৪৩ লাখের মার্সিডিজ বেঞ্জ, একাধিক ব্যাঙ্কে লোনের ঋণে হাঁসফাঁস অবস্থা TMC- তারকা প্রার্থী সায়ন্তিকার

২১-এর ভোটযুদ্ধ শুরু হয়ে গিয়েছে বঙ্গে। একদফার ভোট হয়ে গেলেও দলের প্রার্থীদের জন্য বিধানসভা নির্বাচনে জোরকদমে চলছে ভোটের প্রচার। তারকারাও সামিল হয়েছেন ভোট প্রচারে। দিন-রাত এক করে হাড্ডাহাড্ডি লড়াইয়ে কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। কেউ তৃণমূল কেউ বিজেপি তারকাদের পালাবদলে উত্তেজনা যেন বাড়ছে। একুশের বিধানসভা ভোটে টিএমসি-র অন্যতম তারকা প্রার্থী সায়ন্তিকা ব্যানার্জি। বাঁকুড়া জেলার বিধানসভা আসন থেকেই লড়ছেন সায়ন্তিকা। কত টাকা সম্পত্তির মালিক শাসকদলের তারকা প্রার্থী সায়ন্তিকা ব্যানার্জি, জেনে নিন স্থাবর -সম্পত্তির পরিমাণ।
 

Riya Das | Published : Mar 31, 2021 4:31 AM IST / Updated: Mar 31 2021, 10:06 AM IST

111
৪৩ লাখের মার্সিডিজ বেঞ্জ, একাধিক ব্যাঙ্কে লোনের ঋণে হাঁসফাঁস অবস্থা TMC- তারকা প্রার্থী সায়ন্তিকার

একুশের বিধানসভা ভোটে টিএমসি-র অন্যতম তারকা প্রার্থী সায়ন্তিকা ব্যানার্জি। বাঁকুড়া জেলার বিধানসভা আসন থেকেই লড়ছেন তনুশ্রী।

211

ইতিমধ্যেই মহকুমা শাসকের দফতরে গিয়ে মনোনয়নপত্র জমাও দিয়েছেন টিএমসি-র অন্যতম তারকা প্রার্থী সায়ন্তিকা ব্যানার্জি।

311

নির্বাচনের আগে নিয়ম মতোই নির্বাচন  নিজের যাবতীয় স্থাবর-অস্থাবর সম্পত্তির তথ্য জমা দিয়েছেন তারকা প্রার্থী সায়ন্তিকা ব্যানার্জি।

411

নির্বাচনের আগে নিয়ম মতোই নির্বাচন  নিজের যাবতীয় স্থাবর-অস্থাবর সম্পত্তির তথ্য জমা দিয়েছেন তারকা প্রার্থী সায়ন্তিকা ব্যানার্জি।

511

সায়ন্তিকার হলফনামা থেকে জানা গেছে, একাধিক ব্যাঙ্ক থেকে নেওয়া লোনের ঋণে জর্জরিত বাঁকুড়ার প্রার্থী সায়ন্তিকা।  বিভিন্ন বেসরকারি ব্যাঙ্কে তার মোট ৮ টি অ্যাকাউন্ট রয়েছে।

611

বেশ কয়েকটি ব্যাঙ্কে সায়ন্তিকার নামে  একাধিক ঋণ নেওয়া রয়েছে। এত টাকা লোন নিয়ে কী কী করেছেন অভিনেত্রী।

711

সূত্রের খবর, সায়ন্তিকা একটি মার্সিডিজ বেঞ্জ কিনেছিলেন। যার দাম ৪৩ লক্ষ,৫৬ হাজার, ৪৩৬ টাকা। এই গাড়ি কেনার জন্যই ব্যাঙ্ক থেকে ঋণ নিয়েছিলেন নায়িকা।

811


এইচডিএফসি ব্যাঙ্কে ১৯ লক্ষ ৯১ হাজার ৮৯১ টাকার কার লোন রয়েছে। এছাড়াও আইসিআইসিআই ব্যাঙ্কে ১৪ হাজার ৯৭ টাকার পার্সোনাল লোন রয়েছে।
 

911


এখানেই শেষ নয়, এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে ৪ লক্ষ ৫৪ হাজার ৯৩৩ টাকা এবং অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে ১ লক্ষ ৪৩ হাজার ৩৯৭ টাকার লোন রয়েছে সায়ন্তিকার।

1011


এখানেই শেষ নয়,  ১ লক্ষ ২৩ হাজার ৪৩৬ টাকার সোনার গয়না রয়েছে সায়ন্তিকার।

1111

 বাঁকুড়ার প্রার্থী সায়ন্তিকার নিজের নামে কোনও বাড়ি-জমি নেই। বর্তমানে নগদ টাকার পরিমাণ ৪৩ হাজার, ১২৭ টাকা। যার মধ্যে বন্ধন ব্যাঙ্কে ৩৪ হাজার ৭৯৬ টাকা এবং আইসিআইসিআই ব্যাঙ্কে ২৭৭ টাকা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos