ইশান হওয়ার পর কি পাল্টে যাচ্ছে লুক, নুসরতের নয়া ছবিতে তোলপাড় নেটপাড়া

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় নুসরত জাহান। প্রতিটা মুহূর্তে তিনি ভক্তদের কিছু না কিছু আপডেট দিয়েই থাকেন। সিনেদুনিয়ায় পা রাখার পর থেকে একাধিকবার বিতর্কে নাম জড়িয়েছে তাঁর। গত এক বছরে তা এক কথায় ছিল শীর্ষে। তবে ট্রোলকে বিন্দুমাত্র গুরুত্ব দিতে নারাজ তিনি। 
 

Jayita Chandra | Published : Sep 22, 2021 5:10 AM IST

19
ইশান হওয়ার পর কি পাল্টে যাচ্ছে লুক, নুসরতের নয়া ছবিতে তোলপাড় নেটপাড়া

ইশানের জন্মের দুসপ্তাহের মাথাতেই কাজে ফিরলেন নুসরত জাহান। বিভিন্ন নুষ্ঠান থেকে শুরু করে ফোটোশ্যুট, তালিকা থেকে বাদ পড়ছে না কিছুই। 

29

আর প্রতিটা মুহূর্তে সেই আপডেট মিলছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ঝড়ের বেগে ভাইরাল যা নেট দুনিয়া। বর্তমানে একাধিক কারণ বশত সর্বদাই নুসরত জাহান সার্ভে লেন্সের আওতায়। 

39

তাঁর প্রতিটা পদক্ষেপে কড়া নজর রেখে চলেছে নেটবাসীরা। কখন কোথায় কার সঙ্গে ঠিক কী করছেন এই সেলেব। ব্যক্তিগত জীবনে একাধিক ঝড় নিয়ে মুখ খুলেছেন তিনি। 

49

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন ট্রোলই তাঁকে আরও শক্ত করেছে। যার ফলে এখন তিনি বুঝে গিয়েছেন ঠিক কীভাবে জীবনটাকে চালাতে হয়। 

59

বর্তমানে তাই কোনও কথাকেই সেভাবে গুরুত্ব দেননা নুসরত, তবে ট্রোলারদের নেই বিরাম-বিশ্রাম। সদ্য নুসরত জাহানের শেয়ার করা একটি ছবি ঘিরে এবার জল্পনা তুঙ্গে। 

69

সদ্য সালওয়ার পরে একটি ছবি শেয়ার করেছেন নুসরত জাহান, সেখানেই তাঁর মুখটা একটু অন্য রকম লাগে, আর সেই ফ্রেমই পছন্দ না ভক্তদের। 

79

কমেন্ট বক্সে এলো কমেন্টও। মুহূর্তে সেই ছবি সকলেরই চোখে পড়ে, যদিও এরপরই আরও এক ফোটোশ্যুটের ছবি দিয়ে সকলকে তাক লাগিয়েছেন তিনি। 

89

বোল্ট লুকে ফ্রেমবন্দি হটবিউটি। এখন তিনি রিল লাইফ ও রিয়েল লাইফ ব্যালন্স করেই চলছেন। জানিয়েছেন তিনি ও যশ দুজনেই ইশানকে নিয়ে ভালো সময় কাটাচ্ছেন। 

99

সদ্য ইশানের বার্থ সার্টিফিকেট ঘিরে ওঠে নয়া ঝড়, সামনে আসে ইশানের পিতৃপরিচয়। তবে সেই বিতর্ক পেছনে ফেলে এবার এগিয়ে যাওয়ার পালা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos