মেদ বা চর্বি নয়, মাতৃত্বের স্বাদ, ফিগার নিয়ে ট্রোলের মুখে সাফ জবাব দিয়ে শুভশ্রী হাজির হট লুকে

শুভশ্রী গঙ্গোপাধ্যায়, টলিউডের হট কুইনের সম্প্রতি লুকে বেজায় অবাক নেট দুনিয়া। গত এক বছরে সেই সমীকরণ গিয়েছিল পাল্টে। টলিউডে পা রাখার পর থেকে নিজেকে আমুল বদলে ফেলেছেন শুভশ্রী। তাঁর অভিনয় থেকে রূপ, সবই এক কথায় দিন দিন সুন্দর হয়ে উঠছে, আর ততটাই তিনি শক্ত করছেন নিজের পায়ের তলার মাটি। এখন ট্রোলারদের মুখ বন্ধের উপক্রোম। 
 

Jayita Chandra | Published : Sep 14, 2021 10:04 AM IST

112
মেদ বা চর্বি নয়, মাতৃত্বের স্বাদ, ফিগার নিয়ে ট্রোলের মুখে সাফ জবাব দিয়ে শুভশ্রী  হাজির হট লুকে

শুভশ্রী এক কথায় বলতে গেলে এই সেলিব্রিটি বরাবরই কমার্শিয়াল ছবি বক্স অফিসে ঝড় তুলে সকলের নজরে এসেছেন। একের পর এক দেবের সঙ্গে সিনেমা হিট।

212

সেই হিট লিস্টে থাকা ছেলে মিম পরবর্তীতে বদলাতে থাকলো তার ঘরানা। সেখানে উঠলো প্রশ্ন এই ধরনের চরিত্রে শুভশ্রীর কিভাবে সম্ভব।

312

অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন পরিণীতা করার জন্য তাকে দরজায় দরজায় ঘুরতে হয়েছে। প্রথমে কেউ বিশ্বাসই করেনি তিনি চরিত্রটা করতে পারেন।
 

412

পরবর্তীতে ভেঙেছি ভুল এবং বর্তমানে তার হাতে যেসব সিনেমা রয়েছে তার প্রত্যেকটা বাণিজ্যিক ছবির ঘরানা থেকে অনেকটা আলাদা।

512

পরিণীতা চরিত্রে রয়েছে নিজেকে ভেঙ্গে গড়ার সুযোগ, এ তো গেল রিল লাইফ, এবার আসা যাক রিয়েল লাইফের কথায়।

612

নিজের পুরনো লোক ছেড়ে ফেলে দিন দিন যখন  সুন্দর হয়ে উঠছিলেন শুভশ্রী তখন ছিল নেট দুনিয়ায় কমেন্টের ঝড়। বিয়ের পিঁড়িতে বসা রাজের সঙ্গে সম্পর্ক এবং অন্তঃসত্ত্বা হওয়ার খবর।

712

মা হতে চলেছেন শুভশ্রী তড়িঘড়ি বন্ধ সব ছবির শুটিং। তবে সেখানে মিললোনা রেহাই, কয়েকদিনের মধ্যেই প্রকাশ্যে এলো শুভশ্রীর অন্তঃসত্ত্বা হওয়ার ছবি।
 

812

সেখানেই স্পষ্ট ধরা পরল গায়ে ইতিউতি অযথা মেদ জমেছে। কোথায় গেল পুরনো সেই পারফেক্ট ফিগার, প্রতিদিনই যেন হাতরে বেড়াচ্ছিল দুনিয়ার টলিউড ভক্তরা।
 

912

রীতিমতো গোলগাল চেহারা নিয়ে শুভশ্রী বিন্দুমাত্র সংকোচ বোধ না করে জানিয়েছিলেন মা হওয়া একটা আলাদা অনুভুতি, সেই মুহূর্তে ফিগার নিয়ে ভাবলে চলে না।

1012

তবে বর্তমানে এক বছরে পা রেখেছে ইউভান। তাই এবার সেটে ফেরার পালা। সম্প্রতি এক রিয়েলিটি শোয়ার বিচারক হিসেবে যোগ দিয়েছেন শুভশ্রী।
 

1112

আবারো ভক্তদের ড্রইং রুমে জায়গা করে নেওয়া। তবে এবার সামনে আসলো একের পর এক শুভশ্রীর হট লুক। মোটা বা মেদবহুল চেহারা তকমা এখন অতীত।

1212

স্লিম ফিট ফিগারে নজর কাড়েন তিনি, ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে সেই ছবি। নতুন লুকে সেক্সি মাম দেখে এককথায় মুখ বন্ধ হল ট্রোলের দের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos