শার্টের বোতাম খুলে অন্তর্বাসে হট পোজ, উন্মুক্ত উরু দেখিয়ে নেটিজেনের রোষানলে পায়েল

রিল থেকেই রিয়েল সবেতেই নেটিজেনদের নজরে রয়েছেন বাঙালি অভিনেত্রী পায়েল সরকার। অভিনেত্রী পায়েল সরকার  ইতিমধ্যেই টলি পাড়ার প্রতিষ্ঠিত একটি নাম। ৩৬ বছরেও তার রূপের গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে। একাধিক প্রেম থেকে লিভ ইন হলেও ছাদনাতলায় পৌঁছায়নি তন্বী নায়িকা। বয়স যত বাড়ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন। সম্প্রতি নিজের ইনস্টা-তে উষ্ণতা মাখানো ছবি শেয়ার করে নেটিজেনদের নজর কেড়েছেন পায়েল সরকার। মুহূর্তের মধ্যে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন অভিনেত্রী। চরিত্র নিয়ে কাটাছেড়া করতে বেশ পছন্দ করেন অভিনেত্রী। তেমনই  ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতই বাজিমাত পায়েলের। রইল একগুচ্ছ ছবি।

Riya Das | Published : Sep 24, 2020 8:20 AM IST / Updated: Sep 24 2020, 02:08 PM IST

110
শার্টের বোতাম খুলে অন্তর্বাসে হট পোজ, উন্মুক্ত উরু দেখিয়ে নেটিজেনের রোষানলে পায়েল


কেরিয়ারের শুরুতে 'আই লাভ ইউ' ছবিতে দেবের বিপরীতে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী। তারপর একের পর এক ছবিতে তার অভিনয় নজর কাড়ে।

210

শান্ত স্বভাবের মেয়েটি আজ যেন পুরো বিপরীত। সেদিনের পায়েল আর আজকের পায়েলের মধ্যে বিস্তর ফারাক। 

310


নিজের চরিত্র নিয়ে বরাবরই এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন অভিনেত্রী। আর তাতে তিনি সফল।

410

ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতই বাজিমাত পায়েলের।  স্টাইল স্টেটমেন্টে নিজেকে এক আলাদা জায়গায় নিয়ে গেছেন অভিনেত্রী। 

510


বলিউডেও ইতিমধ্যেই ডেবিউ করেছেন অভিনেত্রী। কুনাল খেমুর বিপরীতে অভিনয় করেছিলেন পায়েল। হিন্দি ধারাবাহিকেও অভিনয় করেছেন অভিনেত্রী।

610

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ইতিহাসের শান্ত স্বভাবের ছাত্রীর এই লুক দেখে অনেকেরই চোখ কপালে উঠেছে। ট্রেন্ডি ফ্যাশনের সঙ্গে কীভাবে তাল মিলিয়ে চলতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত নায়িকা।

710


বিকিনি লুকে বোল্ড অবতারে  সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি শেয়ার করেও লাইমলাইটে থাকেন অভিনেত্রী।
 

810

সম্প্রতি  নিজের ইন্সটাগ্রামে বোল্ড ছবিতে নিজেকে ধরা দিয়েছেন অভিনেত্রী। সাদা ফিনফিনে শার্টের খোলা বোতামের ভিতর দিয়ে সুস্পষ্ট অন্তর্বাস। তার উপর উন্মুক্ত উরুর হাত রেখেই ছবিতে পোজ দিয়েছেন অভিনেত্রী।

910

বয়সের সঙ্গেই যেন পাল্লা দিয়ে তার গ্ল্যামার বাড়ছে। সদ্যই হইচই-এর  'মিসম্যাচ ৩'- এ তিনি ফাটিয়ে অভিনয় করেছেন।

1010

এখন সিঙ্গল রয়েছেন পায়েল। ছাদনাতলায় কবে যাবেন তা নিয়ে রয়েছে বিস্তর জল্পনা। তবে বয়স যাই হোক সাহসী অবতারে নিউকামারদেরও হার মানাচ্ছে টলিপাড়ার বং বিউটি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos