নুসরত-নিখিলের দাম্পত্যে তৃতীয় পুরুষ কি যশ, মিডিয়া রিপোর্টে বাড়ছে চাঞ্চল্য

জীবনের ৩০ টি বসন্ত পেরিয়ে ৩১ শে পা দিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। রিলের প্রেম নাকি রিয়েল লাইফে উঁকি মারছে অভিনেত্রীর। টলিউডের পাওয়ার কাপল বললেই যশ-নুসরতের নাম সবার আগে উঠে আসছে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় হ্যাশট্যাগ তৈরি হয়ে গিয়েছে।  সেই হ্যাশট্যাগেই কি লুকিয়ে রয়েছে তাদের গোপন সম্পর্কের সমীকরণ। নয়া হ্যাশট্যাগ 'যশরত' নিয়ে উত্তাল সাইবারবাসী। তবে কি নিখিলকে ভুলে সত্যিই নয়া সম্পর্কে জড়িয়ে পড়ছেন সাংসদ অভিনেত্রী নুসরত। মিডিয়া রিপোর্টে জল্পনা ক্রমশ বাড়ছে।

Riya Das | Published : Jan 8, 2021 3:33 AM IST / Updated: Jan 08 2021, 09:13 AM IST

112
নুসরত-নিখিলের দাম্পত্যে তৃতীয় পুরুষ কি যশ, মিডিয়া রিপোর্টে বাড়ছে চাঞ্চল্য
সাংসদ অভিনেত্রী নুসরত জাহানও নতুন বছরের ফ্রেশ অক্সিজেন নিতে বেরিয়ে পড়েছেন চেনা পরিধির বাইরে। সাংসদ অভিনেত্রীর ইনস্টাগ্রাম দেখলেই জ্বলজ্বল করছে তিনি এখন মরুভূমির শহর অর্থাৎ রাজস্থানে পাড়ি জমিয়েছেন।
212
খোলা চুলের সাদা-কালো ওয়েস্টার্ন পোশাকে, সানগ্লাসের ভিতর থেকেই যেন ঠিঁকরে বেরোচ্ছে তার ভরা যৌবন। প্রতিটি ছবিতেই যেন তিনি লাস্যময়ী।
312
তবে লাস্যময়ীর ক্যামেরার পিছনের ব্যক্তিটি কে তা জানার জন্যই মুখিয়ে রয়েছেন ভক্তরা। বছরের প্রথম ট্রিপে কাকে সঙ্গে নিয়ে মরুশহরে উড়ে গেলেন সাংসদ অভিনেত্রী তা নিয়েই সাইবারবাসীর মনে উঠছে একাধিক প্রশ্ন। যদিও স্পিকটি নট নুসরত।
412
দীর্ঘদিন ধরেই অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে কানাঘুষো চলছে নুসরতকে নিয়ে। অনেকেই সেই ছবি দেখে যশের নামও উল্লেখ করেছেন। তবে কি যশের সঙ্গে ছুটির মুডে রয়েছেন নুসরত, প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।
512
ছুটির আমেজে রয়েছেন অভিনেতা যশ। মরুভূমির মাঝে একের পর ছবি ক্লিক করেই ভক্তদের রাতের ঘুম উড়িয়েছেন অভিনেতা। তবে তার ছবির পিছনের ব্যক্তিটিকেও দেখার জন্য মুখিয়ে রয়েছে নেটিজেনরা।
612
ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় যশ-নুসরতের ফ্যান পেজ থেকেই 'যশরত' হ্যাশট্যাগ প্রকাশ্যে এসেছে। এই পেজ অভিনেতাদের শুটিং থেকে শুরু করে নানা ক্যান্ডিড মুহূর্ত ক্যামেরাবন্দি করা হয়েছে। সোশ্যাল মিডিয়াতেও ট্রেন্ডিং এই হ্যাশট্যাগ।
712
'এসওএস কলকাতা' ছবির শুটিং থেকেই নাকি একে অন্যকে মন দিয়েছেন এই পাওয়ার কাপল। সময় যত যাচ্ছে ততই যেন জল্পনা বাড়ছে।
812
তবে কি সত্যিই নিখিলকে ভুলে যশের প্রেমে পড়লেন নুসরত। সাংসদ অভিনেত্রীর ২০১৯ সালে ১৯ জুন নিখিল জৈনর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন। তারপর থেকে একাধিক ছবিতে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতা। কিন্তু বিয়ের এক বছরের মাথাতেই তার ফুলস্টপ টেনেছেন সাংসদ অভিনেত্রী।
912
২০২০ সালে ৩ আগস্ট নুসরতের প্রোফাইলে একসঙ্গে শেষ দেখা গিয়েছে নিখিলকে। প্রায় ছয়-সাত মাস নিখিলহীন ইনস্টাতেই রয়েছেন নুসরত।
1012
তবে নিখিলের ইনস্টাগ্রাম বলছে অন্য কথা। বেশ কয়েকমাস ধরেই একফ্রেমে দেখা মিলছে না মিয়া-বিবির। আপাতত নিজের সিঙ্গল সেলফি পোস্ট করতে ব্যস্ত নিখিল। নুসরতের সঙ্গেও গত ২০ নভেম্বর শেষ পোস্ট করেছিলেন নিখিল। দীপাবলিতেই নজর কেড়েছিলেন তারা। তারপর থেকে পুরোপুরি গায়েব নুসরত।
1112
নিখিলকে ভুলে যশকেই যেন একটু বেশি পাত্তা দিচ্ছেন নুসরত, তেমনটাই মন্তব্য নেটিজেনদের। সম্প্রতি নুসরত-যশের সোশ্যাল মিডিয়া পিডিএ নজর এড়ায়নি কারোর। যশের মতে, তিনি এবং নুসরত 'ম্যাচ মেড ইন হেল'।
1212
আজ জন্মদিনের বিশেষ দিনে কি নতুন প্রেমে ধরা দেবেন নুসরত, নাকি নুসরত-নিখিল-যশের ত্রিকোণ প্রেম নয়া মোড় নেবে, পাওয়ার কাপলকে নিয়ে জল্পনা পারদ তুঙ্গে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos