Rannaghar: 'রান্নাঘর'-এর কর্ত্রী আর সুদীপা নয়, সঞ্চালিকার ভূমিকায় নয়া অবতারে 'কৃষ্ণকলি'-র তিয়াশা

প্রতিদিন সন্ধ্যে হতে না হতেই  শ্যামাকে দেখার জন্য মুখিয়ে থাকত দর্শক। কালো চেহারার মিষ্টি মেয়েটির মধ্যে রয়েছে অনেক গুণ। ঢেউখেলানো চুল, লাল লিপস্টিক, আটপৌরে শাড়ি, কীর্তন গান-শোনার জন্য মুখিয়ে থাকত দর্শক। কিছুদিন আগেই শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল কৃষ্ণকলি। চার বছরের পথচলা বন্ধ হওয়ায় মনখারাপ হয়েছিল দর্শকদের। এবার সকলের জন্য সুখবর নিয়ে হাজির তিয়াশা।  তবে নায়িকার ভোলবদলে চমকে গেছেন দর্শক তথা ভক্তরা। চৌধুরী পরিবারের হেঁশেল সামলানোর পর জি বাংলার হেঁশেলের গুরু দায়িত্ব পেলেন কৃষ্ণকলির তিয়াশা রায়।

Riya Das | Published : Jan 24, 2022 12:35 PM IST

112
Rannaghar: 'রান্নাঘর'-এর কর্ত্রী আর সুদীপা নয়,  সঞ্চালিকার ভূমিকায় নয়া অবতারে 'কৃষ্ণকলি'-র তিয়াশা

জি-বাংলার  রান্নাঘর মানেই একটাই নাম সকলের মুখে মুখে। তিনি হলেন সকলের প্রিয় 'রান্নাঘর'-এর কর্ত্রী সুদীপা চট্টোপাধ্যায়। তবে রান্নাঘরের ভোলবদল চমক গেলেন সকলে। এখন থেকে সুদীপা নয় বরং হেঁশেলের গুরুদায়িত্ব থাকবে এবার অন্য তারকার কাধে।

212

হঠাৎ কেন এই রদবদল। কেন রান্নাঘরের গুরু দায়িত্ব আর সামলাবেন না সুদীপা, এই নিয়ে উঠছে হাজারো প্রশ্ন। তবে এবার সব প্রশ্নের উত্তর দিলেন জি বাংলার জনপ্রিয় সিরিয়াল কৃষ্ণকলির তিয়াশা রায়।

312

প্রতিদিন সন্ধ্যে হতে না হতেই  শ্যামাকে দেখার জন্য মুখিয়ে থাকত দর্শক।  ঢেউখেলানো চুল, লাল লিপস্টিক, আটপৌরে শাড়ি, কীর্তন গান-শোনার জন্য মুখিয়ে থাকত দর্শক। কিন্তু এখন আর শ্যামাকে দেখতে পারে না কৃষ্ণকলির ভক্তরা, কারণ  কিছুদিন আগেই শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল কৃষ্ণকলি।  

412

দীর্ঘ চার বছরের পথচলা আচমকা বন্ধ হওয়ায় মনখারাপ হয়েছিল দর্শকদের। তবে এবার সকলের জন্য সুখবর নিয়ে হাজির কৃষ্ণকলি তিয়াশা রায়।  রাতারাতি নায়িকার ভোলবদলে চমকে গেছেন দর্শকরা। 

512

চৌধুরী পরিবারের হেঁশেল সামলানোর পর জি বাংলার হেঁশেলের গুরু দায়িত্ব পেলেন কৃষ্ণকলির তিয়াশা রায়। ভোল পাল্টে একবারে নতুন অবতারে ধরা দিলেন কৃষ্ণকলির তিয়াশা ওরফে সকলের প্রিয় শ্যামা।

612

ধারাবাহিকের পর এবার সঞ্চালিকার ভূমিকায় নজর কাড়বেন কৃষ্ণকলির শ্যামা। জি বাংলার রান্নার শো রান্নাঘরের হেঁশের দায়িত্ব এবার তিয়াশার কাধে। অভিনেত্রী নিজেই চ্যানেলের ফেসবুক পেজ থেকে লাইভে এসে সকলকে সুখবর দিয়েছেন। 
 

712

রান্নাঘরের সঙ্গে দীর্ঘ বছর ধরে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে সুদীপা চট্টোপাধ্যায়। তবে কি সুদীপার বদলে রান্নাঘর-এর জায়গা করে নিলেন তিয়াশা, এই প্রশ্নই এখন সকলের মুখে মুখে। কিছুদিন আগেই করোনায় আক্রান্ত (Covid 19 Positive) হয়েছিলেন অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায় ।  করোনার দুটি টিকা নিয়েও শরীরে জাকিয়ে বসেছে করোনা ভাইরাস।  কোভিড রিপোর্ট পজিটিভ হতেই ভক্তদের জানিয়েছিলেন সেই কথাও। 

812

 

সারা শরীরে ব্যথা, মাথায় অসহ্য যন্ত্রণা এমনকী শরীরের অস্থিসন্ধিগুলিতেও প্রবল ব্যথা। করোনা যে এভাবে জাকিয়ে বসতে পারে, এতটা যে অসুস্থ হয়ে পড়বেন, তা বুঝতেই পারেননি সুদীপা। বাড়িতেই নিভৃতবাসে ছিলেন সুদীপা চট্টোপাধ্যায়।

912

যদিও করোনার রিপোর্ট নেগেটিভ আসার পর গত ২২ জানুয়ারি থেকে ফের শুটিং শুরু করেছেন সুদীপা। কিছু পর্বের শুটিং আগে থেকেই ছিল তবে পরবর্তী পর্যায়ের শুটিং শেষ হয়ে আসায় নতুন সিদ্ধান্ত নেন চ্যানেল কর্তৃপক্ষ। 

1012

আগামী ২৬ জানুয়ারি উপলক্ষ্যে রান্নাঘর-এ সম্প্রচারিত হবে স্পেশ্যাল এপিসোড। সেখানেই সঞ্চালিকার ভূমিকায় নয়া অবতারে দেখা যাবে কৃষ্ণকলির শ্যামাকে।
 

1112

কলকাতা ও আশেপাশের জনপ্রিয় ফুড জংশন, পাইস হোটেল এবং নামকরা মিষ্টির দোকান থেকে বিশিষ্ট অতিথিরা হাজির থাকবেন ২৬ জানুয়ারি রান্নাঘর-এর স্পেশাল পর্বে।
 

1212


বাড়িতে বসেই বিখ্যাত অতিথিদের থেকে সহজেই বিভিন্ন রান্না শেখার সুযোগ পাবেন খাদ্যরসিকেরা। তিয়াশা বলেন, এতদিন আমাকে এই শো-এর অতিথি হিসেবে রান্না করতে কিংবা খেতে দেখেছেন, এবার থেকে রান্না করতে দেখবেন। সুস্বাদু রান্নার পাশাপাশি অন্য তিয়াশাকে দেখতে পারবেন দর্শকরা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos