Srabanti : প্যান্ট ছাড়াই উন্মুক্ত উরুতে হট পোজ, সাদা শর্ট ফ্রকে বোল্ড শ্রাবন্তীকে নোংরা কটাক্ষ সাইবারবাসীর

ঘরে যেন মন টিকছে না শ্রাবন্তীর। এককথায় বলতে গেলে নায়িকার মন এখন উরু উরু। বেড়ানোর নেশা যেন কিছুতেই পিছু ছাড়ছে না। ব্যক্তিগত  জীবনের টানাপোড়েন, বিবাহবিচ্ছেদের মধ্যেও এপ্রান্ত থেকে ওপ্রান্ত ঘুরে বেড়াচ্ছেন শ্রাবন্তী। কয়েকদিন আগেই মলদ্বীপ থেকে ঘুরে এসেছেন নায়িকা ফের বেরিয়ে পড়েছেন  দুবাই সফরে। মরু শহরে গিয়েই একের পর এক ছবিতে ভরে উঠেছে শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ার পাতা। দুবাইয়ের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছেন নায়িকা। নিজের সোশ্যাল মিডিয়ায় সাদা শর্ট ফ্রকে একগুচ্ছ ছবি পোস্ট করে উষ্ণতা বাড়িয়েছেন শ্রাবন্তী। 

Riya Das | Published : Feb 4, 2022 8:18 AM IST

113
Srabanti : প্যান্ট ছাড়াই উন্মুক্ত উরুতে হট পোজ, সাদা শর্ট ফ্রকে বোল্ড শ্রাবন্তীকে নোংরা কটাক্ষ সাইবারবাসীর

টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন বললে খুব একটা ভুল হবে না।  বিতর্ক যেন তার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। তিনি হলেন টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় ( Srabanti Chatterjee)। তাকে নিয়ে আলোচনা-সমালোচনা চলতেই থাকে। তবে এই সব কিছুতে মাথা ঘামাতে নারাজ শ্রাবন্তী।
 

213


 প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায়   (Srabanti Chatterjee) যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। যদিও সব কিছুকে পাত্তা না দিয়ে বেশ রোম্যান্টিক মুডে রয়েছেন টলিপাড়ার এই নায়িকা। 

313


এককথায় বলতে গেলে নায়িকার মন এখন উরু উরু। বেড়ানোর নেশা যেন কিছুতেই পিছু ছাড়ছে না। ঘরে যেন মন টিকছে না শ্রাবন্তীর। ব্যক্তিগত  জীবনের টানাপোড়েন, বিবাহবিচ্ছেদের মধ্যেও এপ্রান্ত থেকে ওপ্রান্ত ঘুরে বেড়াচ্ছেন শ্রাবন্তী  ( Srabanti Chatterjee)।
 

413


টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়   ( Srabanti Chatterjee)এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত।  তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। তার রূপের ছটায় ঘায়েল হাজারো পুরুষ। 

513


 কয়েকদিন আগেই মলদ্বীপ থেকে ঘুরে এসেছেন নায়িকা ফের বেরিয়ে পড়েছেন  দুবাই সফরে। মরু শহরে গিয়েই একের পর এক ছবিতে ভরে উঠেছে শ্রাবন্তীর  ( Srabanti Chatterjee) সোশ্যাল মিডিয়ার পাতা। দুবাইয়ের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছেন নায়িকা।

613


ঘুরতে যেতে যে ভীষণ ভালবাসেন তা সকলেরই জানা। কোনও সিনেমার শুটিংয়ের জন্য নয় বরং ব্যক্তিগত কারণের জন্য এবার মরু শহরে উড়ে গিয়েছেন শ্রাবন্তী  ( Srabanti Chatterjee)। নিজের ইনস্টাগ্রামে দুবাই সফরের একের পর এক ছবি শেয়ার করেই চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

713

দুবাইয়ের হোয়াইট বিচে সময় কাটানোর বেশ কিছু মুহূর্ত সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন টলি নায়িকা  ( Srabanti Chatterjee)। সাদা রঙের শর্ট ওয়ানপিসে রীতিমতো উষ্ণতার পারদ চড়িয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

813

পোশাকের ফাঁক দিয়ে সুস্পষ্ট শরীরী ভাঁজ। অনাবৃত উরুতে যেন আগুন ঝরছে। সেক্সি অবতারে অভিনেত্রীর ছবি নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়  ( Srabanti Chatterjee)। লাইক ও কমেন্টে বন্যা বয়ে গিয়েছে নেটদুনিয়ায়। অনুরাগী থেকে বলি তারকারা হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন।
 

913

এই মুহূর্তে দুবাইয়ের আটলান্টিস দ্য পাম রিসর্টেই রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আরব আমিরাতের পাম জুমেইরাহের শীর্ষে অবস্থিত একটি বিলাসবহুল থিম হোটেল রিসর্টের রয়েছেন শ্রাবন্তী  (Srabanti Chatterjee)। দুবাই সফরের প্রতিটি ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন শ্রাবন্তী।
 

1013

শ্রাবন্তীর  ( Srabanti Chatterjee) এই ছবি দেখে যেমন প্রশংসা করেছেন তেমনই আবার ধেয়ে এসেছে অশ্লীল মন্তব্য। নিন্দুকরা সমালোচনা করতেও ছাড়েননি। শ্রাবন্তীর পোশাক নিয়েই জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

1113

নেটিজেনদের মধ্যে একজন জানিয়েছেন,  'এই পোশাকে একেবারেই মানাচ্ছে না'। কেউ আবার লিখেছেন 'প্যান্ট কোথায়'।  অন্য এক নেটিজেন লিখেছেন '৪ নম্বর বরের অপেক্ষায়'। একাধিক নোংরা কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা  ( Srabanti Chatterjee)।
 

1213


শ্রাবন্তীর ছবি দেখে নেটিজেনরা প্রশ্ন করেছেন কার সঙ্গে দুবাইতে ঘুরতে গেছেন শ্রাবন্তী, দুবাই সফরের সঙ্গী কে তার ছবিও দেখতে চাইছেন নেটিজেনরা। যদিও ট্রোলারদের কোনরকমই পাত্তা দিতে চান  না শ্রাবন্তী চট্টোপাধ্যায়  ( Srabanti Chatterjee) ।

1313

পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী। তবে প্রেমিককে সকলের থেকে আড়ালে রাখতেই পছন্দ করেন শ্রাবন্তী। সম্প্রতি বিরাট কোহলির রেস্তোরাঁয় দেখা গেছে শ্রাবন্তী ও তার প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos