কেমনভাবে আপনার পছন্দের তারকারা রাখি উদযাপন করেছেন দেখে নিন

 দক্ষিণ এবং হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির বেশ কিছু সেলিব্রিটি বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় তাদের ভাইবোনদের সাথে রাখী উদযাপনের ছবি শেয়ার করেছেন। বছরের এই বিশেষ উৎসবের সময় যখন হিন্দি এবং দক্ষিনী চলচ্চিত্র শিল্পের সেলিব্রিটিরা তাদের ভাই বোনের সঙ্গে রাখী পালনে মেতেছেন। শোবিজের তারকারা তাদের ভাইবোনদের রাখির শুভেচ্ছা জানাতে একত্রিত হয়েছিল, সেইসাথে তাদের রাখী উদযাপনে আমাদের এক ঝলক দেখিয়েছিল। ভাই-বোনের বন্ধনের দিনটি সেলিব্রেটরা কীভাবে উদযাপন করেছেন তা দেখে নিন।
 

Senjuti Dey | Published : Aug 11, 2022 6:42 PM IST

19
কেমনভাবে আপনার পছন্দের তারকারা রাখি উদযাপন করেছেন দেখে নিন

কার্তিক আরিয়ান তার বোনকে খুব ভালোবাসেন! অভিনেতা তাদের দুজনের বেশ কয়েকটি ছবি শেয়ার করে তার বোনকে রাখীর শুভেচ্ছা জানিয়েছেন, ' শুভ রাখি আমার সবসময়ের রক্ষক ❤️@dr.kiki_'

29

বোনের রাখি বাঁধার একটি ছবি শেয়ার করে কন্নড় সুপারস্টার যশ লিখেছেন, 'ভাইবোন - ভাগ্যের দ্বারা একত্রিত কিন্তু আজীবন ভালবাসা এবং সমর্থনের দ্বারা আবদ্ধ। এখানে সবাইকে রক্ষা বন্ধনের শুভেচ্ছা জানাচ্ছি @nandinirahulnaripella 🤗' 

39

তেলেগু অভিনেতা ননী তার রাখি উদযাপন থেকে তার এবং তার বোন দীপ্তির একটি ছবি শেয়ার করেছেন। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, ' সমস্ত বোন এবং ভাইদের জন্য শুভ রক্ষাবন্ধন। এই বছর আরও বেশি সেলফির তুলবো আক্কি দীপ্তি গন্তা। তোমাকে মিস করছি।'

 

 

আরও পড়ুনঃ মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই অনলাইনে ফাঁস অক্ষয় কুমারের রক্ষাবন্ধন

49

সোনম কাপুর কিছুটা নস্টালজিক হয়ে পড়েছিলেন কারণ তিনি তার ভাইদের সাথে তার বিবাহের কিছু থ্রোব্যাক ছবি শেয়ার করেছিলেন। পোস্টে তিনি লিখেছেন, 'শুভ রাখী আমার ভাইয়েরা! আমার জীবনে তোমাদের পেয়ে নিজেকে অনেক আশীর্বাদধন্য মনে করছি.. আমি জানি আমি তোমাদের শিখিয়েছি কিভাবে পার্টি করতে হয় এবং মজাদার মানুষ হতে হয়.. এখন আমি আমাদের বাচ্চাদের একই বন্ধন পাওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না! সবাইকে ভালোবাসি! তোমাদের বড় বোন, আমার প্রিয় @jahaankapoor26 এবং @bhambhani_siddhant' 
 সে তার ভাইদের শিখিয়েছিল কীভাবে পার্টি করতে হয় এবং বিনিময়ে তারা তাকে দিদি ডাকতে অস্বীকার করেছিল! অন্যায্য! কিন্তু সে যাই হোক না কেন সে তাদের ভালোবাসে। বলিউড অভিনেত্রী মেমরি লেনে একটি ট্রিপ নিয়েছিলেন এবং তার ভাইদের সাথে কিছু থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন। 

 

 

 

আরও পড়ুনঃ লাল সিং চাড্ডায় শাহরুখের ক্যামিও, যারা ছবিটি দেখতে যাবেন বলে ভাবছেন শীঘ্রই রিভিউটা পরে ফেলুন

59

এই বছর রাখিতে বরুণ ধাওয়ান তার বোনদের সাথে দেখা করতে পারেননি। তাই তিনি একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে বরুণ তার তিন বোনের সাথে বসে আছেন এবং তার রাখি ফ্লন্ট করছেন।

 

 

আরও পড়ুনঃ টাইগার শ্রফ এবং দিশা পাটানির বিচ্ছেদের খবর পুরোটাই গুজব ছিল, কোনোদিনই বিচ্ছেদ হয়নি তাদের

69

লাইগার অভিনেত্রী অনন্যা পান্ডে তার পরিবারের সাথে একটি মজার রাখি উদযাপন করেছেন। অভিনেত্রী সেই রাখী উদযাপনের ছবি ভাগ করে নিয়েছেন যেখানে তিনি তার ভাই ও বোনদের সাথে পোজ দিয়েছেন।

79


পরিণীতি চোপড়ার মতে, তার বাবা-মা তাকে সর্বকালের সেরা যে উপহারটি দিয়েছিলেন সেটা হল তার ভাই। রাখি উপলক্ষে ভাইয়ের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

89

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাও তার ভাই লব ও কুশের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে তিনজন আরাম করে বসে আছেন এবং পোজ দিচ্ছেন।

99

অভিনেতা বিক্রান্ত ম্যাসি, যিনি সম্প্রতি বিয়ে করেছেন, তার বোনের সাথে একটি সুন্দর ছবিও শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লেখেন, 'এই ভালোবাসার বন্ধনটিকে কমনীয়তার সাথে উদযাপন করুন'।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos