অর্পিতা-প্রসেনজিৎ-এর বিবাহ অভিযানে পার ১৭ বসন্ত, রইল টুকরো স্মৃতির কোলাজ

টলিউড জুটির মধ্যে অন্যতম হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অর্পিতা চট্টোপাধ্যায়। পর্দায় কাজ করার সূত্রেই দুজন দুজনের কাছাকাছি এসেছিলেন। সেখান থেকেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। পথ চলা শুরু ২০০২ সাল থেকে। পায়ে পায়ে কেটে গেল ১৭ বসন্ত। 

debojyoti AN | Published : Dec 2, 2019 8:43 AM IST

16
অর্পিতা-প্রসেনজিৎ-এর বিবাহ অভিযানে পার ১৭ বসন্ত, রইল টুকরো স্মৃতির কোলাজ
সম্পর্কের শুরুটা ছিল দাদা-বোন দিয়েই। না বাস্তবে নয়, পর্দায় ১৯৯৯ সালে প্রথম আত্মপ্রকাশ করেন অর্পিতা। ছবির নাম তুমি এলে তাই। সেখানেই প্রসেনজিতের বোনের ভুমিকায় অভিনয় করেছিলেন তিনি।
26
এরপর উৎসব ছবিতে একই সঙ্গে কাজ করেন এই জুটি। সম্পর্ক দানা বেঁধেছিল সেই বছর থেকেই। জল্পনা ছিল হাজারও কিন্তু প্রকাশ্যে কিছুই জানানি তখন এই জুটি।
36
দুই জুটি মিলে ছবি করেছিলেন মোট পাঁচটি। তারপর থেকে সেভাবে একই পর্দায় পাওয়া যায়নি এই জুটিকে। দীর্ঘ ১৭ বছরে এসেছে হাজারও ওঠানামা, সম্পর্কের মাঝে বাধাও এসেছে অনেক।
46
চলতি বছর অর্পিতার জন্মদিনে নিজেই এই কথা জানিয়ে ছিলেন প্রসেনজিৎ। হাজার সমস্যার মধ্যেও যে আমরা এক সঙ্গে রয়েছে, এটাই সব থেকে বড় পাওয়া।
56
বর্তমানে একাধিক ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত এই দুই তারকাই। সম্প্রতি মুক্তি পেল অর্পিতার ছবি। বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে বেজায় ব্যস্ত এখন প্রসেনজিৎও।
66
রবিবার ১৭ তম বিবাহ বার্ষিকীতে স্মৃতির পাতা উল্টে বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করলেন অর্পিতা। শুভেচ্ছা জানালেন প্রসেনজিৎও।
Share this Photo Gallery
click me!
Recommended Photos