অঞ্জলি অরোরার এমএমএস ভিডিও লিক অনলাইনে? কি প্রতিক্রিয়া তাঁর অনুরাগীদের?

সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যেখানে সহজেই মানুষ জনপ্রিয় হয়ে উঠতে পারে। যেমন উরফি জাভেদ, পুনম পান্ডে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই এত জনপ্রিয় হয়েছেন। সেখান থেকেই কোটিপতি হয়ে উঠেছেন তাঁরা। এবার অঞ্জলি অরোরার এমএমএস ভিডিও ফাঁস হলো ইন্টারনেটে? 

Abhinandita Deb | Published : Aug 10, 2022 2:09 PM IST

15
অঞ্জলি অরোরার এমএমএস ভিডিও লিক অনলাইনে? কি প্রতিক্রিয়া তাঁর অনুরাগীদের?

সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যেখানে সহজেই মানুষ জনপ্রিয় হয়ে উঠতে পারে। যেমন উরফি জাভেদ, পুনম পান্ডে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই এত জনপ্রিয় হয়েছেন। সেখান থেকেই কোটিপতি হয়ে উঠেছেন তাঁরা। 
 

25

অঞ্জলি অরোরা যিনি সোশ্যাল মিডিয়ায় তাঁর রিলস-এর মাধ্যমে খুবই জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে। তাঁর প্রতিটি ডান্স ভিডিও ও ফটোশ্যুট গুলি খুবই পছন্দ করে তাঁর ফ্যানেরা।

35

অঞ্জলি অরোরা সম্প্রতি খবরের শিরোনামে রয়েছেন, অনলাইনে ফাঁস হয়েছে তাঁর এমএমএস ভিডিও, যদিও ভিডিওতে থাকা মেয়েটি আদৌ অঞ্জলি কিনা তার প্রমাণ পাওয়া যায়নি তবে বেশিরভাগ বলছেন ওই মেয়েটি অঞ্জলি নিজেই। 

45

যদিও ভিডিওটির বিষয়ে অঞ্জলির পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক নিশ্চিতকরণ বা বিবৃতি পাওয়া যায়নি। কিন্তু, সোশ্যাল মিডিয়ায়, মানুষ এবং অঞ্জলির ভক্তরা এই বিষয়টি নিয়ে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। যেখানে কেউ কেউ অঞ্জলিকে ট্রোল করছেন, সেখানে কিছু ব্যবহারকারীও বিস্ময় প্রকাশ করছেন। কেউ বলছেন, ইচ্ছাকৃতভাবে অঞ্জলি অরোরার মানহানি করা হচ্ছে।

55

পাঞ্জাবি সংগীতশিল্পী দিলরাজ গ্রেওয়ালের অঞ্জলি অরোরার সুফি সুফি গানটি ৫ আগস্ট মুক্তি পেয়েছিল এটি অনেকের পছন্দ হয়েছিল। তার ভক্তরা ভিডিওটির প্রশংসা করেছেন এবং তার স্ক্রিন উপস্থিতির প্রশংসা করেছেন।অঞ্জলি রিয়েলিটি টিভি শো বন্দিত্ব-ভিত্তিক রিয়েলিটি শো লক আপেরও অংশ ছিলেন যেখানে মুনাওয়ার ফারুকীর সঙ্গে তাঁর বন্ধুত্ব লাইমলাইট দখল করে। তিনি শোতে দ্বিতীয় রানার আপ হিসাবে আবির্ভূত হন, যেখানে পায়েল প্রথম রানার আপ এবং মুনাওয়ার বিজয়ী হন।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos