রিলিজ করলো শুভ বিজয়ার ফার্স্ট-লুক, দেখে নিন ছবি

সম্প্রতি কিছুক্ষন এন্টারটেইনমেন্ট তাঁদের আসন্ন ছবি শুভ বিজয়ের ফার্স্ট লুক রিলিজ করেছে। এই ছবিতে অভিনয় করেছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়, চূর্ণী গঙ্গোপাধ্যায়,বনি,কৌশনি  ছাড়াও খরাজ মুখোপাধ্যায়, মানসি সিনহা, দেবতনু এবং অমৃতা দে। চলুন দেখে নেওয়া যাক ছবি গুলি।

Abhinandita Deb | Published : Jul 29, 2022 1:54 PM IST / Updated: Jul 29 2022, 07:55 PM IST

17
রিলিজ করলো শুভ বিজয়ার ফার্স্ট-লুক, দেখে নিন ছবি

'শুভ বিজয়া' ছবিটি উত্তর কলকাতার একটি যৌথ-পরিবারের ওপর ভিত্তি করে তৈরি। একটি ঘটনাকে কেন্দ্র করে সবাই বাড়িতে ফিরে আসে একসঙ্গে, তারপরে গল্পে আসে অন্য এক মোড়।

27

প্রথমবার বাস্তবজীবনের স্বামী-স্ত্রী কৌশিক ও চুর্নীকে পর্দায়ও স্বামী-স্ত্রী হিসেবে দেখা যাবে। তাঁরা হেড অফ দ্য ফ্যামিলি অমর্ত্য ও বিজয়ার চরিত্রে অভিনয় করেছেন

37

এই পরিবারকে এক সুতোয় সযত্নে বেঁধে রেখেছেন অমর্ত্য ও বিজয়া, তাঁদেরই ছেলে আদিত্য এবং পুত্রবধূ উমা। আদিত্যের চরিত্রে বনি এবং উমার চরিত্রে কৌশানি অভিনয় করেছেন।  তাঁদের পর্দায় স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

47

এই ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়। তিনি অমর্ত্য-এর ছোট ভাই অখিলেশের চরিত্রে অভিনয় করেছেন। অখিলেশের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন মানসি সিনহা। দেবতনু অহন অর্থাৎ পরিবারের ছোট ছেলে এবং আদিত্যের ভাই এর চরিত্রে অভিনয় করেছেন। 

57

সম্প্রতি কিছুক্ষন এন্টারটেইনমেন্ট তাঁদের আসন্ন ছবি শুভ বিজয়ের ফার্স্ট লুক রিলিজ করেছে। এই ছবিতে অভিনয় করেছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়, চূর্ণী গঙ্গোপাধ্যায়,বনি,কৌশনি  ছাড়াও খরাজ মুখোপাধ্যায়, মানসি সিনহা, দেবতনু এবং অমৃতা দে। চলুন দেখে নেওয়া যাক ছবি গুলি। অমৃতা দে পরিবারের বড় মেয়ে অদিতি তথা আদিত্য অহনের  বড় দিদির চরিত্রে অভিনয় করেছেন। 

67

বনি-কৌশানি জুটি দর্শকদের বরাবরই প্রিয়। টলিউড অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের এবং বনি সেনগুপ্তের অন্যতম যুগলের মধ্যে একটি। তাঁদের বিভিন্ন ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ভাইরাল হতে থাকে। অফস্ক্রিন অনস্ক্রিন যেখানেই হোক না কেন, বনি-কৌশানির রোম্যান্স সর্বাদই টপ নচ।আশা করা হচ্ছেই ছবির বিশেষ কাস্টিং ছবিটিকে অন্য এক মাত্রা দেবে, এছাড়াও দুর্গাপূজাকে ঘিরে বাঙালির যে আবেগ তা বাংলা ছবির ক্ষেত্রে সব সময়েই দারুন টনিক হিসেবে কাজ করে, এ ছবির ক্ষেত্রেও তা-ই আশা করাই যায়।

77

এই ফ্যামিলি ড্রামাটির পরিচালনা করেছেন রোহন সেন, আশা করা হচ্ছে ছবিটি পুজোর মাসেই রিলিজ করবে।  ছবিটির শ্যুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে, নাম অনুযায়ী বোঝাই যাচ্ছে ছবিটিতে দুর্গা পূজার থিম থাকছে। নির্মাতারা ছবিটি কে বিজয়া দশমীর পরেই রিলিজ করার সিদ্ধান্ত নিয়েছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos