উন্মুক্ত বক্ষে হট লুকে বাজিমাত রিয়া'র, ছবিতেই মুগ্ধ নেটিজেনরা


পোশাকের ব্যাপারে  বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। মাঝেমধ্যেই সাহসী পোশাকের জন্য লাইমলাইটের শিরোনামে চলে আসেন তিনি। অভিনয় দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন রিয়া। সেই অভিনয় নিয়ে দর্শকমনে ছাপ না রাখতে পারলেও ফটোশ্যুটে নজর কেড়েছেন নেটিজেনদের । একের পর এক ছবিতে শরীরী উষ্ণতায় ঘুম উড়িয়েছেন পুরুষদের। সম্প্রতি বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি রীতিমতো ঝড় তুলেছেন। কালো বিকিনিতে লাস্যময়ীর ছবিগুলি দেখে নিন একনজরে।

Riya Das | Published : Dec 11, 2019 4:36 AM IST / Updated: Dec 11 2019, 10:10 AM IST

17
উন্মুক্ত বক্ষে হট লুকে বাজিমাত রিয়া'র, ছবিতেই মুগ্ধ নেটিজেনরা
বলিউড অভিনেত্রী রিয়া সেন মাঝে মাঝেই তার সাহসী পোশাকের জন্য প্রচারের শীর্ষে থাকেন। কাজের ব্যস্ততার মধ্যেও এই ধরনের ফটোশ্যুটে এর আগে তাকে অনেকবার দেখা গিয়েছে।
27
দুই বছর আগেই শিবম তিওয়ারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বং গার্ল রিয়া। ৩৬ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই অভিনেত্রী।
37
অভিনয়ের পাশাপাশি মডেলিং-এও যুক্ত ছিলেন তিনি। সমুদ্র সৈকতেও কালো বিকিনিতে নজর কেড়েছেন রিয়া। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের নজর ধরে রাখতে মাঝেমধ্যেই নিজের শরীরী উষ্ণতায় নিজেকে মেলে ধরেন তিনি। ইতিমধ্যে ফলোয়ার সংখ্যাও তার প্রচুর।
47
ছবিগুলি প্রকাশ করার কিছুক্ষণের মধ্যেই তা ভাইরাল হয়েছে। হট ফটোশ্য়ুট দেখার জন্য রীতিমতো মুখিয়ে রয়েছে দর্শক। আর এবারও তার ব্যতিক্রম হয়নি।
57
প্রায়শই নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। নিজের বোল্ড লুক দিয়ে কীভাবে অনুরাগীদের মনে ঝড় তুলতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত অভিনেত্রী।
67
তার কালো কাজল চোখের তাকানোতে যে কোন পুরুষ আটকে যাবে তার চাহনিতে। এবারও তেমনটাই হয়েছে। কালোর প্রতি অভিনেত্রীর আলাদা একটা ভালবাসা রয়েছে, তা তার ছবিতেই স্পষ্ট।
77
কখনও সোফার মধ্যে বসে আবার কখনও বা শুয়ে বিভিন্ন আঙ্গিকে নিজেকে মেলে ধরেছেন তিনি।এই মুহূর্তে হাতে কোনও ছবি নেই তার। শেষবার 'রব্বা ম্যায় কেয়া করু' ছবিতে তাকে শেষবারের মতোন দেখা গিয়েছিলয তারপর বেশ কয়েকটি বাংলা ছবিতে কাজ করেছেন তিনি। এছাড়া 'রাগিনী এমএমএস রিটার্নস' -এও নজর কেড়েছিলেন তিনি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos