পরপুরুষ ভুলে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অন্তরঙ্গতায় মজে শ্রাবন্তী, তবে কি বিচ্ছেদের গুঞ্জন ভুঁয়ো

প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। কিছুদিন ধরেই ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমের গুঞ্জন টলিপাড়ার অলিতে গলিতে শোনা যাচ্ছিল। এবার সেই চর্চিত প্রেমিককেই ইনস্টাগ্রামে আনফলো করলেন শ্রাবন্তী। তবে কি সত্যিই প্রেম ভাঙল নাকি অন্য কিছু। জল্পনা বাড়ছে টলিপাড়ার অন্দরে। বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই ভাইরাল হয়েছে একটি ছবি, যেখানে রিউমার্ড  বয়ফ্রেন্ড অভিরূপের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে দেখা গিয়েছে শ্রাবন্তী, নেটদুনিয়ায় নিমেষে ভাইরাল হয়েছে এই ছবি।

Riya Das | Published : Aug 19, 2021 5:34 AM IST / Updated: Aug 19 2021, 11:05 AM IST

111
পরপুরুষ ভুলে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অন্তরঙ্গতায় মজে শ্রাবন্তী, তবে কি বিচ্ছেদের গুঞ্জন ভুঁয়ো
শ্রাবন্তীর প্রেমিকের সংখ্যা যেন দিন দিন বেড়েই চলেছে। কিন্তু কোনও প্রেমিককেই নিজের কাছে বেশিদিন ধরে রাখতে পারছেন না নায়িকা। এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর। তবে রিলেশনে যাওয়ার আগে ১০ বার ভাবার কথা শোনা গেছে অভিনেত্রীর মুখে।
211
ভালবাসায় তিনি কতটা পাগল প্রেমিক তা এতদিনে সকলেরই জানা। ভালবাসার সন্ধান তিনি এখনও করেই চলেছেন। একাধিক জীবনে প্রেম আসলে তা বিয়ে পর্যন্ত গড়িয়েছে কিন্তু কোনওটাই টেকেনি নায়িকা শ্রাবন্তীর।
311
প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। কিছুদিন ধরেই ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমের গুঞ্জন টলিপাড়ার অলিতে গলিতে শোনা যাচ্ছিল। প্রথম সারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা সেই ব্যক্তি।
411
পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী। এবার সেই চর্চিত প্রেমিককেই ইনস্টাগ্রামে আনফলো করলেন শ্রাবন্তী। তবে কি সত্যিই প্রেম ভাঙল নাকি অন্য কিছু। জল্পনা বাড়ছে টলিপাড়ার অন্দরে।
511
জুন মাসে প্রেমিকের জন্মদিনে হিরে এবং প্ল্যাটিনামের বহুমূল্যের আংটি উপহার দিয়েছিলেন। প্রেমিকার উপহার নিজের ফেসবুকেও শেয়ার করেছিলেন অভিরূপ। এমনকী জন্মদিনের ছবিও প্রকাশ্যে এসেছিল। তবে হঠাৎ কী এমন হল যে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামের ফলোয়িংয়ের তালিকা থেকে বাদ পড়লেন অভিরূপ। কিন্তু অভিরূপের ভাইকে দিব্যি ফলো করছেন শ্রাবন্তী।
611
তবে হঠাৎ কী এমন হল যে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামের ফলোয়িংয়ের তালিকা থেকে বাদ পড়লেন অভিরূপ। কিন্তু অভিরূপের ভাইকে দিব্যি ফলো করছেন শ্রাবন্তী।
711
বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই ভাইরাল হয়েছে একটি ছবি, যেখানে রিউমার্ড বয়ফ্রেন্ড অভিরূপের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে দেখা গিয়েছে শ্রাবন্তী, নেটদুনিয়ায় নিমেষে ভাইরাল হয়েছে এই ছবি।
811
ছবিতে শ্রাবন্তীকে অভিরূপের সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছে। তবে শ্রাবন্তী একা নন, পুরো পরিবারের সঙ্গেই একসঙ্গে দেখা গিয়েছে তাদের। খোলা চুলে হট অবতারে পার্টিতে নজর কেড়েছেন শ্রাবন্তী।
911
গত ৯ মাস ধরে একসঙ্গে থাকেন না রোশন-শ্রাবন্তী। খাতায়-কলমে তৃতীয় বিয়ে না ভাঙলেও ফের নাকি সংসার পাততে চান রোশন। এমনকী দ্বারস্থ হয়েছেন আদালতের। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন।
1011
বিবাহ বিচ্ছেদ থেকে আইনি লড়াই সারাক্ষণই চলছে শ্রাবন্তী-রোশনের। তৃতীয় বিবাহ বিচ্ছেদ না হতেই শ্রাবন্তীর জীবনে নতুন প্রেম নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জীবনের চড়াই-উতরাইয়ের মধ্যেও নতুন প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী।
1111
যদিও শ্রাবন্তীর সেই পার্টির ছবি তিনি নিজে শেয়ার করেননি বরং সেখানে হাজির একজন ফোটোগ্রাফার সেই ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এই ছবি দেখেই বিচ্ছেদ নিয়ে প্রশ্ন উঠেছে। আদৌ কি বিচ্ছেদ হয়েছে নাকি বিতর্ক এড়াতে এই সিদ্ধান্ত নিয়েছেন প্রেমিক জুটি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos