রহস্যদেশ মিশরে অন্তরঙ্গতায় ধরা দিলেন টলি দম্পতি, রইল তাদের ঘনিষ্ঠ মুহূর্তের একগুচ্ছ ছবি

মিশর মানেই এক অদ্ভুত রহস্য। একদিকে বালির শহর আর তার পিছনেই সারি সারি গম্বুজের মতো পিরামিডের ঢল। এই বালিয়াড়ির মাঝখানেই লাল ফ্রক পরে বরের সঙ্গে  অন্তরঙ্গতায় ধরা দিলেন ঋদ্ধিমা। মাটির  নীচে হাজার হাজার বছর ধরে ঘুমিয়ে থাকা ফারাওদের রাজত্বে এবার সামিল হয়েছে। গৌরব চক্রবর্তী, এবং ঋদ্ধিমা ঘোষ। সালটা ২০১১। 'রংমিলান্তি' সিনেমা থেকে প্রেমের শুরু হয়েছিল ঋদ্ধিমা-গৌরবের। সম্প্রতি সেই সম্পর্কের ৯ বছর পূর্ণ হল। আর তারই  গ্র্যান্ড সেলিব্রশনে মাতলেন টলিউডের রোম্যান্টিক কাপল গৌরব-ঋদ্ধিমা। ফারাওদের রাজত্বে নিজেদের একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একঝলকে দেখে নিন তাদের ছবিগুলি।

Riya Das | Published : Dec 3, 2019 5:38 AM IST

19
রহস্যদেশ মিশরে অন্তরঙ্গতায় ধরা দিলেন টলি দম্পতি, রইল তাদের ঘনিষ্ঠ মুহূর্তের একগুচ্ছ ছবি
সোশ্যাল মিডিয়ায় নিজেদের একাধিক মুহূর্তের ছবি শেয়ার করেন ঋদ্ধিমা। এইবারেও তেমনটাই হয়েছে। প্রতিটি ছবিতেই দুজনের অন্তরঙ্গতা প্রকাশ্যে এসেছে।
29
শুধু পিরামিড নয়, মিশরের আনাচে কানাচে চুটিয়ে ঘুরে বেড়িয়েছেন তারা। সাহারা মরুভূমি, আবু সিম্বল মন্দির সব জায়গায় ছবি শেয়ার করে নিয়েছেন ভক্তদের সঙ্গে।
39
'রংমিলান্তি' সিনেমা দিয়ে সম্পর্কের শুরু হয়েছিল এই টলি কাপল-এর। গৌরবের প্রেম নিবেদনও ছিল বেশ নজরকাড়া। দার্জিলিং-এ পাহাড়ের কোলে একদিকে সূর্যাস্ত হচ্ছে, আর অপরদিকে নেমে আসেছ গাঢ় অন্ধকার । তার মধ্যেই হাতে আংটি নিয়ে ঋদ্ধিমাকে প্রোপোজ করেছিলেন গৌরব। ব্যস তাতেই কেল্লাফতে।
49
কায়রোর বিখ্যাত গিজার পিরামিডের সামনেই তোলা হয়েছে এই ছবি। লাল ফ্রকে, সাদা স্নিকারে গৌরবের গলা জড়িয়ে দাঁড়িয়ে রয়েছেন ঋদ্ধিমা। গৌরবও গোলাপি শার্ট, নীল জিন্সে ঋদ্ধিমা বেশ শক্ত করেই ধরে রয়েছে তার হাত যুগল। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে তাদের এই ছবি।
59
সোশ্যাল মিডিয়ায় নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করে ঋদ্ধিমা লিখেছেন, 'তোমার দিকে তাকিয়েই আমি জীবনের বাকি দিনগুলি দেখতে পাই। এইবাবেই আমাদের স্বপ্নগুলি যেন সত্যি হয়। হ্যাপি নাইন টু আস'। দেখতে দেখতে একসঙ্গে সম্পর্কের ৯ বছর পার করে ফেললেন তারা।
69
দুজনেই ঘুরতে খুবই ভালবাসে। নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেও সেই ছবি শেয়ার করেন অভিনেতা-অভিনেত্রী। সানগ্লাস লুকে দুজনেই ক্যামেরায় পোজ দিয়ে ছবি তুলেছেন।
79
পিছনে অন্তত জলরাশি আর তার মাঝেই বসে রয়েছে এই লাভ বার্ডস। না বলা সব জমা কথা বলার যেন শ্রেষ্ঠ জায়গা খুঁজে পেয়েছে দুজনে। দুজনেই দুজনের দিকে তাকিয়ে যেন গভীর প্রেমে মত্ত হয়েছেন।
89
আর একটু হলেই তিনি যেন আকাশ ছুঁয়ে ফেলবেন। ঠিক যেন পাখির মতো। জীবনের প্রতিটা মুহূর্তকে তিনি আনন্দের সঙ্গে উপভােগ করছেন।
99
প্রতিটি ছবিতেই নিজেদের সম্পর্কটাকে তুলে ধরেছেন। সাদা রঙের পোশাকে একদম অন্য লুকে নিজেকে মেলে ধরেছেন ঋদ্ধিমা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos