নাকে নথ, মাথা ভর্তি সিঁদুর, নববধূর রূপে শ্রাবন্তী,শীঘ্রই কি সুখবর দিচ্ছেন নায়িকা


প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। যদিও সব কিছুকে পাত্তা না দিয়ে বেশ রোম্যান্টিক মুডে রয়েছেন টলিপাড়ার এই নায়িকা। একের পর এক ছবি-ভিডিও দিয়ে ভক্তদের বিনোদনের রসদ জোগান তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী।  নববধূর বেশে  নিজেকে মেলে ধরেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় । শ্রাবন্তীর পোস্ট করা ছবিতে জ্বলজ্বল করছে সিঁথিতে সিঁদুর, কপালে লাল টিপ, লাল বেনারসি শাড়ি, গলায় মোটা হার,নাকে নথ, একেবারে যেন নতুন কনে। তার উপর খানিকটা সাসপেন্সও রেখে দিলেন নায়িকা, তবে কি শীঘ্রই কোনও সুখবর দিচ্ছেন শ্রাবন্তী, জোর জল্পনা।

Riya Das | Published : Sep 23, 2022 10:48 AM IST

110
নাকে নথ, মাথা ভর্তি সিঁদুর, নববধূর রূপে শ্রাবন্তী,শীঘ্রই কি সুখবর দিচ্ছেন নায়িকা

টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন বললে খুব একটা ভুল হবে না। বিতর্ক যেন পিছু ছাড়ে না। টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্য সর্বদাই লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী। 

210


তৃতীয় বিয়ে ভাঙার জল্পনার মধ্যে তাকে নিয়ে জল্পনা আরও তুঙ্গে। ট্রোলিং যেন পিছু ছাড়ছে না শ্রাবন্তীর। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। যদিও সব কিছুকে পাত্তা না দিয়ে বেশ রোম্যান্টিক মুডে রয়েছেন টলিপাড়ার এই নায়িকা। 

310


একের পর এক ছবি-ভিডিও দিয়ে ভক্তদের বিনোদনের রসদ জোগান তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী।  নববধূর বেশে  নিজেকে মেলে ধরেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় । যা ভাইরাল হতেও বেশি সময় নেয়নি।

410


শ্রাবন্তীর পোস্ট করা ছবিতে জ্বলজ্বল করছে সিঁথিতে সিঁদুর, কপালে লাল টিপ, লাল বেনারসি শাড়ি, গলায় মোটা হার,নাকে নথ, একেবারে যেন নতুন কনে। তার উপর খানিকটা সাসপেন্সও রেখে দিলেন নায়িকা ভক্তদের জন্য।

510

নববধূর লুকে নিজের একগুচ্ছ ছবি পোস্ট করে শ্রাবন্তী ক্যাপশনে লিখেছেন, শীঘ্রই আসছে। তবে কি শীঘ্রই কোনও সুখবর দিচ্ছেন শ্রাবন্তী, জোর জল্পনা নেটপাড়ায়। ছবিতে কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

610


পুজো প্রায় দোরগোড়ায় চলেই এসেছে। পুজোর আনন্দে খুশির রেশ বাঙালির মনে। আর পুজোর আগেই ফোটোশ্যুটে  মত্ত টলিপাড়ার অভিনেত্রীরা। সেই তালিকায় কি রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। তবে কি পুজো স্পেশ্যাল ফোটোশ্যুটের জন্যই এই সাজ শ্রাবন্তীর।

710


শ্রাবন্তীর পোস্ট করা ছবিতে সিঁথির সিঁদুর দেখেই ধেয়ে এসেছে কটাক্ষ। নেটিজেনরা অভিনেত্রীকে সিঁদুর পরতে দেখেই বাঁকা মন্তব্য করেছেন।  নেটিজেনরা একজন শ্রাবন্তীকে কমেন্টে জানিয়েছেন 'এই সিঁদুরটা আবার কার জন্য ?' 

810


 অনেকে আবার শ্রাবন্তীকে খোঁচা দিয়ে বলেছেন কিছু দিন মজা করার পর আবার ডিভোর্স। যদিও শ্রাবন্তী ট্রোলিংকে একদমই  পাত্তা দিচ্ছেন না। তিনি নিজের মতো করে ছবিতে পোজ দিয়েছেন। কারণ বিতর্ক যে তার পিছু ছাড়বে না। তা তিনি এতদিনে বুঝে গেছেন। 

910

টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্য সর্বদাই লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী। শ্রাবন্তীর প্রেমিকের সংখ্যা যেন দিন দিন  বেড়েই চলেছে। কিন্তু কোনও প্রেমিককেই নিজের কাছে বেশিদিন ধরে রাখতে পারছেন না  নায়িকা। এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর। তবে রিলেশনে যাওয়ার আগে ১০ বার ভাবার কথা শোনা গেছে অভিনেত্রীর মুখে।

1010

 অভিনত্রীর কাজ নিয়ে যত না চর্চা হয়, তার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি চর্চা হয়। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী।  তবে অভিরূপকে নিজের বিশেষ বন্ধু বলেই দাবি করেন শ্রাবন্তী। শুধু তাই নয়, সব জায়গাতেই শ্রাবন্তীর সঙ্গী অভিরূপ নাগ চৌধুরী। এবং ঘনিষ্ঠমহলের কাছেও শ্রাবন্তী ও অভিরূপের সমীকরণ অজানা নয়।  অভিরূপও নিজেকে শ্রাবন্তীর বিগ ফ্যান বলে দাবি করেছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos