ভালবাসা ও শান্তি, ছেলেকে নিয়ে একান্তে কাটল শুভশ্রীর সকাল, ছবিতে ভাইরাল যুবান

'রাজশ্রী'র পরিবারের এখন খুশির জোয়ার। নতুন সদস্য আসার পর থেকেই আনন্দে ভরছে তাঁর পরিবার সহ শুভাকাঙ্খীদের মনও। শুভশ্রী গতকাল অর্থাৎ ১২ সেপ্টেম্বর পুত্রসন্তানের জন্ম দিয়ে ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছেলের নামও ঘোষণা করেছেন শুভশ্রী। যুবান চক্রবর্তী। সদ্যোজাতের সঙ্গে ছবি তুলে শেয়ার করতেই সংবাদ শিরোনামে এখন একটাই নাম। যুবান। শুভশ্রী এবং রাজের ছেলেই এখন ভাইরাল চারিদিকে। 

Adrika Das | Published : Sep 15, 2020 5:07 AM IST / Updated: Sep 15 2020, 01:23 PM IST

113
ভালবাসা ও শান্তি, ছেলেকে নিয়ে একান্তে কাটল শুভশ্রীর সকাল, ছবিতে ভাইরাল যুবান

যুবানের সঙ্গে একান্তে বিশেষ মুহূর্তে মজে রয়েছেন শুভশ্রী। প্রতিটি দিন মা হওয়ার ভিন্ন অনুভূতি খুঁজে পাচ্ছেন তিনি। ছেলেকে কখনও কোলে নিয়ে কখনও আঙুল ধরে সময় কাটাচ্ছেন শুভশ্রী। 

213

সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করলেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে লিখেছেন, ভালবাসা এবং শান্তি। মা হওয়ার চেয়ে বেশি সুন্দর মুহূর্ত যে হয় না তা প্রথমবার অনুভব করছেন তিনি। 

313

যুবান এতটাই ভাইরাল হয়ে উঠেছে যে একদিনের মাথায় তাঁর ফ্যান পেজ তৈরি হয়ে গিয়েছে। যেই পেজের ফলোয়াড় সংখ্যা রীতিমত বেড়েই চলেছে দ্রুতগতিতে। 

413

শুভশ্রীর ভক্তরাই এই পেজটি খুলেছে যেখানে যুবানের সমস্ত ছবিই আপলোড করা চলছে। রাজ এবং শুভশ্রীর শেয়ার করা ছবিগুলির পাশাপাশি অন্যান্য ছবিও রয়েছে। 

513

যেখানে মায়ের আঙুল নিয়ে খেলতে দেখা যাচ্ছে তাকে। বেবি কটে শুয়ে থাকা যুবানের ছবি, বাবার সঙ্গে বিশেষ মুহূর্তের ছবিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

613

একদিন মাত্র বয়স যুবানের, আর তাতেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছে সে। বলিউডে একচ্ছত্র ছিল করিনা এবং সইফের ছেলে তৈমুর আলি খানের। 

713

সেখানে টলিউডে এবার পাপারাৎজি এবং শুভশ্রী-রাজ ভক্তদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে যুবান। তার ওজন, প্রতি মুহূর্তের খবরাখবর, নিত্যদিনের ঘটনা জানতে ব্যকুল সকলে।

813

যার জেরে রীতিমত ক্ষুব্ধ হয়েছেন রাজ চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি অনুরোধ করেন কোনও ফেক অ্যাকাউন্ট কিংবা ফ্যান পেজ না খোলা হয়। 

913

প্রসঙ্গত, শুভশ্রীর প্রোফাইলে সকলের শুভেচ্ছায় ভরছে। একের পর এক তারকারাও শুভেচ্ছা জানাচ্ছেন শুভশ্রী এবং রাজকে। এরই মাঝে নজরে পড়ল একজনের শুভেচ্ছা। 

1013

মিমি চক্রবর্তীর কমেন্টে ঘুরেছে সকলের নজর। মান অভিমানের পালা ভেঙে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভশ্রীকে শুভেচ্ছা জানান অভিনেত্রী মিমি। তবে কি যুবানের আগমণের খুশিতেই ঠান্ডা লড়াই বন্ধ হল। 

1113

প্রশ্ন তুলছে সোশ্যাল মিডিয়া ইউজাররা। যুবানের জন্যই কি তাঁদের মধ্যে থাকা পার্থক্য মিটল। বছর কয়েক আগেও একই ফ্রেমে থাকতে রাজি হননি তাঁরা। 

1213

যার জেরে আলাদা আলাদা শ্যুট করানো হয়েছিল তাঁদের। একই ফ্রেম শেয়ার না করা অভিনেত্রীরা এখন সোশ্যাল মিডিয়ায় মিলে গেলেন। মিমি শুভেচ্ছা জানাতেই শুভশ্রীই মিমিকে সোশ্যাল মিডিয়ায় ফলো করেছেন। 

1313

এমনই মন্তব্য করেছে নেটিজেনরা। মিমিও এখন ফলো করছেন শুভশ্রীকে। রাজের প্রাক্তন এখন রাজের স্ত্রীয়ের সঙ্গে মান অভিমান মিটিয়ে ফেলে বন্ধুত্ব শুরু করেছেন বলেই মনে করছে ভক্তরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos