বাবাকে হারানো, করোনার থাবা, অবশেষে খুশির দিনে ফিরলেন রাজ-শুভশ্রী

সপ্তাহ দুয়েক আগেই গত হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তীর বাবা শ্রী কৃষ্ণশঙ্কর চক্রবর্তী। অন্যদিকে ১৭ অগাস্ট নিজের কোভিডে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন তিনি। গত কয়েক সপ্তাহ ধরেই রাজে পরিবারে নেমে এসেছিল শোকের ছায়া। সেই খবর প্রকাশ্যে আসতে না আসতেই উদ্বেগ ছড়ায় ভক্তমহল ও শুভাকাঙ্খীদেক মধ্যে। রাজের পরিবারে স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সহ বাকি সদস্যরা করোনা নেগেটিভ হওয়ার খবর টুইট করে জানিয়েছেন পরিচালক। তারপরই শোকের ছায়া যেন আরও দৃঢ় হয়ে উঠেছিল রাজের পিতৃবিয়োগের খবরে। 

Adrika Das | Published : Sep 11, 2020 9:19 AM IST

110
বাবাকে হারানো, করোনার থাবা, অবশেষে খুশির দিনে ফিরলেন রাজ-শুভশ্রী

অবশেষে সেই দঃখের দিন কাটিয়ে এখন তাঁর দিন বদলেছে। বাবাকে হারিয়ে ভেঙে পড়েননি রাজ। বরং মা ও পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন নিজের দুঃখকে ভুলে। 

210

এবার স্ত্রী শুভশ্রীকে খুশি রাখার জন্য নিলেন নয়া পদক্ষেপ। অন্তঃসত্ত্বা শুভশ্রী। এখন তাঁর হ্যাপি হরমোনস কাজ করানই সবচেয়ে গুরুত্বপূর্ণ। 

310

তাই তাঁকে নিয়ে লং ড্রাইভে বেরিয়েছিলেন রাজ। সঙ্গে ছিলেন সৃষ্টি পাণ্ডেও। শুভশ্রী চেহারায় স্বাভাবিকভাবে ফুটে উঠেছে খুশি। লাল রঙের মিডি ড্রেসে দেখা গেল তাঁকে। 

410

অন্যদিকে রাজ সাধারণ টিশার্টে। মেকআপ ছাড়া শুভশ্রীকে দেখে সকলের একটাই মত। প্রেগনেন্সির গ্লো চুঁইয়ে পড়ছে শুভশ্রীর চেহারা থেকে। 

510

অপেক্ষার প্রহর গুনছেন অভিনেত্রী। যেকোনও সময় আসবে খুশির খবর। রাজ-শুভশ্রীর ছেলে হবে না সেই নিয়ে নানা মন্তব্য এবং বক্তব্য রাখছে নেটিজেনরা। 

610

কারও চাই খুদে শুভশ্রী আবার কারও চাই ছোট্ট রাজ। এছাড়া শুভশ্রীর কিছু ভক্তরা চান সুস্থ সবল সন্তান হোক তাঁদের। ছেলে হোক বা মেয়ে, সবেতেই খুশি ভক্তরা।

710

রাজের করোনা আক্রান্ত এবং তাঁর বাবার প্রয়াণের খবরের পরই সকলের উদ্বেগ বাড়ে শুভশ্রী এবং রাজের মা-কে নিয়ে। কোভিডে আক্রান্ত হওয়ার কারণে মা এবং স্ত্রীয়ের পাশে সশরীরে থাকতে পারেননি রাজ। 

810

যার জেরে ভক্তদের মধ্যে শুভশ্রী এবং রাজের মা-এর খবর পাওয়া নিয়ে ছড়ায় উদ্বেগ। পরবর্তীকালে কোভিডমুক্ত হয়ে সেল্ফ আইসোলেশন থেকে বেরিয়ে আসেন তিনি। 

910

শুভশ্রীর সঙ্গে একটি বিজ্ঞাপন শ্যুট করার ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। অন্তঃসত্ত্বা শুভশ্রী এখন ভালই আছে। তবে পরিচালকের মা কেমন আছেন। জানা গেল সৃষ্টি পাণ্ডের পোস্টে। 

1010

অনেকে সে কথা ব্যক্তও করেছেন কমেন্ট সেকশনে। তবে তিনি শারীরিকভাবে সুস্থই আছেন। মন থেকে সুস্থ হতে খানিক সময় প্রয়োজন। এবং সেটাই স্বাভাবিক। রাজের বাবার মৃত্যুসংবাদে তাঁর এবং তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানায় টলিউড।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos