সম্ভাব্য মা হওয়ার পরই শুনানি, নিখিলের সঙ্গে আইন যুদ্ধে এবার তাস বদল নুসরতের

নুসরত জাহান, এক কথায় বলতে গেলে টলিউডে গত কয়েকমাসে খবরের শিরোনামে বারে বারে ফিরে এসেছেন, ব্যক্তিগত জীবনের ঝড় তাঁকে একাধিকবার বিতর্কের মুখে ঠেলে দিয়েছে। তবে ধীরে ধীরে পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিয়ে এখন নুসরত যোগ্য জবাব দিতে প্রস্তুত। 
 

Jayita Chandra | Published : Aug 19, 2021 12:29 PM IST

19
সম্ভাব্য মা হওয়ার পরই শুনানি, নিখিলের সঙ্গে আইন যুদ্ধে এবার তাস বদল নুসরতের
নিখিলের সঙ্গে বিবাদের জের পৌঁছে যায় আইনের দরজা পর্যন্ত। একের পর এক সোশ্যাল মিডিয়ায় যখন নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে, তখনই সামনে আসে নিখিলের মন্তব্য, এই সন্তান তাঁর নয়।
29
নভেম্বর মাস থেকেই আলাদা থাকতে শুরু করেছিলেন টলিউডের এই জুটি। ২০১৯ সালে মহাসমারহে বিয়ে সেরে ছিলেন নুসরত-নিখিল। সাক্ষী থেকেছে বহু তারকাই।
39
তবে সেই সম্পর্কের ভিত খুব বেশিদিন শক্ত ছিল না। কয়েকদিনের মধ্যেই নুসরত ও নিখিলের সম্পর্কে বিবাদ শুরু হয়। যশের সঙ্গে নাম জড়িয়ে যায় নুসরতের।
49
এরপর প্রসঙ্গ পৌঁছে যায় বিচ্ছেদে। তবে সমস্যা একটাই, বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেত নারাজ থাকেন নুসরত জাহান, কারণ তাঁর কথায় তিনি লিভ ইনে ছিলেন।
59
এরপর আগুনে ঘি ঢালার মত প্রকাশ্যে আসে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর, এরপরই বিবাদ পৌঁছে যায় আইনের দরজায়। বুধবারই শুনানি হওয়ার কথা ছিল। তবে তা পিছিয়ে গিয়ে নতুন দিন দেওয়া হয় ৩ সেপ্টেম্বর।
69
সম্প্রতি খবর প্রকাশ্যে আসে নুসরত জাহান সন্তানের জন্মদিতে পারেন চলতি মাসেই। সেপ্টেম্বরে নয়। ফলে অনুমান করাই যায় মা হওয়ার পরই আদালতে পৌঁছবেন তিনি।
79
হাতে পাওয়া গেল বেশ কিছুটা সময়, তাই নুসরত এবার এক বড় সিদ্ধান্ত নিলেন। পাল্টে ফেললেন নিজের আইনজীবীকে। এতদিন নুসরতের হয়ে লড়ছিলেন সৌমেন রায়চৌধুরী।
89
তবে এবার নুসরত পাল্টে ফেললেন তাঁর আইনজীবী। তিনি বলে চিন্ময় গুহ ঠাকুরতা। তবে নুসরত ঘুটি সাজালেও এখন দিন গুনছেন কবে কোলে আসবে একটি ফুটফুটে সন্তান।
99
মাঝে মধ্যেই তাই খোস মেজাজে ছবি পোস্ট করে থাকেন, আর মুহূর্তে তা ভাইরাল হতে খুব একটা সময় লাগে না।
Share this Photo Gallery
click me!
Recommended Photos