কন্ডোমের মধ্যেই আটকে হৃদয়, যৌনতার ইঙ্গিত নাকি অন্য কিছু, শ্রাবন্তীকে কী বোঝাতে চাইছেন রোশন

টলিপাড়া সরগরম ত্রিকোণ প্রেমে। একদিকে সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান- নিখিল-যশ অন্যদিকে শ্রাবন্তী-রোশন তর্জা। একজন ফিরতে চাইছেন পুরোনো সম্পর্কে আর অন্যজন ফের সংসার পাততে চাইছেন নয়া সম্পর্কে। খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও তৃতীয় স্বামী রোশনের সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই চলছে তাদের আক্রমণ। এবার বিস্ফোরক পোস্ট করে স্ত্রী শ্রাবন্তীকে কী বলতে চাইছেন রোশন, ছবি পোস্ট করা মাত্রই তুমুল ভাইরাল।

Riya Das | Published : Jun 29, 2021 6:22 AM IST

111
কন্ডোমের মধ্যেই আটকে হৃদয়, যৌনতার ইঙ্গিত নাকি অন্য কিছু, শ্রাবন্তীকে কী বোঝাতে চাইছেন রোশন

টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত।  

211

তৃতীয় বিবাহ বিচ্ছেদ না হতেই শ্রাবন্তীর জীবনে নতুন প্রেম নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নতুন প্রেমে  নাকি হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী। 

311


খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও তৃতীয় স্বামী রোশনের সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই চলছে তাদের আক্রমণ।

411

একজন ফিরতে চাইছেন পুরোনো সম্পর্কে আর অন্যজন ফের সংসার পাততে চাইছেন নয়া সম্পর্কে। 

511


এবার বিস্ফোরক পোস্ট করে ঝড় তুললেন রোশন। স্ত্রী শ্রাবন্তীকে কী বলতে চাইছেন রোশন, ছবি পোস্ট করা মাত্রই তুমুল ভাইরাল।

611

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন রোশন। যেখানে দেখা যাচ্ছে, 'কন্ডোমের মধ্যে আটকে রয়েছে একজন পুরুষের হৃদয় যা এক নারীর হাতে তুলে দিচ্ছেন সে'।

711

তবে শুধু ছবিই নয়, ছবির ভিতরেই লুকিয়ে রয়েছে গভীর বার্তা। ছবিতে লেখা, এই ছবির মধ্যেই গভীর তাৎপর্যপূর্ণ বার্তা রয়েছে।

811

তবে ছবি পোস্ট করে তিনি কারোর নাম নেননি।  এর আগেও বহুবার সোশ্যাল মিডিয়া তর্জায় জড়িয়েছেন শ্রাবন্তী-রোশন।

911

প্রথম সারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা সেই ব্যক্তি।  পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী।

1011

সোশ্যাল মিডিয়া সূত্রে জানা গিয়েছে, একটি বেকারি সংস্থার মালিক অভিরূপ। নতুন প্রেমিকের সঙ্গে প্রেমের  বয়সও খুব বেশিদিন নয়।

1111

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামেও একে অপরকে ফলো করেন শ্রাবন্তী-অভিরূপ। একই আবাসনে আলাদা টাওয়ারে থাকেন বলে সূত্র থেকে জানা গেছে। হ্যালো-হাই সম্পর্ক থেকেই একে অপরের কাছাকাছি এসেছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos