লাস্যময়ী ভঙ্গিতে উষ্ণতা ছড়াচ্ছেন পরিমণি, ৪ নম্বর ছবিটি না দেখলেই মিস

পরিমণি মানেই উষ্ণতার হাতছানি। বাংলাদেশের লাস্যময়ী অভিনেত্রীর যৌন আবেদনে কাত ওপার থেকে এপার বাংলার মানুষেরা। রূপে-গুণে, অভিনয় দক্ষতা দিয়ে  তিনি মুগ্ধ করেছেন সকলকে। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। আবেদনময়ী অভিনেত্রীর ফ্যানের সংখ্যাও ক্রমশ উর্ধ্বমুখী। একের পর এক ছবি দিয়ে ইন্টারনেট সেনসেশন হচ্ছেন পরি। সম্প্রতি কয়েকদিন আগেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে নানা ভঙ্গিতে নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন। পোস্ট করা মাত্রই যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। শরীরী আবেদনে লাস্যময়ীর  ছবিগুলি দেখে নিন একনজরে।
 

Riya Das | Published : Dec 3, 2019 7:49 AM IST

17
লাস্যময়ী ভঙ্গিতে উষ্ণতা ছড়াচ্ছেন পরিমণি, ৪ নম্বর ছবিটি না দেখলেই মিস
মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে প্রথমে ছোটপর্দায় কাজ শুরু করেন তিনি। তারপর সেখান থেকে রূপোলি পর্দায় অভিনয় শুরু করেন তিনি। 'ভালবাসা সীমাহীন' ছবির মধ্য দিয়েই প্রথম বড় পর্দায় কাজ শুরু করেন পরিমণি।
27
বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরিমণি এর আগেও নিজের খোলামেলা ছবি দিয়ে শিরোনামে এসেছিলেন। ঠিক আবারও আবেদনময়ী রূপে ঝড় তুলেছেন তিনি।
37
ওপার বাংলার পাশাপাশি এপার বাংলাতেও তার জনপ্রিয়তা রয়েছে। অভিনয়ের পাশাপাশি গসিপেও উঠে এসেছে তার নাম। নিজের সৌন্দর্য, অভিনয় দিয়েই দর্শকমনে নিজের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী।
47
উন্মুক্ত পোশাকে নিজেকে যেন আরও বেশি করে মেলে ধরেছেন তিনি। একের পর এক ছবিতে ঘুম উড়ছে পুরুষদের।
57
সুইমিং পুলের মধ্যে উষ্ণতা ছড়াচ্ছেন পরিমণি। নীল জলের মধ্যে আবেদনীর এই রূপে পাগল হয়েছেন সমস্ত ভক্তেরা। বর্তমানে ৮৮ লাখেরও বেশি ফলোয়ার সংখ্যা রয়েছে পরিমণির।
67
রাজকন্যার মতো সাদা পোশাকে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই বাড়তে থাকে লাইক আর কমেন্টের সংখ্যা। ফেসবুকেও ৫ লাখেরও বেশি ফলোয়ার রয়েছে অভিনেত্রীর।
77
বর্তমানে চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম ছবি 'বিশ্বসুন্দরী' নিয়ে তিনি ব্যস্ত রয়েছেন। ইতিমধ্যেই ছবির শ্যুটিং শেষ হয়েছে। পরির বিপরীতে ছবিতে সিয়াম আহমেদেকে দেখা যাবে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos