দাদুর শ্রাদ্ধে অনুপস্থিত, পরিবারের কাছে ফেরার টান, মুম্বইতে কাটছে টলি-তারকাদের লকডাউন

মুম্বই গিয়েছিলেন কাজের সূত্রে। সেখানে যেতেই করোনার প্রকোপ। ধীরে ধীরে প্রকোপ বাড়তেই শুরু হল লকডাউন। একে একে সংক্রমণ বাড়ছে, আক্রান্তের সংখ্যাও হু হু করে বৃদ্ধি পাচ্ছে, মৃতের সংখ্যাও বেড়ে চলেছে। এরই মধ্যে মুম্বই গিয়ে আটকে পড়লেন টলি তারকারা। স্বস্তিকা মুখোপাধ্যায়, বিক্রম চট্টোপাধ্যায়, দর্শনা বণিক, সঞ্জনা বন্দ্যোপাধ্যায়। প্রত্যেকেই কাজের সূত্রে গিয়েছিলেন মুম্বইতে। পাতাল লোকের একটি লাইভ সাক্ষাৎকারে এসে স্বস্তিকা জানিয়েওছিলেন যে মুম্বইয়ে বহু আগে থেকেই আটকে গিয়েছেন তিনি।

Adrika Das | Published : Jun 5, 2020 7:24 AM IST

18
দাদুর শ্রাদ্ধে অনুপস্থিত, পরিবারের কাছে ফেরার টান, মুম্বইতে কাটছে টলি-তারকাদের লকডাউন

স্বস্তিকা মুখোপাধ্যায়ঃ পাতাল লোক ডলি মেহরার চরিত্রে অভিনয় করে মুগ্ধ করেছেন দর্শকদের। সিজন টুয়ের শ্যুটিংও শুরু হয়ে গিয়েছে বলেই জানা যাচ্ছে। দ্বিতীয় সিজনে তাঁর চরিত্রে কতখানি ভিন্ন শেড আসবে সেটাই দেখার বিষয়।

28

মুম্বইতে আটকে গিয়ে অভিনেত্রীর একদিক দিয়ে ভালই হয়েছে। মেয়ে যেহেতু মুম্বইতে পড়াশুনো করে, সে কারণে মেয়ের সঙ্গে প্রায় দেখা হচ্ছে স্বস্তিকার। তবে মুম্বইতে থেকে নিজের শহরকে মিস করছেন অভিনেত্রী।

38

বিক্রম চট্টোপাধ্যায়ঃ 'এশিয়ানেট নিউজ বাংলা'কে পূর্বে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন মুম্বইতে আটকে গিয়ে অসুবিধা হয়েছে বই কি। তবে লকডাউনে নানা কাজও শিখছেন তিনি।

48

এক বন্ধুর বাড়িতে রয়েছেন তিনি। লকডাউনের নিয়ম কানুন মেনে বাজারে যাচ্ছেন বন্ধুর সঙ্গে। এত কাজের মধ্যে মিস করছেন শ্যুটিং ফ্লোর, ক্যামেরা, সেট, পরিবারের কথা আলাদা করে আর বলার কোনও অর্থ নেই।

58

দর্শনা বণিকঃ টলিউডের গ্ল্যাম গার্ল দর্শনাও কাজের সূত্রেই গিয়েছিলেন মুম্বই। শ্যুটিং চলাকালীন শুরু হল লকডাউনের কড়াকড়ি। এখন লকডাউন উঠতেই বাড়ি ফেরার প্ল্যান করার সুযোগ হচ্ছে ধীরে ধীরে। 

68

লকডাউনে মুম্বইতে আটকে গিয়ে বেশ মন খারাপেই কেটেছিল দর্শনার। বার বার বাড়ির কথা মনে পড়ছিল তাঁর। পরিবার পরিজনের পাশে থাকাটাই এই মুহূর্তে মিস করছেন তারকারা।

78

সঞ্জনা বন্দ্যোপাধ্যায়ঃ যশ দাশগুপ্তার নায়িকা সঞ্জনা বন্দ্যোপাধ্যায়ও আটকে গিয়েছেন মুম্বইতে। তিনি সেখানে মায়ের সঙ্গে থাকছেন সঞ্জনা। 

88

সম্প্রতি তাঁর দাদু গত হয়েছেন। ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি বলেছিলেন, মুম্বইতে আটকে থাকার জন্য দাদুর শ্রাদ্ধানুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি তিনি। দাদুর সঙ্গে সঞ্জনার বেশ ঘনিষ্ঠতা ছিল, বলেই জানিয়েছেন অভিনেত্রী।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos