Samantha : নাগার সঙ্গে ডিভোর্সের যন্ত্রণা ভুলতেই কি এই পথ বেছে নিলেন সামান্থা, ভালবাসা উজাড় ভক্তদের

গত ২ অক্টোবরই নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভু। তারপর থেকেই নেটিজেনদের নজরে রয়েছেন সামান্থা রুথ প্রভু।
বিচ্ছেদের কিছুদিন পর থেকেই নিজেকে বিভিন্ন কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। কখনও বন্ধুদের সঙ্গে ভ্যাকেশন ট্রিপে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া থেকে নিজের কাজ নিয়ে ভীষণ ব্যস্ত হয়ে পড়েছেন সামান্থা। সাদা প্যান্ট, হলুদ জ্যাকেট, চশমা, মাথায় হেলমেট পরে ছবিতে পোজ দিয়েছেন সামান্থা। সামান্থার সুইজারল্যান্ডের ছবিতে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। অনেকেই বলছেন বিচ্ছেদের যন্ত্রণা ভুলতেই এই পথ বেছে নিয়েছেন সামান্থা। 
 

Riya Das | Published : Jan 22, 2022 3:09 PM IST

111
Samantha :  নাগার সঙ্গে ডিভোর্সের যন্ত্রণা ভুলতেই কি এই পথ বেছে নিলেন সামান্থা,  ভালবাসা উজাড় ভক্তদের

গত ২ অক্টোবরই নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) । তারপর থেকেই নেটিজেনদের নজরে রয়েছেন সামান্থা রুথ প্রভু।

211

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) এবং নাগা চৈতন্যর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই আমজনতার। অভিনেত্রীর বর্তমান  জীবনের খুটিনাটি জানতে মুখিয়ে রয়েছেন ভক্তরা।
 

311

বিচ্ছেদের কিছুদিন পর থেকেই নিজেকে বিভিন্ন কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা (Samantha Ruth Prabhu) । কখনও বন্ধুদের সঙ্গে ভ্যাকেশন ট্রিপে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া থেকে নিজের কাজ নিয়ে ভীষণ ব্যস্ত হয়ে পড়েছেন সামান্থা।
 

411

সম্প্রতি সুইজারল্যান্ডে বেড়াতে গিয়েছিলেন সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) । বরফের চাদরে মোড়া সুইজারল্যান্ডে প্রতিটা মুহূর্ত তাড়িয়ে উপভোগ করতে দেখা গেছে সামান্থাকে।  সুইজারল্যান্ডে বন্ধু শিল্পা রেড্ডির সঙ্গে নানা মুহূর্তে শেয়ার করেছেন সামান্থা।

511

সামান্থা (Samantha Ruth Prabhu) তুষার ঢাকা বরফের পাহাড়ে বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন। সুইজারল্যান্ডের এই গন্তব্যটি সেরা স্কি রিসর্টগুলি মধ্যে অন্যতম। প্রতিটি ছবি ভাইরাল হয়েছে অন্তর্জালে ।

611

সাদা প্যান্ট, হলুদ জ্যাকেট, চশমা, মাথায় হেলমেট পরে ছবিতে পোজ দিয়েছেন সামান্থা। সামান্থার সুইজারল্যান্ডের (Samantha Ruth Prabhu) ছবিতে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। অনেকেই বলছেন বিচ্ছেদের যন্ত্রণা ভুলতেই এই পথ বেছে নিয়েছেন সামান্থা। 

711

তবে কি আবারও এক হতে চলেছেন দক্ষিণের এই জনপ্রিয় কাপল। বিচ্ছেদের তিন মাসের মধ্যেই কি ফের ভাঙা সংসার জোরা লাগতে চলেছে সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) এবং নাগা চৈতন্য। 

811

সম্প্রতি সামান্থার ইনস্টাগ্রামে তেমনই আভাস মিলল, যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়। তবে বিবাহবিচ্ছেদের পরও কি সামান্থাকে   (Samantha Ruth Prabhu) ভুলতে পারেননি নাগা চৈতন্য  (Naga Chaitanya)। ভালাবাসার টানেই কি ফের একে অপরের কাছাকাছি আসছেন দুজনে।

911

বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে প্রায় ৩ মাস । তবে সাম্প্রতিক সময়ে সামান্থার ইনস্টাগ্রাম ঘাটলে দেখা যাবে নাগা চৈতন্যর সঙ্গে সেই বিচ্ছেদের পোস্ট গায়েব। তবে কি বিচ্ছেদের পোস্ট মুছে দিলেন সামান্থা (Samantha Ruth Prabhu) । কিন্তু কেন? এই নিয়েই জোর জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

1011

সামান্থার (Samantha Ruth Prabhu) ইনস্টা পোস্ট দেখে নেটিজেনরা মনে করছেন, তবে কি ভাঙা সংসার জোরা লাগাতে চলেছেন সামান্থা ও নাগা। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন দুজনেই। তবে ইনস্টা পোস্ট দেখে একে একে দুই করছেন ভক্তরা।

1111

 

ইন্ডাস্ট্রি-তে কান পাতলেই শোনা যায়, সামান্থার যৌনদৃশ্যে অভিনয়ের জন্যই নাকি নাগা ও তার পরিবারের চরম আপত্তি ছিল। এবং এই কারণেই তাদের বিচ্ছেদ হয়ে গেছে। বাড়ির বউকে এতটা সাহসী চরিত্রে দেখতে রাজি ছিল না নাগার পরিবার।'দ্য ফ্যামিলি ম্যান'  সিরিজে সামান্থার (Samantha Ruth Prabhu) যৌনদৃশ্যে অভিনয়ের জন্যই নাকি তাদের সম্পর্ক ভেঙে গিয়েছে বলে মনে করেন নেটিজেনদের একাংশ।  এমনকী নাগা চৈতন্য পোস্ট দেখেও তেমনটা মনে করেছেন নেটিজেনরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos