কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী, তৃতীয় বিয়ে ভাঙতেই 'Crush'-এর সঙ্গে আলাপ করালেন নায়িকা

টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিং এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। অভিনেত্রীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। বিয়ে ভাঙতে না ভাঙতেই প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী। লক্ষ লক্ষ পুরুষের ক্রাশ শ্রাবন্তী এবার ফাঁস করলেন নিজের মনের মানুষের কথা। কার প্রেমে পাগল অভিনেত্রী শ্রাবন্তী, নিজেই পরিচয় করালেন ক্রাশের সঙ্গে।

Riya Das | Published : Feb 27, 2021 3:25 AM IST

18
কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী, তৃতীয় বিয়ে ভাঙতেই 'Crush'-এর সঙ্গে আলাপ করালেন নায়িকা

দুর্গাপুজোর সময় থেকেই একসঙ্গে থাকছেন না রোশন-শ্রাবন্তী। নিজেরা মুখ না খুললেও ইনস্টাগ্রাম থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছিল।

28


 সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই চলছিল কদর্য আক্রমণ। মাঝেমধ্যেই নিজেদের যন্ত্রণার কথা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরছেন রোশন-শ্রাবন্তী।

38


 তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। কোথায় যাচ্ছেন, কী করছেন সবটাই যেন গসিপে মোড়া। 

48


শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তৃতীয় বার বিয়ে ভাঙার কারণেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন নায়িকা। যদিও ট্রোলডকে পাত্তা না দিয়ে তিনি বেশ খোশমেজাজেই রয়েছে।

58

বিয়ে ভাঙার কয়েকদিন যেতে না যেতে প্রেমে হাবুডুবু খাচ্ছেন নায়িকা। তেমনটাই বলছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতা। তবে কোনও লুকোছাপা নয়, বরং প্রকাশ্যেই নিজের ক্রাশকে তিনি সকলের সামনে এনেছেন।

68

কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন , মানে চিরকালই কাকে ভালবেসে এসেছেন তা জানতেই মরিয়া ভক্তরা। আসলে বলি অভিনেতা শাহিদ কাপুরই নাকি অভিনেত্রীর ফরএভার ক্রাশ।

78

গত বৃহস্পতিবার শাহিদের জন্মদিনে একটি ছবি পোস্ট অভিনেত্রী লেখেন, 'শুভ জন্মদিন আমার সবসময়ের ক্রাশ শাহিদ কাপুর। অনেক ভালবাসা'। তারপর থেকেই অভিনেত্রীর ক্রাশকে নিয়ে বাড়ছে জল্পনা।

88

যদিও শ্রাবন্তীর এই প্রেমের বার্তার জবাবও দিয়েছেন শাহিদ। শ্রাবন্তীর কমেন্টে 'ধন্যবা' জানিয়ে , ভালবাসা জানিয়েছেন বলিউডের হাঙ্ক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos