কোটি টাকার মালিক তৃণমূলের তারকা প্রার্থী জুন মালিয়া, সম্পত্তির পরিমাণ কীভাবে বাড়ালেন, জানুন বিশদে

একুশের বিধানসভা নির্বাচন প্রায় দোরগোড়ায় চলে এসেছে। নির্বাচনের আগেই দলবদলের হিরিক চলছে। কেউ তৃণমূল কেউ বিজেপি তারকাদের পালাবদলে উত্তেজনা যেন বাড়ছে। একুশের বিধানসভা ভোটে তৃণমূলের অন্যতম তারকা প্রার্থী জুন মালিয়া। মেদিনীপুরের আসন থেকেই লড়ছেন এই অভিনেত্রী। জানেন কি, কত টাকা সম্পত্তির মালিক তৃণমূলের তারকা প্রার্থী জুন মালিয়া, জানলে চমকে যাবেন।
 

Riya Das | Published : Mar 15, 2021 6:25 AM IST / Updated: Mar 15 2021, 11:56 AM IST

110
কোটি টাকার মালিক তৃণমূলের তারকা প্রার্থী জুন মালিয়া, সম্পত্তির পরিমাণ কীভাবে বাড়ালেন, জানুন বিশদে

একুশের বিধানসভা ভোটে তৃণমূলের অন্যতম তারকা প্রার্থী জুন মালিয়া। মেদিনীপুরের আসন থেকেই লড়ছেন এই অভিনেত্রী। মেদিনীপুর মহকুমা শাসকের দফতরে গিয়ে মনোনয়নপত্র জমাও দিয়েছেন জুন মালিয়া।

210


নির্বাচনের আগে নিয়ম মতোই নির্বাচন কমিশনের কাছে নিজের যাবতীয় স্থাবর-অস্থাবর সম্পত্তির তথ্য জমা দিয়েছেন জুন মালিয়া।

310

নিজের ঠিকানা থেকে পেশা, ফ্ল্যাট থেকে গাড়ির সংখ্যা,সব মিলিয়ে কত টাকা সম্পত্তির মালিক তৃণমূলের তারকা প্রার্থী জুন মালিয়া, সবই জানিয়েছেন অভিনেত্রী।

410

বর্তমানে বালিগঞ্জের সার্কাস অ্যাভিনিউয়ের বাসিন্দা জুন মালিয়া। পেশায় ব্যবসায়ী স্বামী সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে সেখানেই থাকেন অভিনেত্রী।

510

জুন এবং স্বামী সৌরভের নামে পুলিশের কাছে কোনওরকম অপরাধমূলক কাজের অভিযোগ নেই বলেই জানিয়েছেন জুন মালিয়া।

610

সেভিংস অ্যাকাউন্ট এবং ফিক্সড ডিপোজিট মিলিয়ে ব্যাঙ্কের যাবতীয় জমা টাকা মিলিয়ে ২ টি ব্যাঙ্কের অ্যাকাউন্টে ৬০ লক্ষ ৬৯ হাজার ১৬৪ টাকা এবং ৫৫ হাজার ৬২ টাকা রয়েছে।

710

হলফনামায় জুন জানিয়েছেন, এই মুহূর্তে ২৫ হাজার টাকা রয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী। মিউচুয়াল ফান্ড, বন্ড সহ বিভিন্ন খাতে জুন ৬ লক্ষ ২৫ হাজার ১৭৩ টাকা বিনিয়েগ করেছেন জুন।জুনের স্বামী সৌরভের অ্যাকাউন্টে  ২৬ লক্ষ ৫৬ হাজার ২১০ টাকা রয়েছে।

810

হলফনামায় জুন জানিয়েছেন, এই মুহূর্তে ২৫ হাজার টাকা রয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী। মিউচুয়াল ফান্ড, বন্ড সহ বিভিন্ন খাতে জুন ৬ লক্ষ ২৫ হাজার ১৭৩ টাকা বিনিয়েগ করেছেন জুন।

910

ইনস্যুরেন্স সংস্থা এবং ডাকঘর সহ অন্যান্য খাতে ৮৬ লক্ষ ৫০ হাজার টাকা বিনিয়োগ করেছেন জুন। ২০১৪ সালে একটি গাড়িও কিনেছিলেন জুন। যার মূল্য ৮ লক্ষ টাকা। এছাড়াও ২ লক্ষ ৩০ হাজার টাকার গয়নাও রয়েছে জুনের কাছে।

1010

দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর জুন বিয়ে করেন সৌরভকে। জুনের বিয়ে নিয়েও ভক্তদের জল্পনা ছিল তুঙ্গে। অবশেষে পরিণতি পায় জুনের ১৫ বছরের সম্পর্ক। ২০০৩ সালে  ১২ লক্ষ ৭০ হাজার মূল্যের একটি ফ্ল্যাটও কিনেছিলেন জুন মালিয়া। যা বেড়ে দাঁড়িয়েছে ৬০ লক্ষ টাকা। ইলেকশন কমিশনের কাছে জমা দেওয়া তথ্য অনুযায়ী জুনের মোট সম্পত্তির পরিমাণ ১ কোটি ৬৪ লক্ষ ৫৪ হাজার ৩৯৯ টাকা। এবং  সৌরভের সম্পত্তির পরিমাণ ১ কোটি ১৯ লক্ষ ৯৫ হাজার ২১০ টাকা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos