বিবাহ ডায়েরি, রইল সৃজিত-মিথিলার বিয়ের নজরকাড়া একগুচ্ছ ছবি

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন সৃজিত-মিথিলা। পদ্মাপারের সুন্দরীকে নিয়ে দীর্ঘদিন ধরে নানা গুঞ্জন হয়ে আসছিল।  ঠিক যেমন বলা তেমনই কাজ। দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে অবশেষে বরের বেশে সামনে এলেন টলিপাড়ার এই ব্যাচেলর। রাজকীয়তা, ধুমধাম, আড়ম্বর সব কিছুকে দূরে রেখে রেজিস্ট্রি করে বিয়ে সারলেন মিথিলার সঙ্গে।  অবশেষে ব্যাচেলরদের লিস্ট থেকে মুছে গেল তার নাম। টলি ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুর উপস্থিতিও ছিল এই বিয়েতে। সৃজিত -মিথিলার বিবাহ বন্ধনের একগুচ্ছ ছবি রইল আপনাদের জন্য।

Riya Das | Published : Dec 7, 2019 5:10 AM IST / Updated: Dec 07 2019, 10:42 AM IST

19
বিবাহ ডায়েরি, রইল সৃজিত-মিথিলার বিয়ের নজরকাড়া একগুচ্ছ ছবি
বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় মডেল অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গেই গাটছড়া বাঁধলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। টলিপাড়ায় অন্দরে কান পাতলেই সৃজিত-মিথিলাকে নিয়ে দীর্ঘদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল। সেই গুঞ্জনই এবার সত্যি করে সব জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসলেন পরিচালক।
29
দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে রিলেশনশিপ স্ট্যাটাস-এর রদবদল হতে চলেছে আজ। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, দক্ষিণ কলকাতার একটি ফ্ল্যাটে রেজিস্ট্রি করে বিয়ে সারলেন পরিচালক।
39
ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে ছোট একটি পার্টির আয়োজন করেছিলেন নবদম্পতি। সন্ধ্যে হওয়ার সঙ্গে সঙ্গেই টলিপাড়ার বিশিষ্ট কয়েকজনের উপস্থিতি লক্ষ করা যায়। যেমন রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ দাশগুপ্ত সহ আরও কিছু ঘনিষ্ঠ বন্ধু বান্ধবের উপস্থিতি লক্ষ করা যায়।
49
বন্ধুবান্ধব ছাড়াও সৃজিত ও মিথিলার পরিবারের সদস্যরাও হাজির ছিলেন। সকলের আশীর্বাদ নিয়েই বিয়ে সারেন টলিপাড়ার এই নবদম্পতি। এছাড়াও পরিবারের খুদে সদস্য মিথিলার মেয়ে আইরাওকে নিয়ে নতুন জীবনের পথ চলা শুরু করলেন সৃজিত-মিথিলা।
59
সৃজিতের পরণে ছিল কালো রঙের পাঞ্জাবী তার উপর লাল জহর কোট। অন্যদিকে নবপরিণীতা মিথিলা সেজেছিল লাল রঙের জামদানি শাড়িতে। শাড়ির সঙ্গে মানানসই ভারী ট্র্যাডিশনাল গয়নায় সেজে উঠেছিল নববধূ। বিশেষ কোনও হেবি সাজ নয়, কপালে ছোট টিপ, তার সঙ্গে মানানসই লিপস্টিক পরেই একদম ছিমছাম বেশেই ধরা দিয়েছিলেন মিথিলা।
69
নিজের বিয়ের মেক-আপ নিজেই করেছেন মিথিলা তেমনটাই সূত্র থেকে জানা গিয়েছে। কিছুদিন আগেই সৃজিত যখন ঢাকায় গিয়েছিলেন তখনই হবু বরের জন্য কেনাকাটা সেরা নিয়েছিলেন অভিনেত্রী। আংটি বদলের ছবি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
79
বিয়ের মেনুতে কী ছিল তা যদিও প্রকাশ্যে আসে নি, কিন্তু বিয়ের মেনুতে পদ্মার ইলিশ যে ছিল তার ইঙ্গিত মিলল বিয়ের দিন সন্ধ্যেতেই।
89
একের পর এক ছবিতে পোজ দিতে দেখা গেছে নবদম্পতিকে। মেয়ে আইরাও দুজনের মাঝে বসে হাসিমুখে পোজ দিয়ে ছবি তুলেছেন। এর আগে নিজেদের সম্পর্ক নিয়ে কখনওই মুখ খোলেন নি পরিচালক। এই প্রথম বিয়ের দিন নিজের ইনস্টা হ্যান্ডেলে ভালবাসার কথা প্রকাশ্যে আনেন সৃজিত। নতুন জীবনের যাত্রাপথে অনেক অনেক শুভেচ্ছাবার্তা উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। আজই জেনেভার উদ্দেশ্যে পাড়ি দেবেন সৃজিত-মিথিলা।
99
শুক্রবার তার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন। পৃথিবীর সবথেকে ব্যস্ততম মানুষ বললেও হয়তো কম বলা হবে। আজকের দিনটাতে কোনও ছবি রিলিজ থাকলে তার চেহারাটাই যেন বদলে যায়। আর সেই মানুষটিই আজকের দিনে অদ্ভুত ভাবে শান্ত এবং সংযত। হবে নাই বা কেন, অবশেষে ব্যাচেলরদের লিস্ট থেকে তার নাম মুছে গেছে। নিজের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ছবির রিলিজটাই সেরে ফেললেন পরিচালক।
Share this Photo Gallery
click me!
Recommended Photos