Uma Shooting set Unseen Photo: রমরমিয়ে চলছে উমার শ্যুটিং, রইল বেশ কিছু সেটের অদেখা ছবি

উমা গত সপ্তাহেও টিআরপি-র তালিকাতে দ্বিতীয়তে নিজের জায়গা দখল করে রাখে। প্রথম থেকেই উমার জীবনের লড়াই কম বেশি সকলের নজরে আসে, ধারাবাহিকের গল্প দর্শকদের মনে ধরে, তাই প্রথম থেকেই সেরা পাঁচে জায়গা করে নিয়েছে উমা। একের পর এক চমক নিয়ে এখন চলছে টান টান পর্ব, শ্যুটিং সেটে ব্যস্তত

Jayita Chandra | Published : Jan 25, 2022 7:13 AM IST

19
Uma Shooting set Unseen Photo: রমরমিয়ে চলছে উমার শ্যুটিং, রইল বেশ কিছু সেটের অদেখা ছবি

জি বাংলা (Zee Bangla Serial) ধারাবাহিক উমাতে (Uma) এখন একের পর এক চমক। উমার সঙ্গে অভির বিয়ে, এক কথায় এই সমীকরণ মেনে নিতে রাজ নন অনেকেই। উমার কঠিন লড়াইতে পাশে থাকবে, প্রতিটা পদে পদে এমনই শপথ নিয়েছিলেন অভি। আর ঠিক সেই কারণেই এবার নতুন রূপে অভি রুক্ষে দাঁড়ালো উমার সম্মান রক্ষার্থে। 

29

আলিয়া বোস নয়, উমাই অভির স্ত্রী, খবরটা প্রচার হতেই নানান প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে উমাকে (Zee Bangla Serial Uma)। বিষয়টা লক্ষ্য করে এবার বৌভাতের অনুষ্ঠান বাতিল করে দিল অভি, স্পষ্টই জানিয়ে দেয়, সামনেই উমার ম্যাচ, এখন সেদিকেই নজর দিতে হবে, অন্য বিষয় মাথা গলানোর মত সময় এখন নেই। 

39

অন্যদিকে বচসায় উঠে আসে অভির মামনীর নাম। তিনি কখনই চাননি এই বিয়ে হোক, অভির সঙ্গে আলিয়ার বিয়ের স্বপ্নই দেখেছিলেন তিনি। কিন্তু তাঁর বিরুদ্ধে গিয়ে অভি উমাকে বিয়ে করার এবার কোমর বেঁধে তিনি মাঠে নেমে পড়লেন উমাকে অতিষ্ট করতে। বাড়িতে ঢুকেই উমা চক্রান্তের শিকার।

49

নিজে হাতে ছেলের বিয়ে দেবে। রাজপুত্রের মত ছেলের ঘরে আসবে এক টুকটুকে বউ। এমনটাই পরিকল্পনা ছিল। কিন্তু লাভের লাভ কিছুই হল না। বরং বাড়িতে ঢুকে পড়ল উমা। মেনে নিতে অসুবিধে হলেও কিছুতেই ছেলেকে ছাড়তে চাইছে না মামনী। অভির মা উপাকে নতুন ঝড়ের স্পষ্ট ইঙ্গিত দিলেও এই লড়াইটা উমার নিজের। সে প্রতিটা পদে পদে নিজেকে ছোট হতে দেখছে, পাশে কেবলও অভিমুন্যবাবুর ভরসা। 

59

উমার সঙ্গে অভির বিয়ে, এক কথায় এই সমীকরণ মেনে নিতে রাজ নন অনেকেই। উমার কঠিন লড়াইতে পাশে থাকবে, প্রতিটা পদে পদে এমনই শপথ নিয়েছিলেন অভি। আর ঠিক সেই কারণেই এবার নতুন রূপে অভি রুক্ষে দাঁড়ালো উমার সম্মান রক্ষার্থে। আলিয়া বোস নয়, উমাই অভির স্ত্রী, খবরটা প্রচার হতেই নানান প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে উমাকে (Zee Bangla Serial Uma)। 

69

আর তাই বউভাতের অনুষ্ঠান থেকেও সরে দাঁড়ায় অভি। কিন্তু অভির মামনীর ভয়, উমকে কেড়ে নিচ্ছে অভি, বিয়ের পর ছেলে হয়ে যায় পর। কেন এমনটা ঘটছে, কিছুই বুঝতে পারে না অভি। কিন্তু সবটাই আঁচ করে অভির মা। বুঝিয়ে বলে উমাকে। তার প্রতি বিশ্বাস রয়েছে অভির মায়ের। 

79

দিনভর অভির জন্য রান্না করার পর সে অবশেষে স্থির করল বরের ভাত কাপুরের দায়িত্ব নেবে। শুনে সকলের চক্ষু চড়ক গাছ। কী হবে এবার মামনির প্রতিক্রিয়া! সেখানেও সবটা সামলে নেয় অভি, কিন্তু ফুলশষ্যা কি হতে দেবে মামনি, এখন প্রশ্ন সেটাই। কোন চক্রান্তে উমাকে বাড়ি ছাড়া করার ফন্দি আঁটছে আলিয়া!

89

ধারাবাহিক (Uma Serial) শুরু হওয়ার পর থেকেই একাধিক চমকে ভরপুর উমা (Uma Coming Episode) । ক্রিকেট খেলার স্বপ্ন নিয়ে প্রায়ই বাবা তাকে লুকিয়ে লুকিয়ে সুযোগ করে দিতেন একেকটি ম্যাচ খেলার। কিন্তু ক্যারিয়ারের শুরুতেই বাবাকে হারাতে হয়। এরপরের পথ চলাটা ছিল বেশ কঠিন, দিদির বিয়ে দেওয়া বাড়িতে সংসারের দায়িত্ব এছাড়াও নিজের দায়িত্ব সবটা বুঝে  নিয়ে কোথাও গিয়ে যেন ক্রিকেটার হওয়ার স্বপ্ন ধুয়ে মুছে সাফ হয়ে যায়।  

99

তবে উমার অভাবের সুযোগ নিয়ে যে চক্রান্ত করে আলিয়া ও তার মা, সবটা জানতে পেরে উমাকে বিয়ে করে ঘরে তোলে। চোখের জল ফেলার দিন শেষ, উমাকে খেলতেই হবে, বাবার মতই এবার অভির স্বপ্নকে সত্যি করার জন্য একটু একটু করে নিজেকে তৈরি করে নিচ্ছে উমা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos