মহা ধুম ধাম করে উর্মি ও সাত্যকির বিবাহবার্ষিকী পালন সরকার বাড়িতে, দেখে নিন ছবি

জি বাংলার জনপ্রিয় বাংলা সিরিয়াল এই পথ যদি না শেষ হয়। উর্মি ও সাত্যকির কেমিস্ট্রি খুবই পছন্দ করেন দর্শকরা। এবার সাম্প্রতিক এপিসোডে দেখা গেল মহা ধুম ধাম করে উর্মি ও সাত্যকির বিবাহবার্ষিকী উদযাপন করতে। চলুন ছবিগুলো দেখে নেওয়া যাক।
 

Abhinandita Deb | Published : Aug 9, 2022 1:45 PM IST

15
মহা ধুম ধাম করে উর্মি ও সাত্যকির বিবাহবার্ষিকী পালন সরকার বাড়িতে, দেখে নিন ছবি

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়। গল্পের নায়ক নায়িকা সাত্যকি ও উর্মি। জীবনে নানা বাধা বিপত্তি পেরিয়ে দুজনে একসঙ্গে থাকার অঙ্গীকার করেছে।

25

নাম করা ইন্ডাস্ট্রিয়ালিস্ট রজতশুভ্র রক্ষিতের একমাত্র আদরের নাতনি উর্মি রক্ষিত। শিক্ষিতা ও সুন্দরী। খুব ছোটবেলায় উর্মির বাবা গাড়ি দুর্ঘটনায় মারা যাওয়ার পর তাঁর মাও বহুদিন ধরে অসুস্থ থাকায় উর্মিকে আগলে রেখেছেন তাঁর কাকা কাকিমা।

35

কিন্তু ধীরে ধীরে দর্শকদের সামনে আসল সত্যিটা বেরিয়ে আসে,উর্মির কাকা ও কাকিমা পরিকল্পনা করে তাঁর বাবাকে খুন করে, গাড়ি দুর্ঘটনাটি ছিল তাঁদের পরিকল্পনা, উর্মি কে বশীভূত করে পারলে তাঁর বিপুল পরিমাণ সম্পত্তি হস্তগত করার জন্যই এই পরিকল্পনা

45

এরপর উর্মির জীবনে আসে সাত্যকি যে পেশায় একজন ট্যাক্সি ড্রাইভার, কিন্তু খুবই শিক্ষিত ও বুদ্ধিমান, কিন্তু সংসার চালানোর জন্য নিজের স্বপ্নকে বলিদান দিয়ে ড্রাইভারের পেশা বেছে নেয় সে এবং স্বপ্ন দেখে ভবিষ্যতে সে নিজের একটি ক্যাব কম্পানি খুলবে।

55

মুমু ও সুমন ঠিক করে উর্মি সাত্যকিকে সারপ্রাইজ দেবে। এরপর তাঁরা দুজনে উর্মি ও সাত্যকি সেজে ডান্স পারফর্ম করে। এদিন সরকার বাড়িতে বিশেষ অতিথি ছিল শ্বেতা ও রুবেল, সুতরাং বোঝাই যাচ্ছে উর্মি সাত্যকির বিবাহবার্ষিকীকে কেন্দ্র করে সরকার বাড়ি খুশিতে মেতে উঠেছে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos