খোলা পিঠ, স্পষ্ট কোমরের খাঁজ, 'শরীরী ভাঁজকে যত্নের সঙ্গে আদর করুন', সাহসী বার্তা স্বস্তিকার

থলথলে চর্বি, সারা শরীরে জমেছে মেদ, এহেন চেহারা যেন টলি নায়িকাদের সঙ্গে যেন বেমানান। কিন্তু টলিপাড়ার একটু অন্য ঘরনার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি যেন এগুলোকেই বড্ড বেশি আঁকড়ে ধরেছেন। বয়স যত বাড়ছে ততই শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে স্বস্তিকার। লো-নেক পোশাক, বক্ষ বিভাজিকা এসব যেন জলভাত। কয়েকদিন আগেই ব্লাউজ ছাড়াই শাড়ি পড়ে ছবি পোস্ট  করেছিলেন এবার খোলা পিঠের ছবি দিয়ে বডি শেমিং নিয়ে সরব হলেন স্বস্তিকা মুখার্জি।

Riya Das | Published : Aug 12, 2021 5:31 AM IST / Updated: Aug 12 2021, 11:04 AM IST

110
খোলা পিঠ, স্পষ্ট কোমরের খাঁজ, 'শরীরী ভাঁজকে যত্নের সঙ্গে আদর করুন', সাহসী বার্তা স্বস্তিকার
টলিউডের একটু অন্য ঘরনার অভিনেত্রীদের মধ্যে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। কয়েকদিন আগেই ব্লাউজ ছাড়াই শাড়ি পড়ে ছবি পোস্ট করেছিলেন এবার খোলা পিঠের ছবি দিয়ে বডি শেমিং নিয়ে সরব হলেন স্বস্তিকা মুখার্জি।
210
টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের হট ফোটোশ্যুট নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। বয়স যত বাড়ছে ততই নাকি তার শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে।
310
থলথলে চর্বি, সারা শরীরে জমেছে মেদ, এহেন চেহারা যেন টলি নায়িকাদের সঙ্গে যেন বেমানান। কিন্তু টলিপাড়ার একটু অন্য ঘরনার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি যেন এগুলোকেই বড্ড বেশি আঁকড়ে ধরেছেন।
410
লো-নেক পোশাক, বক্ষ বিভাজিকা এসব যেন জলভাত। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বারেবারে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিচ্ছেন টলিপাড়ার এই গ্ল্যামারাস নায়িকা।
510
সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় খোলা পিঠের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন স্বস্তিকা মুখার্জি। সোশ্যাল মিডিয়ায় বডি শেমিং নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী। সৌন্দর্যের সংজ্ঞা কী তা উপলব্ধি করানোর চেষ্টা করেছেন স্বস্তিকা।
610
সবুজ রঙের শাড়ি, রুপোলি জরির ঘন মোটিফের কাজ, ব্লাউজহীন স্বস্তিকা যেন লাস্যময়ী। গলায় মাকড়ি, হাতে বাজু, নাকে বড় নথ, কপালে বড় লাল টিপ, মাথায় খোপা, বোহেমিয়ান বাঙালি লুকে সকলকে চমকে দিয়েছেন স্বস্তিকা মুখার্জি।
710
খোলা পিঠে সাহসী ছবি পোস্ট করে সৌন্দর্যের নয়া স্টেটমেন্ট দিলেন স্বস্তিকা। উন্মুক্ত পিঠে সৌন্দর্যের মান কেমন হওয়া উচিত, তা দেখিয়ে দিলে নায়িকা। শরীরের ভাঁজ নিয়েও কথা বললেন অভিনেত্রী। অন্যান্য মহিলাদেরও এগিয়ে আসতে বললেন।
810
শরীর নিয়ে, ওজন নিয়ে, রং নিয়ে হামেশাই সাইবার বুলিংয়ের শিকার হচ্ছেন বহু তারকা। স্বস্তিকার মতে, প্রত্যেকেরই শারীরিক গঠন নিয়ে ইতিবাচক থাকা প্রয়োজন। সমাজ ও তথাকথিত সংস্কৃতি কীভাবে আদর্শ আকৃতি ও চেহারাকে নিয়ে মাতামাতি করে তা নিয়ে মাথা ঘামানোর দরকার নেই।
910
৪০-এর স্বস্তিকাকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। সুপারবোল্ড অবতারে ছবি শেয়ার করা মাত্রই প্রশংসায় পঞ্চমুখ সকলেই।ছবিতে লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া। লাভ থেকে আগুনের ইমোজিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। প্রিয় অভিনেত্রীর ব্লাউজহীন ছবি দেখে রাতের ঘুম উড়েছে ভক্তদের।
1010
টলিউড থেকে বলিউড, সিনেমা তো রয়েইছে, পাশাপাশি ওয়েবসিরিজে চুটিয়ে কাজ করছেন স্বস্তিকা। নেটফ্লিক্সের কোয়ালা-তে দেখা যাবে বাঙালি অভিনেত্রী স্বস্তিকা মুখার্জিকে। ছবিতে ইরফান পুত্র বাবিল খানকেও দেখা যাবে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos