সৃজিত-মিথিলার 'হানিমুন ডায়েরি', বরফে মোড়া ছবিগুলি না দেখলেই বড় মিস

পদ্মাপারের সুন্দরীকে নিয়ে দীর্ঘদিন ধরে নানা গুঞ্জন হয়ে আসছিল। অবশেষে  জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসেছেন সৃজিত-মিথিলা। দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে অবশেষে বরের বেশে সামনে এলেন টলিপাড়ার এই ব্যাচেলর। ধুমধাম, আড়ম্বর সব কিছুকে দূরে রেখে রেজিস্ট্রি করে বিয়ে সারেন মিথিলার সঙ্গে। বিয়ের পর দিনই তারা উড়ে গিয়েছেন জেনিভায়। আপাতত জেনিভার আনাচে কানাচে তারা এখন ঘুরে বেড়াচ্ছেন। তাদের ছবিতে এখন সরগরম সোশ্যাল মিডিয়া। বরফে ঢাকা জেনিভাতে সৃজিত -মিথিলার 'হানিমুন ডায়েরি'র নজরকাড়া একগুচ্ছ ছবি রইল আপনাদের জন্য।
 

Riya Das | Published : Dec 13, 2019 8:00 AM IST

17
সৃজিত-মিথিলার 'হানিমুন ডায়েরি', বরফে মোড়া ছবিগুলি না দেখলেই বড় মিস
বিয়ের পরের দিনই জেনিভার উদ্দেশ্যে উড়ে গিয়েছেন টলি দম্পতি। আপাতত জেনিভার বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন এই টেলি দম্পতি। কখনও পুরোনো জেনিভা, আবার কখনও গ্রিস। সর্বত্রই দেখা মিলেছে এই কাপলের।
27
বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় মডেল অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গেই গাটছড়া বাঁধলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। টলিপাড়ায় অন্দরে কান পাতলেই সৃজিত-মিথিলাকে নিয়ে দীর্ঘদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল। সেই গুঞ্জনকে সত্যি করে সব জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসলেন পরিচালক।
37
বরফে মোড়া জেনিফার ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন তিনি। জেনিভার অপরূপ সৌন্দর্য রূপ দেখে মোহিত হয়েছেন সকলেই। এর পাশাপাশি নিজেদের বিভিন্ন মুহূর্তের ছবিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
47
নিজেদের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন 'চেকড মেট'। ছবিটিতে দেখা যাচ্ছে একটি দাবার ছকের সামনে দাড়িয়ে রয়েছেন টলি দম্পতি। সৃজিতের পরণে বাঙালির সিগনেচার হাওয়াই চটি আর মোজা। মিথিলার পরণে শীতের জ্যাকেট। দুজনেই দুজনের দিকে তাকিয়ে পোজ দিয়েছেন সৃজিত।
57
হানিমুনের পাশাপাশি জেনিভা বিশ্ববিদ্যালয়ে পিএইচডি রেজিস্ট্রেশন হয়ে গেছে মিথিলার। ইতিমধ্যেই হাতে পেয়েছেন আইকার্ডও। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সবার থেকে আর্শীবাদও নিয়েছেন মিথিলা।
67
ছবি পোস্ট করা মাত্রই মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে সোশ্যাল মিডিয়ায় তাক নিয়ে অনেকে মজাও করেছেন। কেউ কেউ এই ছবি দেখে খাঁটি বাঙালি বলেও সম্বোধন করেছেন তাকে। এমনকী তার সঙ্গে ফেলু মিত্তিরের মিলও খুঁজে পেয়েছেন অনেকেই। আসন্ন ফেলুদা সিরিজ উপলক্ষ্যে সবাই তাঁকে শুভেচ্ছাও জানিয়েছেন। সম্পূর্ণ ভিন্ন রকম ফেলুদার সঙ্গে পরিচয় ঘটতে চলেছে দর্শকদের।
77
বরফে মোড়া গাছের পাশে সুন্দর করে ছবিতে পোজ দিতে দেখা গেছে মিথিলাকে। মেয়ে আইরাওকে নিয়ে নতুন জীবনের পথ চলা শুরু করলেন সৃজিত-মিথিলা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos