'চরিত্রহীন' শোভনকেই কেন পছন্দ হল স্বস্তিকার, ধেয়ে এল অশালীন মন্তব্য, নাজেহাল 'রাধিকা'

'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা দত্ত যেন নেটদুনিয়ার হট সেনসেশন। তার উপর কর্ণের সঙ্গে তার রোম্যান্টিক জুটি যেন বাড়তি পাওনা। কর্ণের সঙ্গে তার জোড়ি দর্শকদের মন কাড়লেও বাস্তবে সঙ্গীত শিল্পী শোভন গঙ্গোপাধ্য়ায়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নায়িকা। নেটদুনিয়ায় তা স্পষ্ট হয়েছে বহুবার। এবার সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই প্রেমিক শোভনকে নিয়ে ধেয়ে এল নোংরা মন্তব্য, যা নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল।
 

Riya Das | Published : May 20, 2021 6:55 AM IST

110
'চরিত্রহীন' শোভনকেই কেন পছন্দ হল স্বস্তিকার, ধেয়ে এল অশালীন মন্তব্য, নাজেহাল 'রাধিকা'

 রিল লাইফে কর্ণের  প্রতি ভালবাসায় মোহিত থাকলেও রিল লাইফে রাধিকার জীবনে রয়েছে অন্য এক পুরুষ। তা এতদিনে সকলেরই জানা।

210


লুকোছাপা-রাখঢাক এসব এখন অতীত। সঙ্গীত শিল্পী শোভন গঙ্গোপাধ্য়ায়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নায়িকা। ইনস্টা-স্টোরিতেই  প্রকাশ পাচ্ছে নায়িকার ব্যক্তিগত একান্ত মুহূর্তগুলি। 

310

ফের লাইমলাইটে উঠে এসেছেন 'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা দত্ত। একের পর এক কাপল গোল দিয়েই যাচ্ছেন নায়িকা।

410


এবার সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই প্রেমিক শোভনকে নিয়ে ধেয়ে এল নোংরা মন্তব্য, যা নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল।

510

সাদা কালো ফ্রেম, ক্যামেরার পাশ ফিরে বসে স্বস্তিকা, খানিকটা দূরে ঝাপসা শোভন। গায়কের সোশ্যাল মিডিয়াতে এই ছবি এখন ভাইরাল। ছবি দিয়ে ক্ষান্ত হননি। ছবির সঙ্গে মানানসই ক্যাপশনও দিয়েছেন বেশ খাসা। ভালোবাসা ইমোজি দিয়ে তা খেয়াল রাখার কথাও বলেছেন স্বস্তিকা।
 

610

শোভন-স্বস্তিকার বিস্তর কথোপকথন চলছে। নেটিজেনরাও তা যেন তাড়িয়ে উপভোগ করছেন।  অনেকেই দুজনের জন্য ভালবাসা উজার করে দিয়েছেন ছবিতে।

710

কিন্তু নেটিজেনদের একাংশ আবার ফুঁসে উঠেছেন এই ছবি দেখে। শোভন স্বস্তিকার সম্পর্ক নিয়ে অনেকেই যে খুশি নন, তা বুঝিয়ে দিয়েছেন।

810

নেটিজেনদের মধ্যে কেউ শোভনের রূপ নিয়ে খুশি নন, তো কেউ আবার আঙুল তুলেছেন তার চরিত্রের দিকে। কেউ আবার আর কোনও প্রেমিক পেলেন না বলে প্রশ্নও তুলেছেন।

910

স্বস্তিকার সঙ্গে নাকি মানায় না শোভনকে। নেটিজেনের এই মন্তব্যে ফুঁসে উঠেছেন অন্য এক নেটিজেন। তিনি তার উত্তরে স্পষ্ট করে জানিয়ে দিলেন রূপের কথা নয়, শোভনের চরিত্রের স্থায়িত্ব নেই। এভাবেই একাধিক কুমন্তব্য়ে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

1010


তবে পুরো বিষয়টা নিয়ে স্পিকটি নট শোভন ও স্বস্তিকা। প্রেমের আগুন দুই তরফেই বেশ জ্বলজ্বল, তা বারেবারে স্পষ্ট।

Share this Photo Gallery
click me!
Recommended Photos