অনাবৃত উরুতে স্পষ্ট নিতম্বের খাঁজ, সুপারহট মনোকিনিতে রাইমার হট ক্লিভেজে বোল্ড আউট ভক্তরা

নেটদুনিয়ার হট সেনসেশন রাইমা সেনকে নিয়ে নতুন করে বলার অপেক্ষা আর থাকে না। প্রতিনিয়তই শরীরী উষ্ণতায় তাক লাগাচ্ছেন মুনমুন কন্যা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ হট ফোটোশ্যুটের ছবি শেয়ার করেছেন রাইমা সেন। একের পর এক গা গরম করা হট ফোটোশ্যুটে রাইমাকে দেখে ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী। উন্মুক্ত বক্ষ বিভাজিকা, অনাবৃত উরুর খাঁজে বোল্ড অবতারে ধরা দিলেন রাইমা সেন। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী।  দেখে নিন ছবিগুলি।

Riya Das | Published : Aug 12, 2022 6:54 AM IST

110
অনাবৃত উরুতে স্পষ্ট নিতম্বের খাঁজ, সুপারহট মনোকিনিতে রাইমার হট ক্লিভেজে বোল্ড আউট ভক্তরা


টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী রাইমা সেন যেন নেটদুনিয়ার হট সেনসেশন। বোল্ড অ্যাটায়ারে মুহূর্তে যেন ভক্তদের  হৃদয়ে ধুকপুকানি বাড়িয়ে দিলেন রাইমা সেন। বক্ষের খাঁজের উন্মুক্ত করেই ছিমছাম সাজেই ভক্তদের হৃদয়ে ঝড় তুললেন রাইমা সেন। 

210

নিন্দুকদের চোখরাঙানি যে মোটেই পাত্তা দিতে রাজি নন, তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। সর্বদাই বোল্ড অবতারে নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নেন রাইমা। ফের হট ছবি  শেয়ার করে হটনেসের ডবল ডোজ বাড়িয়েছেন রাইমা সেন। 
 

310

নেটদুনিয়ার হট সেনসেশন রাইমা সেনকে নিয়ে নতুন করে বলার অপেক্ষা আর থাকে না। প্রতিনিয়তই শরীরী উষ্ণতায় তাক লাগাচ্ছেন মুনমুন কন্যা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ হট ফোটোশ্যুটের ছবি শেয়ার করেছেন রাইমা সেন।

410

 একের পর এক গা গরম করা হট ফোটোশ্যুটে রাইমাকে দেখে ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী। উন্মুক্ত বক্ষ বিভাজিকা, অনাবৃত উরুর খাঁজে বোল্ড অবতারে ধরা দিলেন রাইমা সেন। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। 

510

প্রিন্টেড মনোকিনির উপর সবুজ রঙের ওভারকোর্ট গায়ে চাপিয়ে ঝড় তুলেছেন রাইমা সেন। পায়ে  গাঢ় গোলাপি রঙের হাই-হিল জুতো। মাথায় বাধা নপটপ, কানে সোনালি রঙের বড় কানের দুল। কখনও বসে, কখনও দাঁড়িয়ে ছবিতে পোজ দিয়েছেন রাইমা।

610

কলকাতার নামকরা হোটেলেই হয়েছে এই ফটোশ্যুট। নিজের সোশ্যাল মিডিয়ায় প্রতিটা ছবি পোস্ট করেছেন রাইমা সেন। যা দেখতেই ভক্তদের ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী।

710

উন্মুক্ত ক্লিভেজই যেন 'ফ্যাশন ট্রেন্ড'। টলি কুইনরাও বারবারে প্রমাণ দিচ্ছেন এই ফ্যাশনের। ক্লিভেজ ঢাকতে নারাজ তারা। সেই তালিকায় প্রথম থেকেই প্রথম সারিতে রয়েছেন রাইমা সেন।  উন্মুক্ত বক্ষ বিভাজিকায় বোল্ড অবতারে ধরা দিলেন রাইমা সেন। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। 

810

সিনেমার চ্যালেঞ্জিং চরিত্রের মতোই বাস্তব জীবনে সাহসীকতার ছাপ রেখেছেন রাইমা। খোলা বক্ষই হোক কিংবা ব্যাকলেস সবেতেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন টলিপাড়ার সুচিত্রা সেনের নাতনি তথা মুনমুন কন্যা রাইমা সেন।সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন রাইমা সেন। ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে।

 

910

মা ও দিদার জনপ্রিয়তাতে নয়,বরং নিজের যোগ্যতাতেই টলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন রাইমা সেন। দর্শকদের মাতিয়ে রাখতে জুড়ি মেলা ভার রাইমা। সর্বদাই হট অবতারে নিজেকে মেলে ধরেন রাইমা  সেন ।
 

1010

খোলা বক্ষই হোক কিংবা ব্যাকলেস সবেতেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন টলিপাড়ার সুচিত্রা সেনের নাতনি তথা মুনমুন কন্যা রাইমা সেন । অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। নিন্দুকদের চোখরাঙানি যে মোটেই পাত্তা দিতে রাজি নন, তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos