জমজমাট ডিসেম্বর, আসতে চলেছে বাংলা-হিন্দি-ইংরাজির ৫ টি ওয়েব সিরিজ

বছর শেষ মাত করছে পুরো প্যাকেজ নিয়ে আসছে ওয়েূ  মাধ্যম। সিনেমারা পাশাপাশি দর্শক টানতে ওয়েব এগিয়ে চলছে জোরকদমে। জমজমাটি ওয়েব সিরিজ কোনটা ছেড়ে কোনটা দেখবেন এটাই এবার ভাবতে হবে আপনাকে। ভাবছেন তো কেন? কারণ বাংলা, হিন্দি, ইংরাজি সব ভাষারই ওয়েব সিরিজ আসতে চলেছে আপনাদের সামনে। যেটা বাদ দেবেন সেটাই যেন মিস। আগের মাসেও বেশ কয়েকটি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছিল। আর এই মাসেও অর্থাৎ বছরের শেষে বাংলা, হিন্দি, ইংরাজি মিলিয়ে মোট ৫ টি ওয়েব সিরিজ আসতে চলেছে। কোন কোন ওয়েব সিরিজ রয়েছে সেই তালিকায় দেখে নিন একনজরে।

Riya Das | Published : Dec 9, 2019 7:31 AM IST / Updated: Dec 09 2019, 01:02 PM IST

15
জমজমাট ডিসেম্বর, আসতে চলেছে বাংলা-হিন্দি-ইংরাজির ৫ টি ওয়েব সিরিজ
বহু প্রতীক্ষিত সিরিজ 'মন্টু পাইলট' । পরিচালক দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় মুক্তি পেতে চলেছে ওয়েবসিরিজটি। ১ লা ডিসেম্বরেই ওয়েবসিরিজটির ট্রেলার মুক্তি পেয়েছে। কলকাতার যৌনপল্লীতে এসে পড়া এক নারী এবং তার ভালবাসার মানুষ দালাল মন্টুর গল্পই ফুটে উঠবে ওয়েবসিরিজটিতে। শরীর, ব্যবসার এই অন্ধকার জগৎ থেকে বেরিয়ে আলোর নিঃশ্বাস নিতে চায় দুজনেই। কখনও একসহ্গে আবার কখনও একা, এভাবেই চলেছে তাদের দীর্ঘ লড়াই। যৌনপল্লীর প্রেক্ষাপটে একটি মর্মস্পশী হৃদয়বেদারক ভালবাসার গল্প দেখতে চলেছেন দর্শক। ওয়েবসিরিজটিতে অভিনয় করেছেন সোলাঙ্কি রায়, সৌরভ দাস, কাঞ্চন মল্লিক, চান্দ্রেয়ী ঘোষ , সুব্রত দত্ত সহ অন্যান্য অভিনেতারা। আগামী ১৩ই ডিসেম্বর থেকে 'হইচই' প্ল্যাটফর্মে দেখা যাবে এই ওয়েবসিরিজটি।
25
যারা 'গেমস অফ থ্রোনস' জাতীয় ফ্যান্টাসি সিরিজ দেখতে ভালবাসেন তাদের খুবই ভাল লাগবে 'দ্য উইচার' ওয়েব সিরিজটি। আন্দ্রে সাপকোস্কির উপন্যাস অবলম্বনে নির্মিত এই সিরিজের মুখ্য চরিত্র একজন হান্টার। অ্যাকশনে ভরপুর এই সিরিজটি না দেখলেই কিন্তু বড় মিস করবেন এটা হলফ করে বলা যায়। আগামী ২০ ডিসেম্বর নেটফ্লিক্স আসতে চলেছে এই ওয়েব সিরিজটি।
35
প্রথম সিজনের পর থেকেই দর্শকরা পরবর্তী সিজনের জন্য মুখিয়ে ছিলেন। আগামী ২০ ডিসেম্বর থেকেই জি-ফাইভ অ্যাপে শুরু হতে চলেছে 'রংবাজ ফিরসে'। রাজনীতির চক্রব্যূহে আটকে পড়া এক যুবকের গল্প 'রংবাজ'। যারা প্রথম সিজনটি এখনও পর্যন্ত দেখেন নি তারা এই কদিনের মধ্যেই দেখে নিন। দেখবেন পরেরটা দেখার আগ্রহ নিজে থেকেই হয়ে যাবে। ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে জিমি শেরগিল, গুল পনাগ, হর্ষ ছায়া, সুশান্ত সিং আরও অন্যান্যরা অভিনয় করতে চলেছেন।
45
৬ ডিসেম্বর থেকেই ইতিমধ্যেই 'অ্যামাজন প্রাইম'-এ এই সিরিজটির দ্বিতীয় সিজনের স্ট্রিমিং শুরু হয়ে গিয়েছে। ক্রিকেটের রাজনীতির প্রেক্ষাপটে নির্মিত এই ছবি নিয়ে বরাবরই দর্শকদের গভীর আগ্রহ ছিল। ওয়েব সিরিজের মুখ্য ভূমিকায় রয়েছেন বিবেক ওবেরয়, রিচা চাড্ডা, অঙ্গদ বেদি, সায়নী গুপ্তা আরও অন্যান্যরা । ওয়েব সিরিজটির প্রথম সিজন শেষ হবার পর থেকেই দর্শকদের মধ্যে গভীর আগ্রহ ছিল। সদ্যই শুরু হয়েছে দ্বিতীয়। গল্পের মোড় কোন দিকে এগোচ্ছে জানতে হলে অবশ্যই দেখতে হবে 'ইনসাইড এজ সিজন টু'।
55
আগামী ১০ ডিসেম্বর থেকে জি-ফাইভ অ্যাপে শুরু হতে চলেছে 'দ্য চার্জশিট'-এর স্ট্রিমিং। এই ওয়েবসিরিজটি খেলার প্রেক্ষাপটের ভিত্তিতে তৈরি করা হয়েছে। প্রকাশ্যে খুন হয় এক ব্যাডমিন্টন খেলোয়াড়। কিন্তু কারণ কী? প্রতিশোধ, স্পৃহা, রাজনৈতিক ষড়যন্ত্র নাকি সরকারি কিছু গোপন করার চেষ্টা কোন উদ্দেশ্যে খুন হয় ব্যাডমিন্টন খেলোয়াড়। এই নিয়ে চলবে এই থ্রিলার সিরিজ। সিরিজের মুখ্য চরিত্রে রয়েছেন, ত্রিধা চৌধুরী, হৃষিতা ভাট, অশ্বিনী কালেসকর, অরুণোদয় সিং, সিকন্দর খের, শক্তি আনন্দ সহ অন্যান্য অভিনেতারাও রয়েছেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos