এদের টিকিট না দিলেই বিজেপি বাংলায় রাজ করত, হট অবতারে ব্যাপক ট্রোলের মুখে পায়েল

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার। শাড়ী পরে ছবির প্রচার এখন অতীত, আপাতত হট অবতারে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ঝড় তুলছেন অভিনেত্রী। ফিরেছে পুরোনো চেনা লুকে, আর তাতেই এবার বেজায় বিপাকে পায়েল। 

Jayita Chandra | Published : Aug 25, 2021 5:38 AM IST

19
এদের টিকিট না দিলেই বিজেপি বাংলায় রাজ করত, হট অবতারে ব্যাপক ট্রোলের মুখে পায়েল

২০২১-এর বিধানসভা নির্বাচনে একাধিক চমক লক্ষ্য করা যায়। বেশ কিছু তারকাদের রাজনীতির ময়দানে যোগ দিতে দেখা যায়। বলতে গেলে গোটা টলিউড সেই সময় ভাগ হয়ে গিয়েছিল তৃণমূল এবং বিজেপি শিবিরে। 

29

বিজেপির হয়ে ভোটে দাঁড়াতে দেখা যায় পায়েলকে। তবে হাঁর মানতে হয় অভিনেত্রীকে। এখন অনেক তারকাই বিজেপি থেকে বেড়িয়ে আসছেন। 

39

 বিজেপির তিন নেতৃ তনুশ্রী, শ্রাবন্তী এবং পায়েল-এর অবস্থানও বেশ টলোমলো। আর এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হতে হচ্ছে অভিনেত্রীদের। 

49

বিজেপিতে যোগদানের আগেই নিজের খোলামেলা ছবি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে ফেলেছিলেন অভিনেত্রী। তবে ভোটে হাঁরের পরে আর সেইভাবে তাঁকে রাজনীতিতে দেখা যাচ্ছে না। 

59

 আপাতত নিজের অভিনয়ের কাজেই মন দিয়েছেন পায়েল। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। আর এই ছবি নিয়েই যত সমস্যা।

69

ছবিতে দেখা যাচ্ছে শহরের এক পাঁচতারা হোটেলের বার থেকে ছবির জন্য পোজ দিয়েছেন পায়েল। কালো গ্লিটারি হাই স্লিট ড্রেসে একেবারে হট অবতারে ধরা দিয়েছেন তিনি। ছবির প্রতিটি পরতে রয়েছে উষ্ণতার ছোঁয়া। 

79

এই ছবি পোস্ট করে গেরুয়া ভক্তদের রোসের মুখে পড়েছেন অভিনেত্রী। ব্যপক ট্রোলের শিকার হতে হয় তাঁকে। এক বিজেপি সমর্থক জানান, এদের ভোটে না দাঁড় করালে বিজেপি আজ রাজ্য শাসন করত।

89

অন্যদিকে বারে ছবি দেওয়া নিয়েও সমালোচনা হয়েছে। তবে বহু নেটিজেন পায়েলের এই লুক দেখে প্রশংসাও করেছেন। কমেন্টে লাভ ইমোজির বন্যা বয়ে গেছে।

99

কবে আবারও অভিনেত্রীকে বড় পর্দায় দেখা যাবে, সেই নিয়ে প্রশ্নও করেন অনেকে। তবে সেই প্রশ্নের কোনও উত্তর দেননি পায়েল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos