হল্টার নেক ব্রা-লেটে স্পষ্ট সুডৌল 'বক্ষযুগল', অনাবৃত উরুর 'ট্যাটু'-তে 'Killer' লুকে বিবিজান

কখনও তিনি দয়মন্তী-র মুনিয়া আবার কখনও তিনি মন্টু পাইলটের বিবিজান, আবার কখনও ২০-র তরুণী, তিনি হলেন টলিপাড়ার অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ। অরেঞ্জ বিকিনি, চোখ সানগ্লাস, সেক্সি থাইয়ের উপর রাখা বাহারি টুপি। বক্ষ- বিভাজিকা উন্মুক্ত করে সুইমিং পুলের আরামকেদারায় হট পোজ দিয়েছেন অভিনেত্রী। অনাবৃত উরুর ট্যাটুতেই চোখ আটকে নেটিজেনদের। পুলের জলে মুহূর্তের মধ্যে চান্দ্রেয়ীকে দেখে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা।

Riya Das | Published : Mar 5, 2021 5:33 AM IST

19
হল্টার নেক ব্রা-লেটে স্পষ্ট সুডৌল 'বক্ষযুগল', অনাবৃত উরুর 'ট্যাটু'-তে 'Killer' লুকে  বিবিজান

ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রীরা একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। তাদের স্টাইল স্টেটমেন্টে হার মানছে বলি সুন্দরীরাও।
 

29


সেই তালিকায় নতুন সংযোজন টলি অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া বিকিনি লুকে ছবি শেয়ার করে ঝড় তুলেছেন চান্দ্রেয়ী।

39


সুইমিংপুলের ধারে শুয়ে অরেঞ্জ বিকিনি, চোখ সানগ্লাস, সেক্সি থাইয়ের উপর রাখা বাহারি 
টুপি। বক্ষ- বিভাজিকা উন্মুক্ত করে সুইমিং পুলের আরামকেদারায় হট পোজ দিয়েছেন অভিনেত্রী। 

49


হাই থাই স্লিটে, অনাবৃত উরুর ট্যাটুতেই চোখ আটকে নেটিজেনদের। পুলের জলে মুহূর্তের মধ্যে চান্দ্রেয়ীকে দেখে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। 

59


বিকিনির ছবি পোস্ট করে ম্যাডোনার গানের লাইন ক্যাপশনে  লিখেছেন,'লা ইসলা বনিতা'।

69


গরমের শুরুতে শরীরী উষ্ণতায় তাপমাত্রার পারদ চড়িয়ে অনুঘটকের  কাজ করলেন টলিউডের সুন্দরী  চান্দ্রেয়ী ঘোষ। বিকিনি পোজে তিনি যেন লাস্যময়ী।

79

ভেজা চুলে সুইমিংপুলে উষ্ণতার পারদ চড়িয়েছেন চান্দ্রেয়ী। প্রতিটি ছবিতেই যৌবন যেন উপচে পড়ছে।

89


কমলা রঙের বিকিনি দেখেই নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার করার চেষ্টা করছেন। অনেকেই বলছেন বাকীদের মতোন  তিনিও কি পদ্মফুলে ঝুঁকছেন। কিন্তু অভিনেত্রী সমস্ত জল্পনা উড়িয়ে দিয়ে সাফ জানিয়েছেন, তিনি কোনও দলেই নেই। আপাতত রাজনীতিতে আসছেন না অভিনেত্রী।

99

সম্প্রতি মৈনাক ভৌমিকের চিনি ছবিতে দেখা গেছে অভিনেত্রীকে। কখনও তিনি দয়মন্তী-র মুনিয়া আবার কখনও তিনি মন্টু পাইলটের বিবিজান-এ ঝড় তুলেছেন সমালোচকদের হৃদয়ে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos