Samantha-Naga: ডিভোর্সের ৩ মাসের মধ্যেই কি ভাঙা সংসার জুড়ছে সামান্থা-নাগার, জল্পনা তুঙ্গে

বিচ্ছেদের তিন মাসের মধ্যেই কি ফের ভাঙা সংসার জোরা লাগতে চলেছে সামান্থারুথ প্রভু এবং নাগা চৈতন্য। তবে কি আবারও এক হতে চলেছেন দক্ষিণের এই জনপ্রিয় কাপল। বিচ্ছেদ হয়ে যাওয়া দুই তারকার বর্তমান  জীবনের খুটিনাটি জানতে মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি সামান্থার ইনস্টাগ্রামে তেমনই আভাস মিলল, যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়।
 

Riya Das | Published : Jan 21, 2022 11:41 AM IST

111
Samantha-Naga: ডিভোর্সের ৩ মাসের মধ্যেই কি ভাঙা সংসার জুড়ছে সামান্থা-নাগার, জল্পনা তুঙ্গে

গত ২ অক্টোবরই সোশ্যাল মিডিয়ায়  নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের ঘোষণা করেছেন  সামান্থা প্রভু (Samantha Ruth Prabhu)। তারপর থেকে বারেবারেই খবরের শিরোনামে উঠে এসেছেন সামান্থা প্রভু ও নাগা চৈতন্য (Naga Chaitanya)।

211

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) এবং নাগা চৈতন্যর (Naga Chaitanya)ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই আমজনতার। অভিনেত্রীর বর্তমান  জীবনের খুটিনাটি জানতে মুখিয়ে রয়েছেন ভক্তরা।
 

311

বিচ্ছেদের তিন মাসের মধ্যেই কি ফের ভাঙা সংসার জোরা লাগতে চলেছে সামান্থারুথ প্রভু (Samantha Ruth Prabhu) এবং নাগা চৈতন্য। তবে কি আবারও এক হতে চলেছেন দক্ষিণের এই জনপ্রিয় কাপল। বিচ্ছেদ হয়ে যাওয়া দুই তারকার বর্তমান  জীবনের খুটিনাটি জানতে মুখিয়ে রয়েছেন ভক্তরা। 

411


সম্প্রতি সামান্থার ইনস্টাগ্রামে তেমনই আভাস মিলল, যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়। তবে বিবাহবিচ্ছেদের পরও কি সামান্থাকে   (Samantha Ruth Prabhu) ভুলতে পারেননি নাগা চৈতন্য  (Naga Chaitanya)। ভালাবাসার টানেই কি ফের একে অপরের কাছাকাছি আসছেন দুজনে।

511

২০২১ সালের  ২ অক্টোবরই নাগা চৈতন্যর (Naga Chaitanya) সঙ্গে ডিভোর্সের ঘোষণা করে দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভু  (Samantha Ruth Prabhu) লিখেছিলেন, অনেক চিন্তা-ভাবনার পর আমরা স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হয়ে নিজেদের পথ খুঁজে নিতে চলেছি।  বিচ্ছেদ নিয়েও পরোক্ষে মুখ খুলেছিলেন দুজনেই।

611

বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে প্রায় ৩ মাস । তবে সাম্প্রতিক সময়ে সামান্থার ইনস্টাগ্রাম ঘাটলে দেখা যাবে নাগা চৈতন্যর সঙ্গে সেই বিচ্ছেদের পোস্ট গায়েব। তবে কি বিচ্ছেদের পোস্ট মুছে দিলেন সামান্থা (Samantha Ruth Prabhu) । কিন্তু কেন? এই নিয়েই জোর জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

711

সামান্থার (Samantha Ruth Prabhu) ইনস্টা পোস্ট দেখে নেটিজেনরা মনে করছেন, তবে কি ভাঙা সংসার জোরা লাগাতে চলেছেন সামান্থা ও নাগা। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন দুজনেই। তবে ইনস্টা পোস্ট দেখে একে একে দুই করছেন ভক্তরা।  

811

দক্ষিণের পাওয়াল কাপল সামান্থা (Samantha Ruth Prabhu)  ও নাগা চৈতন্যর (Naga Chaitanya)  জনপ্রিয়তা আজও তুঙ্গে দর্শকমহলের । তাদের ফ্যান ফলোয়ারও আকাশছোঁয়া। দিনকয়েক আগে প্রথমবার বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন সামান্থা রুথ প্রভুর প্রাক্তন স্বামী নাগা চৈতন্য ।

911

সামান্থার (Samantha Ruth Prabhu)  সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর  এই প্রথমবার নাগা (Naga Chaitanya) জানিয়েছেন, বিচ্ছেদ হওয়াটা কোনও খারাপ বিষয় নয়। এটা একটা সম্মিলিত সিদ্ধান্ত ব্যক্তিগত সুখ-শান্তির জন্য। এবং তাতে সে খুশি, আমিও খুশি। তাই এই পরিস্থিতিতে সেরা সিদ্ধান্ত হল ডিভোর্স। 

1011

ইন্ডাস্ট্রি-তে কান পাতলেই শোনা যায়, সামান্থার (Samantha Ruth Prabhu)  যৌনদৃশ্যে অভিনয়ের জন্যই নাকি নাগা (Naga Chaitanya)  ও তার পরিবারের চরম আপত্তি ছিল। এবং এই কারণেই তাদের বিচ্ছেদ হয়ে গেছে। বাড়ির বউকে এতটা সাহসী চরিত্রে দেখতে রাজি ছিল না নাগার পরিবার।

1111

'দ্য ফ্যামিলি ম্যান' সিরিজে সামান্থার (Samantha Ruth Prabhu)  যৌনদৃশ্যে অভিনয়ের জন্যই নাকি তাদের সম্পর্ক ভেঙে গিয়েছে বলে মনে করেন নেটিজেনদের একাংশ।  এমনকী নাগা চৈতন্যর পোস্ট দেখেও তেমনটা মনে করেছেন নেটিজেনরা। (Naga Chaitanya)  নাগা-সামান্থার সম্পর্কের সমীকরণ মুহূর্তে বদলে দিয়েছে। বিবাহ বিচ্ছেদের পরও তাদের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। বিগত কয়েক মাস ধরেই ডিভোর্স-বিতর্ক নিয়ে জল্পনা তুঙ্গে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos