লন্ডনে ছুটি কাটাচ্ছেন শ্রাবন্তী, ইনস্টাগ্রামে শেয়ার করলেন একের পর এক গ্ল্যামারাস ছবি!

সম্প্রতি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় তাঁর পরবর্তী ছবির শ্যুটিং এর জন্য জুনে লন্ডনে পাড়ি দেন। শ্যুটিং এর ফাঁকে অবসরে লন্ডন ঘুরতে বেরিয়ে পড়েছিলেন অভিনেত্রী। তাঁর কিছু সুন্দর সুন্দর মুহূর্তের ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। আর সেই সব ছবি তে অজস্র কমেন্ট ও লাইকস ইমজি দিয়েছেন তাঁর অনুরাগীরা। চলুন দেখে নি সেই ছবি গুলি।

Abhinandita Deb | Published : Jun 21, 2022 10:12 AM IST / Updated: Jun 21 2022, 04:36 PM IST

110
লন্ডনে ছুটি কাটাচ্ছেন শ্রাবন্তী, ইনস্টাগ্রামে শেয়ার করলেন একের পর এক গ্ল্যামারাস ছবি!

একটি ছবি তে দেখা যাচ্ছে শ্রাবন্তী লন্ডনের টেমস নদীর ধারে দাঁড়িয়ে রয়েছেন আপন মনে। নীল রঙের ব্লেজার ব্ল্যাক টি-র সঙ্গে পেয়ারআপ করেছেন তিনি, বিশেষ ভাবে নজর কাড়ছে তাঁর লালচে চুলের রং। 
 

210


আরেকটি ছবি তে অভিনেত্রী আনমনা হয়ে দূরের দিকে তাকিয়ে রয়েছেন, নদীর নীল জলের সঙ্গে তাঁর ব্লেজারের রঙ টি এক্কেবারে মানানসই। 

310

নীল ব্লেজার ও কালো রঙের টি- তে দারুন দেখাচ্ছে তাঁকে, তবে বার্গেন্ডি রঙের চুল আলাদাই গ্ল্যামার যোগ করেছে তাঁর লুকে। 

410

আরেকটি সেলফি তে দেখা যাচ্ছে, গাড়ির সিটে বসে রয়েছেন তিনি, সম্ভবত গাড়ি করে লন্ডনের রাস্তায় সুন্দর লোকেশনে পাড়ি দিয়েছেন অভিনেত্রী।

510

ব্ল্যাক টি ও ব্ল্যাক স্কিন-ফিট ডেনিম ও খোলাচুলে দারুন ক্যাজুয়াল লুক দিয়েছেন নায়িকা, লন্ডনের সবুজে ঘেরা রাস্তায় দাঁড়িয়ে হাসি মুখে দারুন উচ্ছল ভাবে পোজ দিচ্ছেন তিনি।

610

আরেকটি সেলফি তে দেখা যাচ্ছে ট্রেনে করে কোথাও যাচ্ছেন শ্রাবন্তী। জানলার ধরে বসে সেলফি তুলেছেন তিনি। একটি সাদা রঙের টি শার্টের ওপর পেস্তা কালারের জ্যাকেট পড়েছেন অভিনেত্রী। মুখের সামনে এসে পড়া লালচে সাইড-ব্যাংস গুলো দারুন স্টাইলিশ লুক দিয়েছে।
 

710

আরেকটি ছবি তে দেখা যাচ্ছে উইন্ডসর ক্যাসেলে বেড়াতে গিয়েছেন অভিনেত্রী, প্রাসাদের বাইরে, একটি র‍্যাপ-আপ টপের সাথে ব্ল্যাক নি-লেন্থ শর্ট স্কার্ট পড়েছেন ব্ল্যাক অ্যন্কেল-লেন্থ বুটের সাথে। 
 

810

টেমস এর ধারে, কালো রঙের নি-লেন্থ একটি ফ্রক পড়েছেন তিনি। সাথে নিয়েছেন একটি সাইড-স্লি‌ঙ ব্যাগ হাতে ধরা রয়েছে ব্ল্যাক জ্যাকেট। অসম্ভব গ্ল্যামারাস লাগছে তাঁকে।

910

ছবি তে দেখা যাচ্ছে, ট্রেনের জানলা দিয়ে আপনমনে বাইরের দৃশ্য দেখছেন অভিনেত্রী।মুখের সামনে এসে পড়া লালচে সাইড-ব্যাংস গুলো দারুন স্টাইলিশ লুক দিয়েছে।

1010

লন্ডনের সবুজ রাস্তায় ঘাসের উপর বসে গাছের গাছে হেলান দিয়ে সেলফি তুলছেন এই বং বিউটি। একটি কালো রঙের ফুলস্লিভ এবং কালো ডেনিম তাঁর সাথে বার্গেন্ডি হেয়ার-কালার, সত্যি বিদেশিনীর মতন দেখাচ্ছে তাঁকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos