুসরত জাহান, একাধারে সাংসদ অভিনেত্রী অন্যদিকে এক সন্তানের মা। ছেলে হওয়ার পর যেন একটু বেশিই ব্যস্ত হয়ে পড়েছেন নুসরত । সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।  একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন নুসরত জাহান।  সবকিছুই সামলে একের পর এক ছবিতে ভক্তদের পাগল করে দিচ্ছেন নুসরত জাহান। ফ্ল্যাট অ্যাবস, মারকাটারি চাবুক ফিগারে যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে। ফ্লোরাল মনোকিনি টপ, স্কার্ট পরে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন  নুসরত জাহান। মনোকিনি টপে বেরিয়ে রয়েছে বক্ষের একাংশ, বুকের খাঁজে জ্বলছে আগুন, বিভাজিকার ঠিক উপরেই জ্বলজ্বল করছে ট্যাটু। ছবির সঙ্গে একটি ক্যাপশনও জুড়ে দিয়েছেন অভিনেত্রী, যা মুহূর্তের মধ্যে নজর কেড়েছেন ভক্তদের, প্রতিটি ছবিই ভাইরাল হয়েছে দুরন্ত গতিতে।

Riya Das | Published : Apr 21, 2022 11:14 AM IST

111
উন্মুক্ত বুকের খাঁজ, বক্ষযুগলের উপরে জ্বলজ্বল করছে 'ট্যাটু', মাখনের মতো শরীরে আগুনে কন্যা নুসরত

নুসরত জাহানকে নিয়ে চর্চার শেষ নেই সংবাদমাধ্যমে।  মা হওয়ার পরই কাজে ফিরেছেন নুসরত জাহান। শুধু তাই নয়, শরীরে নেই বেবিফ্যাট, চাবুক ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত।
 

211

 নুসরত জাহান ও যশ দাশগুপ্ত সর্বদাই যেন থাকেন খবরের শিরোনামে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করেছেন নুসরত জাহান, যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। মাখনের মতো শরীর দেখেই কালঘাম ছুটছে ভক্তদের।
 

311


হাজারো বিতর্কের মাঝে নিজের মতো করে জীবন কাটাতে ভালবাসেন নুসরত জাহান। ফ্ল্যাট অ্যাবসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চাবুক ফিগারে নুসরতকে দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের। হু হু করে ভাইরাল হয়েছে ছবি।
 

411


নুসরত জাহান, একাধারে সাংসদ অভিনেত্রী অন্যদিকে এক সন্তানের মা। ছেলে হওয়ার পর যেন একটু বেশিই ব্যস্ত হয়ে পড়েছেন নুসরত । সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।  একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । 

511


অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন নুসরত জাহান।  সবকিছুই সামলে একের পর এক ছবিতে ভক্তদের পাগল করে দিচ্ছেন নুসরত জাহান।
 

611


 মারকাটারি  ফিগারে যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে। ফ্লোরাল মনোকিনি টপ, স্কার্ট পরে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন  নুসরত জাহান। মনোকিনি টপে বেরিয়ে রয়েছে বক্ষের একাংশ, বুকের খাঁজে জ্বলছে আগুন, বিভাজিকার ঠিক উপরেই জ্বলজ্বল করছে ট্যাটু।
 

711


 ছবির সঙ্গে একটি ক্যাপশনও জুড়ে দিয়েছেন অভিনেত্রী, যা মুহূর্তের মধ্যে নজর কেড়েছেন ভক্তদের। ছবির ক্যাপশনে লেখা, যখন তোমার চোখে আমার চোখ পড়ে, এবং আমার আত্মা সাড়া দেয়, তখন হৃদয়ে তুমি ফিসফিস করে কথা বলে যাও। ভালবাসি তাকে। প্রতিটি ছবিই ভাইরাল হয়েছে দুরন্ত গতিতে।
 

811

এই পোস্টটা যে যশের জন্যই করেছেন নুসরত, তা বুঝতে আর বাকি নেই কারোর। অভিনেত্রীর এই পোস্টে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।  সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ নুসরত জাহান।২০২১ সালে সবথেকে বেশি শিরোনামে উঠে এসেছেন টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী তথা ঈশানের মাম্মা নুসরত জাহান । 
 

911

টলিপাড়ার সবথেকে চর্চিত নায়িকার নাম উঠলেও সবার আগে উঠে আসে নুসরত জাহানের নাম। কোনও কারণ হোক বা অকারণ সর্বদাই শিরোনামে থাকেন নুসরত জাহান। প্রেম থেকে বিয়ে, বিচ্ছেদ থেকে সন্তান নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে।  বিগত এক বছর ধরে তাকে ঘিরে রয়েছে রহস্য, যদিও সেই রহস্য জিইয়ে রাখতে বেশি পছন্দ করেন সাংসদ অভিনেত্রী। যদিও সমাজের চোখরাঙানিকে উপেক্ষা করে একাধিকবার সাহসীকতার পরিচয় দিয়েছেন নুসরত জাহান। 

1011

অভিনয়-রাজনীতি-সংসার-সন্তান সামলেও নিজের মতো করে সময় কাটান নুসরত জাহান। তবে মা হওয়ার পর এত দ্রুত ট্রান্সফরমেশন দেখে ঈর্ষাও করেন অনেকেই।এই প্রথমবার ছেলে ঈশানের জন্মের পর একফ্রেমে ধরা দিতে চলেছেন যশ ও  নুসরত জাহান ।

1111


সম্প্রতি শিলাদিত্য ভৌমিকের পরিচালনায় যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবির কাজ শেষ করে ফেলেছেন নুসরত জাহান । টলিপাড়ার টক অফ দ্য টাউন-কে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে নুসরত জাহানকে । 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos