ক্রপ টপে বেরিয়ে রয়েছে ফ্ল্যাট অ্যাবস, ঈশানের মাম্মার চাবুক ফিগারে চোখ আটকে ভক্তদের

নুসরত জাহানকে নিয়ে চর্চার শেষ নেই সংবাদমাধ্যমে।  মা হওয়ার পরই কাজে ফিরেছেন নুসরত জাহান। শুধু তাই নয়, শরীরে নেই বেবিফ্যাট, চাবুক ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত। নুসরত জাহান ও যশ দাশগুপ্ত সর্বদাই যেন থাকেন খবরের শিরোনামে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করেছেন নুসরত জাহান, যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। ফ্ল্যাট অ্যাবসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চাবুক ফিগারে নুসরতকে দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের।
 

Riya Das | Published : Apr 19, 2022 7:07 AM IST

110
ক্রপ টপে বেরিয়ে রয়েছে ফ্ল্যাট অ্যাবস, ঈশানের মাম্মার চাবুক ফিগারে চোখ আটকে ভক্তদের

ছেলে হওয়ার পর যেন একটু বেশিই ব্যস্ত হয়ে পড়েছেন নুসরত । সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।    একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন নুসরত জাহান।  

210


নুসরতকে নিয়ে চর্চার শেষ নেই। তবু  তিনি তার নিজের কাজে অনড়। কীভাবে জীবন উপভোগ করতে হয়, তা নুসরতের থেকে আর কেউ ভাল জানেন না। হাজারো বিতর্কের মাঝে নিজের মতো করে জীবন কাটাতে ভালবাসেন নুসরত জাহান।
 

310

অভিনয়-রাজনীতি-সংসার-সন্তান সামলেও নিজের মতো করে সময় কাটান নুসরত জাহান। তবে মা হওয়ার পর এত দ্রুত ট্রান্সফরমেশন দেখে ঈর্ষাও করেন অনেকেই। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করেছেন নুসরত জাহান, যা দেখা মাত্রই লাইক ও কমেন্টে ভরে গিয়েছে।
 

410


ফ্ল্যাট অ্যাবসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চাবুক ফিগারে নুসরতকে দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের। ডেনিম জিন্স ও কালারফুল ক্রপ টপ পরে ছবিতে পোজ দিয়েছেন নুসরত। ঈশানের সেক্সি মাম্মার  মারকাটারি ফিগারে চোখ আটকে গেছে নেটিজেনদের।

510


নীল জলরাশির মাঝখানে দাঁড়িয়ে ছবিতে পোজ দিয়েছেন নুসরত জাহান। চোখে সানগ্লাস, বড় ব্যাগ নিয়ে স্টাইল স্টেটমেন্ট সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান।  ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

610

 

প্রেম থেকে বিয়ে, বিচ্ছেদ থেকে সন্তান নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে।  বিগত এক বছর ধরে তাকে ঘিরে রয়েছে রহস্য, যদিও সেই রহস্য জিইয়ে রাখতে বেশি পছন্দ করেন সাংসদ অভিনেত্রী। যদিও সমাজের চোখরাঙানিকে উপেক্ষা করে একাধিকবার সাহসীকতার পরিচয় দিয়েছেন নুসরত জাহান। 

710

বিতর্ক এবং নুসরত জাহান  যেন সমার্থক শব্দ। তবে নিন্দুকদের চোখরাঙানিকে মোটেই পাত্তা দেন না সাংসদ অভিনেত্রী । কন্ট্রোভার্সি যেন তার পিছু ছাড়ে না। তবে হাজারো বিতর্কের মধ্যে শিরোনামে কীভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত  যশ দাশগুপ্তের  স্ত্রী নুসরত জাহান। অন্তঃসত্ত্বা থেকে গোপন বিয়ে সন্তান জন্মের পর থেকে যেন আরও বেশি করে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নুসরত জাহান

810


একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। মা হওয়ার পর থেকেই একাধিক প্রজেক্ট নিয়ে ব্যস্ত নুসরত জাহান। খুব তাড়াতাড়ি একের পর এক ছবির শুটিং সারছেন নুসরত জাহান ।  

910

যতদূর চোখ যায় শুধু নীল জলরাশি। আর জলের মতো যেন নীলপরীর বেশে নিজেকে ফ্লন্ট করেছেন ঈশানের মাম্মা। হাল ফ্যাশনে স্টাইল স্টেটমেন্টে ইতিমধ্যেই নজর কেড়েছেন নুসরত। বিভিন্ন পোশাকে ফ্যাশন গোল দিয়েছেন নুসরত। নীল ক্যাজুয়াল পোশাকে কোমরের কার্ভসে সুপারহট নুসরত জাহান।
 

1010

সম্প্রতি শিলাদিত্য ভৌমিকের পরিচালনায় যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবির কাজ শেষ করে ফেলেছেন নুসরত জাহান  । টলিপাড়ার টক অফ দ্য টাউন-কে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে নুসরত জাহানকে ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos