খুল্লামখুল্লা জড়িয়ে ধরে প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গতা, শরীরী উষ্ণতায় অন্তর্জালে ছক্কা হাঁকালেন শোভন-স্বস্তিকা

লুকোছাপা-রাখঢাক এসব এখন অতীত। ইনস্টাগ্রামেই  জমে উঠেছে প্রেম। টলিপাড়ার  নায়ক-নায়িকাদের ইনস্টা-স্টোরিতেই  প্রকাশ পাচ্ছে ব্যক্তিদত একান্ত মুহূর্তগুলি। পর্দায় কর্ণ এখন অতীত। বাস্তবে জমে উঠেছে কর্ণের স্ত্রী রাধিকার প্রেম। 'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা এবার  কাপল গোল দিচ্ছেন ইনস্টা-স্টোরিতে। সংবাদমাধ্যমে একে অপরকে ভালবাসার কথা স্বীকার করে নিলেন সঙ্গীত শিল্পী শোভন গঙ্গোপাধ্য়ায় এবং স্বস্তিকা দত্ত।

Riya Das | Published : Feb 22, 2021 7:48 AM IST

19
খুল্লামখুল্লা জড়িয়ে ধরে প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গতা, শরীরী উষ্ণতায় অন্তর্জালে ছক্কা হাঁকালেন শোভন-স্বস্তিকা

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকাকে নিয়ে জোর কানাঘুষো চলছে। তবে কার সঙ্গে গোপনে জমিয়ে প্রেম করছেন অভিনেত্রী,  কার মনেই বা জায়গা করে নিয়েছেন তিনি, তা এতদিনে সকলেই আন্দাজ করে ফেলেছেন।
 

29

পর্দার রাধিকার প্রেম জমে উঠেছে বাস্তবেও। ভালবাসার গুঞ্জন ছড়িয়ে পড়েছে টলিপাড়ার অলিতে -গলিতে। টলিপাড়ার পরিচিত মুখ শোভন গাঙ্গুলির সঙ্গে ভালবাসার বন্ধনে বাঁধা পড়েছেন স্বস্তিকা।

39


এবার আর কোনও লুকোছাপা নয়, বরং সোশ্যাল মিডিয়াতে প্রকাশ্যেই ভালবাসার কথা স্বীকার করে নিলেন এই লাভবার্ডস। শোভনের বুকে মাথা রেখেই যেন ভালবাসার সম্মতি জানিয়েছেন স্বস্তিকা। প্রেমের মরশুমে একে অপরকে স্বীকৃতি দিলেন টলিপাড়ার এই নয়া কাপলস।

49

২০২০-র শেষের দিক থেকেই তাদের প্রেম চর্চায় ছিল সোশ্যাল মিডিয়ায়। তবে প্রেম নয়, ভাল বন্ধু বলেই একে অপরকে দাবি করেছিলেন। কিন্তু নেটিজেনরা তা মানতে নারাজ ছিল।

59


সম্প্রতি শোভন এবং স্বস্তিকা দুজনেই নিজেদের ইনস্টা স্টোরিতে একটি  অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করেছেন যেখানে কালো শাড়িতে শোভনের শরীরে প্রায় মিশে গেছেন স্বস্তিকা। ছবির ক্যাপশনে শোভন লিখেছেন, দুই দিয় গুণ-দ্বিগুণ তা মেনে নিয়ে  স্বস্তিকার উত্তর হ্যাঁ । মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় দুরন্ত গতিতে ছড়িয়ে পড়েছে এই ছবি।

69


বন্ধুত্ব তো রয়েইছে তার সঙ্গে সম্পর্কেও শিলমোহর দিলে এই জুটি। এবার অফিশিয়ালি কাপলের তালিকায় যোগ হল শোভন-স্বস্তিকার নাম। নিজেদের সম্পর্ক নিয়ে স্বস্তিকা জানিয়েছেন,  সেভাবে প্রেম, আই লাভ ইউ বলা নয়, বরং পাশে আছি পাশে থাকব, এটাই তাদের সম্পর্কের সমীকরণ।

79


সদ্যই গায়ক দুর্নিবার ও মীনাক্ষির আইবুড়ো ভাত থেকে বিয়ে সবেতেই নজর কেড়েছেন শোভন-স্বস্তিতা। মিক্স অ্যান্ড ম্যাচ কম্বিনেশন সেজে নেটিজেনদের নজর কেড়েছেন টলিপাড়ার নতুন লাভবার্ডস।
 

89


বন্ধুর বিয়ের ছবি শেয়ার করার পাশাপাশি নিজেদের একান্ত ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও প্রকাশ্যে এনেছেন এই জুটি। যেখানে প্রেমিকের গলা জড়িয়ে দেখা গেছে স্বস্তিকাকে, এবং প্রেমিকার হাসিতে মজেছেন শোভন। ভালবাসার উষ্ণ ছবিগুলি রাতারাতি ভাইরাল অন্তর্জালে।  

99

নিজেদের ভালবাসার কথা প্রকাশ্যে আনতেই  কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল হ্যান্ডেল। ট্রু লাভ বলেও কমেন্ট করেছেন ভক্তরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos