বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন টলিপাড়ার এই বঙ্গ সুন্দরী, ছবিগুলি না দেখলেই বড় মিস

টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে ঋতাভরী চক্রবর্তীর নাম সবার প্রথমেই রয়েছে। টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কেড়েছেন এই বঙ্গ ললনা। সম্প্রতি লাল বিকিনি পরে আবারও একটি ছবি পোস্ট করে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালালেন তন্বী নায়িকা। সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত ঋতাভরী। তার ছিপছিপে শরীরের উষ্ণতায় মাতোয়ারা দর্শককূল। শীতের আমেজে সুইমিং পুলে যেভাবে উষ্ণতায় মেতেছেন, যেন পুরো 'রেড হট'। দেখে নিন লাস্যময়ীর  নজরকাড়া একগুচ্ছ ছবি।

Riya Das | Published : Dec 6, 2019 9:49 AM IST

16
বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন টলিপাড়ার এই বঙ্গ সুন্দরী,  ছবিগুলি না দেখলেই বড় মিস
সুইমিংপুলে লাল বিকিনি পরে ছবি শেয়ার করে রীতিমতো আগুন ধরাচ্ছেন এই অভিনেত্রী। এই ছবিতেই ঘুম উড়েছে নেটিজেনদের। রেড হট বিকিনির সঙ্গে রেড লিপস্টিকে কাত করেছেন সমস্ত পুরুষদের। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে তার এই ছবি।
26
টেলি ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে প্রবেশ করলেও তারপর থেকে খুব একটা বাংলা সিরিয়ালে দেখা যায়নি তাকে। টেলিসিরিয়ালের পর মেকওভারে তাকে চেনাই দায় হয়ে যাচ্ছিল প্রায়। এরপরেই বিভিন্ন ফটোশ্যুটে, অ্যাডের শ্যুটে নজর কাড়েন তিনি।
36
টেলি সিরিয়ালেই থেমে থাকেন নি অভিনেত্রী। কখনও আয়ুষ্মান খুরানার সঙ্গে গানের ভিডিও তো কখনও কালকির সঙ্গে ওয়েব সিরিজেও দেখা গিয়েছে ঋতাভরীকে। এর পাশাপাশি বলিউড সিনেমা 'পরী'-তেও অনুষ্কা শর্মার পাশে গুরুত্বপূর্ণ চরিত্রে নজর কেড়েছেন তিনি।
46
এই মুহূর্তে বেশ কয়েকটি ছবির কাজও রয়েছে তার হাতে। এই বছরই তার অভিনীত ছবি 'শেষ থেকে শুরু' মুক্তি পেয়েছিল। টলিউড অভিনেতা জিৎ এবং কোয়েল মল্লিকের সঙ্গে অভিনয় করেছিলেন অভিনেত্রী।
56
হাতে গোণা কয়েকটি সিনেমা করেই ইতিমধ্যেই তিনি বেশ জনপ্রিয়। একের পর এক ছবিতেই ফ্যানেদের মুগ্ধ করে রেখেছেন সোশ্যাল মিডিয়ায়। নেটদুনিয়ার হট সেনসেশন যেভাবে নিজেকে ধরা দিচ্ছেন, তা থেকে নজর সরানো সত্যিই খুব কষ্টসাধ্য ব্যাপার। যত দিন যাচ্ছে, ফ্যান ফলোয়ার তার বেড়েই যাচ্ছে।
66
আপাতত শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের উইন্ডোজ প্রোডাকশনের নতুন ছবি 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। ঋতাভরীর চরিত্রটির নাম শবরী। যেখানে সংস্কৃতের অধ্যাপিকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে। ঋতাভরীর বিপরীতে সোহম মজুমদারকে ছবিতে দেখা যাবে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos