হট লুকে পোজ রানিমার, নেটদুনিয়ায় ঝড়ের বেগে ভাইরাল দিতিপ্রিয়ার ইনস্টাপোস্ট

রানীমার লুক এখন অতীত। নিজেকে পুরোপুরি পালটে ফেলেছেন দিতিপ্রিয়া। এখন আর লাল পাড়ের শাড়ি কিংবা মাথায় সিঁদুরের টিপ নয় একেবারে অধুনিক পোশাক এবং ছোট চুলের স্টাইলে নেটদুনিয়ায় ঝড় তুলছেন দিতিপ্রিয়া। 

Jayita Chandra | Published : Aug 19, 2021 9:38 AM IST

19
হট লুকে পোজ রানিমার, নেটদুনিয়ায় ঝড়ের বেগে ভাইরাল দিতিপ্রিয়ার ইনস্টাপোস্ট
এর আগেই তিনি জানিয়েছিলেন, রানীমার চরিত্র থেকে বেড়িয়ে আসতে চান তিনি। একজন অভিনেত্রী হিসেবে শুধু রানীমা নয় আরও বিভিন্ন ধরনের চরিত্রে নিজেকে মেলে ধরতে চান তিনি।
29
বেশ কিছুদিন ধরেই সেই চেষ্টাই করছেন অভিনেত্রী। প্রায় নিত্যদিনই সোশ্যাল মিডিয়ায় নতুন নতুন লুকে ধরা দিচ্ছেন ভক্তদের সামনে। দীর্ঘ ৪ বছর ধরে জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’-তে রানীমার চরিত্রের অভিনয় করে ব্যপক জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।
39
বহু দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নেন দিতিপ্রিয়া। কিছুদিন আগেই ধারাবাহিকে তাঁর চরিত্র শেষ হয়েছে। এরপরই নিজেকে পাল্টাতে শুরু করেন দিতিপ্রিয়া।
49
টলিউডে এখন কান পাতলেই শোনা যাচ্ছে, বড় বড় প্রযোজকরা আগাম জানাচ্ছেন দিতিপ্রিয়াই নাকি টলিউডের ‘নেক্সট বিগ থিং’। ওয়েবসিরিজে দেবিউ করতে চলেছেন অভিনেত্রী।
59
সূত্রের খবর অনুযায়ী, ‘হইচই’-এর বিখ্যাত সিরিজ ‘তানসেনের তানপুরা’-এর দ্বিতীয় অধ্যায়ে অভিনয় করছেন দিতিপ্রিয়া। এরপর ধীরে ধীরে সিনেমার রুপোলী পর্দায় যে তাঁকে ঝড় তুলতে দেখা যাবে এ বিষয়ে সকলেই নিশ্চিত।
69
নিজের নতুন লুকের ছবি এর আগেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন দিতিপ্রিয়া। তবে সম্প্রতি ইনস্টাগ্রামে তাঁর একটি ছবি ব্যপক ভাইরাল হয়। এই ছবিতে একেবারে অন্য মহিমায় নেটাগরিকদের কাছে ধরা দিলেন তিনি।
79
89
তাঁর ছোট চুল এর আগেও চোখে পড়েছিল, তবে এই চুলের স্টাইল একেবারে আলাদা। অভিনেত্রীর এই পোস্টে কমেন্টর বন্যা বয়ে গেছে।
99
প্রায় সকলেই দিতিপ্রিয়ার এই লুকের তারিফ করেছেন। আপাতত রানীমার এই নতুন লুকেই মজে রয়েছে নেটদুনিয়া।
Share this Photo Gallery
click me!
Recommended Photos