শ্রাবন্তীকে ভুলে করিনায় মজে রোশন, বলিউডি গ্ল্যামারে চোখ ধাঁধাল মিস্টার সিংয়ের

নুসরত জাহান এবং নিখিল জৈনের মতই শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংয়ের সম্পর্কের তিক্ততা নিয়ে সংবাদমাধ্যম, নেটিজেন ও ভক্তদের উন্মাদনা তুঙ্গে। তাঁদের ব্যক্তিগত জীবনে কী ঘটেছে, বা কী ঘটতে চলেছে, জানতে উৎসুক হয়ে রয়েছে নিন্দুকেরাও। শ্রাবন্তী প্রথম ও দ্বিতীয় বিয়ের পর তৃতীয় বিয়েতেও সেই একই তিক্ততা। কীসের কারণে একের পর এক সম্পর্ক ভেঙে যাচ্ছে তাঁর। যদিও রোশনের সঙ্গে তাঁর সম্পর্ক এখন দোলা দুলছে। সেসব নিয়ে অবশ্য ভাবনা চিন্তা তেমন করছেন না শ্রাবন্তী। রোশনও রয়েছেন বহাল তবিয়তে। তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ পড়লে তেমনটাই মনে হয়। 

Adrika Das | Published : Jan 31, 2021 6:59 AM IST

18
শ্রাবন্তীকে ভুলে করিনায় মজে রোশন, বলিউডি গ্ল্যামারে চোখ ধাঁধাল মিস্টার সিংয়ের

এই মুহূর্তে বলিউড ও খেলার দুনিয়ায় নিজেকে ভাসিয়ে নিয়ে গিয়এছেন রোশন। একের পর এক ছবি শেয়ার করেই চলেছেন ইনস্টাগ্রামে। জনি লিভার, শরমন যোশী কেউই বাদ নেই।

28

তিনি এক সময় এক বিমান সংস্থার কেবিন ক্রিউয়ের সুপারভাইজার ছিলেন। যার জেরে একাধিক তারকার সঙ্গে দেখা সাক্ষাৎ হত তাঁর। পরিনীতি চোপড়া, মিকা সিংয়ের সঙ্গে দেখা হয়েছিল তাঁর।

38

সেই সময়কার ছবিই তুলে ধরলেন রোশন। ব্লাস্ট ফ্রম দ্য পাস্ট ক্যাপশন দিয়েই বিভিন্ন ছবি শেয়ার করেছেন। বিমানের মধ্যেই তোলা সমস্ত ছবি। সুস্মিতা সেন এবং ওয়াহিদা রহমানের সঙ্গেও একই ফ্রেমে দেখা যাচ্ছে তাঁকে। 

48

শ্রাবন্তীর সঙ্গে সম্পর্কের তিক্ততা ভুলেছেন রোশন। বলিউডে গ্ল্যামারে মত্ত হয়েছেন তিনি। করিনার সঙ্গে ছবি তোলাও ছিল তাঁর কাছে স্মরণীয়। 

58

সঞ্জয় দত্তের সঙঅগে সেলফি তুলতে পিছপা হননি তিনি। এমন সুযোগ কি আর হেলায় হারানো যায়। তিনি এবং আরও একজন কেবিন ক্রিউ সঞ্জয় দত্তের পাশে দাঁড়িয়ে সেলফি তোলেন। 

68

বলিউডে থেকে সরতেই চোখ পড়েছে খেলার ময়দানেও। মহেন্দ্র সিং ধোনির সঙ্গেও সাক্ষাৎ হয়েছিল তাঁর। ছবিটি খানিক ঝাপসা হলেও রোশনকে বেশ আনন্দিত দেখাচ্ছিল। 

78

রোহিত শর্মা এবং বাংলাদেশি ক্রিকেটার শাকিব আল হাসানের সঙ্গেও ছবি তুলেছেন রোশন। 
 

88

বলিউড ও খেলার ময়দানের পাশাপাশি টলিউডের সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়ের সঙ্গেও দেখা হয়েছিল তাঁর। থ্রোব্যাকেই এখন রীতিমত ভাইরাল রোশন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos